Plextone g800 review bd ।। plextone headphone price ।। Gaming headphone

 Plextone g800 review bd ।। plextone headphone price ।। Gaming headphone

Plextone G800 Gaming Headset

Plextone কোম্পানির মাইক্রোফোন গুলো অনেক দিন যাবত ব্যাবহার করা যায়। অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে plextone কোম্পানির মাইক্রোফোন। Plextone কোম্পানির মাইক্রোফোন গুলো মধ্যে আমার মত অনুসারে plextone g800 headphone আমার কাছে সব থেকে ভালো মনে হয়। তার পর ও আপনাদের ব্যাক্তিগত মতামতকে avishek tech pro সম্মান করে। এটি মূলত ১৯২ মিমি হয়ে থাকে।

Gaming headphone - plextone G800

গেমিং এর জন্য প্লেক্সটোন g800 অন্যান্য হেডফোনের থেকে সেরা। এজন্য বড় বড় গেমাররা হেডফোনটি ব্যবহার করে থাকে। বাংলাদেশি অনেক বড় বড় গেমার এছাড়া ইন্ডিয়া পাকিস্তান বাংলাদেশ সহ অন্যান্য দেশের গেমাররা হেডফোনটি ব্যবহার করে থাকে। অত্যন্ত সুলভ এবং অত্যন্ত ভালো হওয়ার সাথে সাউন্ড কোয়ালিটি অত্যন্ত ভালো হওয়ার জন্য জনপ্রিয়তা অর্জন করেছে। এছাড়াও অনেক ইউটিউবাররা এই হেডফোনটা দিয়ে ভিডিও রেকর্ডিং করে যা সাউন্ড কোয়ালিটি অত্যন্ত ভালো হওয়ার কারণে এটা জনপ্রিয়তা। প্লেটোর g800 মোটামুটি হালকা এবং অত্যান্ত আরামদায়ক আপনি আপনার কানের কোন ব্যথা বা কোন কিছু অনুভব করবেন না। এটা ভিডিও রেকর্ডিং বা এমনি কথা বলার সময় কোন ধরনের আউট শব্দ যুক্ত হয় না। অনেক দূর থেকে এনিমের পায়ের শব্দ বোঝা যায় এই হেডফোন দিয়ে। অনেক দূর থেকে এনিমির পায়ের স্পষ্ট শব্দ বোঝা যাওয়ার কারণে এই হেডফোনটা অনেক  ব্যবহার করে থাকে।

plextone g800 review:-

plextone g800 একটি ব্র্যান্ড প্রোডাক্ট এবং প্রেমিয়াম কোয়ালিটি ৯৯%
এটি 265 গ্রাম গেমার এছাড়া ইউটিউবারদের জন্য অত্যন্ত ভালো। এটি ডিজাইন অত্যন্ত সুদর্শন। যা আপনি পোস্টে উল্লেখিত ছবিতে দেখতে পারছেন। এটির নকশায় এত সুন্দর কানের কোন ধরনের কভারেজ এছাড়া কোন ধরনের সমস্যা এখন পর্যন্ত ধরা পড়েনি এটি হালকা হওয়ার কারণে অনেকই গ্রহণ করে থাকে। আসলে এতো কম দামের মধ্যে এত সুন্দর একটি হেডফোন আমি খুবই মুগ্ধ হয়েছে এবং এটি নিয়ে একটু বিশ্লেষণ করতে বাধ্য হয়েছি। আপনারা একটু ভেবে দেখতে পারেন এই হেডফোনটা সম্পর্কে এছাড়া আপনি যখন কাছে নিয়ে দেখবেন তখন কারো ভালো করে বুঝতে পারবেন। এই হেডফোনের মাহাত্ম্য। আমি নিজেও প্লেটোর g800 এই হেডফোনটি ব্যবহার করে থাকি।
 আমার কাছে এর সাউন্ড কোয়ালিটি এবং কানের দুল গুলো অনেক নরম লেগেছে এছাড়া পুরো হেডফোনটা এত এতটাই আলকা যে কারো কাছে বা একজন ব্যবহারের কাছে এটা একটি আকর্ষণীয় হেডফোন হতে পারে। এই হেডফোনে আপনার পরিমাণমতো সাউন্ড কম-বেশি করতে পারবেন।

plextone g800 price in bd

plextone g800 অনেক জায়গায় অনেক রকম মূল্য পাবেন তবে এটির সঠিক মূল্য হল আপনার 980 টাকা। এছাড়া আপনারা দারাজ এবং অ্যামাজন থেকেও নিতে পারেন। দারাজ অ্যামাজনের মোটামুটি ১০০০ টাকা থেকে ১২০০ পর্যন্ত এর দাম রাখতে পারে। তবে আমি আপনাদের পরামর্শ দিতে পারি আপনারা এটা শোরুম থেকে নিতে পারেন আপনাদের স্থানীয় দোকান থেকে নিতে পারেন। স্থানীয় শোরুম বা দোকান থেকে নিলে আপনারা জিনিসটা দেখে নিতে পারবেন আর অনলাইনে জিনিস নিলে আপনার এটা দেখে নিতে পারবেন না সেজন্য আমি বলব এটা স্থানীয় দোকান থেকে নেন। এ প্রোডাক্ট এর কোন গ্যারান্টি ওয়ারেন্টি নাই। (plextone headphone price in bd)

plextone g800 specification:-

  1. plextone g800 তার সংযুক্ত ব্লুটুথ কানেকশন নয়
  2. প্রতিবন্ধকতা রয়েছে 32
  3. এটির তারের দৈর্ঘ্য মোটামুটি 1.3 মিটার
  4. শব্দের উপলব্ধি মোটামুটি 100 b
  5. পরিসীমা ২০hz-20khz
  6. ভলিউম বাটন রয়েছে
  7. এছাড়া এটিতে একটি মাইক রয়েছে  যা স্পষ্ট কথা বলা যায়
Next Post Previous Post
1 Comments
  • Derbol Cera
    Derbol Cera July 30, 2022 at 2:11 PM

    https://www.youtube.com/watch?v=plghmP8SVww

Add Comment
comment url