বাংলা অডিও গান ডাউনলোড করুন ।। Gan Download সেরা সাইট

আমরা সকলেই গান শুনতে পছন্দ করি। আমরা নিজের ভাষায় গান শুনি থাকি আমাদের ভাষায় বাংলা গান শুনি গান ডাউনলোড করতে আমাদের অনেক জটিলতা পড়তে হয়। যেকোনো আপনাদের পছন্দের গান ডাউনলোড করুন খুব সহজে। নিচের লিস্ট করে দিব এসব সাইট থেকে আপনারা খুব সহজেই আপনাদের পছন্দের বাংলা গান ডাউনলোড করতে পারবেন।

বাংলা অডিও গান ডাউনলোড করুন ।। Gan Download সেরা সাইট

আপনি নিশ্চয়ই খুঁজছেন খুব সহজে গান ডাউনলোড করার সাইট। আমরা অনেক সময় অডিও গান খুজতে থাকি ফেসবুক-ইউটিউবে দেখে থাকি। কিন্তু আমরা গান ডাউনলোড করতে পারিনা। তবে আমি আজকে সেরা 6 টি সাইট আলোচনা করব ফ্রি গান ডাউনলোড ওয়েবসাইট এগুলোতে আপনারা খুব সহজেই গান ডাউনলোড করতে পারবেন। একদম ফ্রিতে আপনি ফোন ল্যাপটপ বা পিসি তে ডাউনলোড করতে পারবেন mp3,mp4 hd সব ধরনের কোয়ালিটি গান ডাউনলোড করতে পারেন। আপনারা এইসব সাইটগুলোতে  খুব সহজেই বিভিন্ন ধরনের দেশ-বিদেশের <গান শুনতে> পারবেন এই সাইট গুলোতে। "বাংলা গান ডাউনলোড mp3"

বাংলা গান ডাউনলোড করার সেরা 6 টি ওয়েবসাইট

১। music com bd

বাংলা গান ডাউনলোড করার জনপ্রিয় কিছু সাইট গুলোর মধ্যে music.com bd জনপ্রিয়। এ সাইটের মাধ্যমে আপনারা খুব সহজে বাংলা গান ডাউনলোড করতে পারবেন। যেকোনো ধরনের বাংলা গান আপনারা একদম ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। যেকোন রেজুলেশন এ সাইটের সেটিং খুঁটিনাটি খুব সহজ। যার কারণে, একজন ব্যক্তি খুবই সহজে এই সাইট থেকে গান ডাউনলোড করতে পারে। তবে আমি বলব এই সাইট অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে শুধুমাত্র এর বাংলা গান ডাউনলোড ফ্রিতে দেয়ার জন্য। এ সাইট গুলো জনপ্রিয়তা অনেক দিন থেকেই রয়েছে যারা ইন্টারনেট মোবাইল সাইট সম্পর্কে কিছুই বোঝে না তারা ওই সাইট থেকে খুব সহজে বাংলা গান ডাউনলোড করতে পারে।
আমাদের কাছে এই সাইটটা ঝামেলা ছাড়াই গান ডাউনলোডের সেরা উপায় মনে হয়েছে। তবে আমরা ভিন্ন মতামতকে সম্মান করি। আপনি যদি কোনো ধরনের ঝামেলা ছাড়া গান ডাউনলোড করতে চান তবে এটি আপনার জন্য।

২। Vidmate

যেকোনো ধরনের গান ডাউনলোড করার ক্ষেত্রে অসাধারণ ভূমিকা রাখে। আমরা যারা ফেসবুক ইউটিউব থেকে গান ডাউনলোড করতে পারি না তারা ওই ভিডিও বা গানের লিংক কপি করে Vidmate দিলে তা খুব সহজে যেকোনো রেজুলেশনে ডাউনলোড করা যায়। অতি সহজে Vidmate app প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করা যায়। খুব সহজে আপনারা ব্যবহার করতে পারেন। আমরা দীর্ঘদিন থেকে এই ভিটমেট অ্যাপ ব্যবহার করে আসছি। এটি একদম ফ্রি ফ্রি ভার্সন কোন ধরনের ডলার বা টাকা দিয়ে পারচেজ করা লাগেনা। আপনি শুধু বাংলা গান নয় পৃথিবীর যে কোন গান এখান থেকে সার্চ করে ডাউনলোড করতে পারবেন। এছাড়া যে কোন জায়গার গান আপনি লিংক কপি করে এখানে পেস্ট করলে টা ডাউনলোড করতে পারবেন। যারা ইন্টারনেট মোবাইল কম্পিউটার সম্পর্কে কিছুই বোঝেন না তারা অতি সহজে এখান থেকে গান ডাউনলোড করতে পারবেন অত্যন্ত সহজ অ্যাপস। সেই কারণে ব্যবহারকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই app রিভিউ 4.4  স্টার তাহলে এই  দেখেই বোঝা যায় অ্যাপস বা ওয়েবসাইট টা কত ভালো সার্ভিস দিয়ে আসছে। বেশ কয়েক বছর ধরে এই সাইটকে বিট করার মতো কোনো সাইড এখনো আসেনি। মূলত এর ফ্রী ভার্শন ডাউনলোড করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সে জন্য এত জনপ্রিয়তা। পৃথিবীর প্রতিটি দেশেই এই ওয়েবসাইট ব্যবহার করা হয়।

৩। FusionBD Com

বাংলা mp3 গান ডাউনলোড করার ক্ষেত্রে FusionBD Com আমাদের কাছে অত্যন্ত ভালো লেগেছে। শুধুমাত্র বাংলা গান নয় এই সাইটিতে আপনারা হিন্দি, উর্দু, ইংলিশ সব ধরনের গান পেয়ে যাবেন। গান ডাউনলোড করার ক্ষেত্রে এটি একটি জনপ্রিয় সাইট যে কারণে এর খুব জনপ্রিয়তা পেয়েছে ব্যবস্থার ক্ষেত্রে ভিজিটর দের ক্ষেত্রে অত্যান্ত সুবিধা নিয়ে এসেছে। একটি অতি সহজে এখান থেকে গান ডাউনলোড করা যায় যা খুবই লক্ষ্য করা যায়। আপনার যে কোন ধরনের গান প্রয়োজন হলেই hd গান  অনুসন্ধান করেই অতি সহজেই আপনারা এখানেই পেয়ে যাবেন এবং একদম ফ্রিতে গান ডাউনলোড করতে পারবেন। এটা অত্যন্ত মজার কোন ধরনের pad ভার্শন ব্যবহার করা প্রয়োজন হয় না। এ সাইটটিতে আপনার বিভিন্ন ধরনের গান পেয়ে যাবেন যারা অনেক পুরাতন গান পছন্দ করেন তারা এখানেই গানগুলো পেয়ে যাবেন অতি সহজে। এমনকি গেমিং কভার গানগুলো পেয়ে যাবেন এই সাইটটিতে। আমি মনে করি অন্যান্য  সাইডে অত্যন্ত ভালো সার্ভিস দিয়ে আসছে বিগত বছরগুলোতে। তাই আমরা ওদের দিকে তিন নম্বরে রেখেছি তবে আমরা অন্যের মতামতকে সম্মান করি এবং মানি আপনাদের মতামত অবশ্যই আমরা গ্রহণ করি এবং সম্মান করি খুব একটা বিজ্ঞাপন আমরা লক্ষ্য করি না। সেই কারণে বিজ্ঞাপনের জন্য বিরক্তি বোধ করে। কিন্তু আমরা লক্ষ্য করেছি যে সাইটে বিজ্ঞাপন চালানো হয় সেই কারণে কোন ধরনের বিরক্তিকর পরিস্থিতি ছাড়াই এখান থেকে খুব সহজে গান ডাউনলোড করা যায়। একজন ভিজিটর কে উৎসাহিত করে গান ডাউনলোড করতে আপনারা যে কোন ভাষায় যেকোনো দেশের গান খুব সহজে সাইট থেকে পেয়ে যাবেন।

৪। Sumirbd mobi

এই সাইডে শুধু বাংলা গান ডাউনলোড করা যায় তা নয় হিন্দি ইংলিশ এবং অন্যান্য ভাষায় গান গুলো ডাউনলোড করা যায় অতি সহজে। এটি খুবই জনপ্রিয় সাইট অনেক সুযোগ সুবিধা পেয়ে থাকেন ভিজিটররা। এছাড়া বিভিন্ন ধরনের গান আপডেট দেওয়ার চেষ্টা করে এর থেকে যেকোন ধরনের গান ডাউনলোড করতে পারবে। যে কোন মানুষ কোন ধরনের ইন্টারনেট ফোন কম্পিউটার নলেজ অতিরিক্ত ঝামেলা করতে হয় নাই সাইডে আর এটি একটি প্রিয় সাইট কোন ধরনের pad ভার্সন ব্যবহার করা লাগেনা। আপনারা যারা গান ডাউনলোড করতে ইচ্ছুক তাদের জন্য এ সাইটটি ভালো হতে পারে।

৫। muzicbd net

বাংলাদেশের সেরা গান ডাউনলোড সাইট গুলোর মধ্যে এই সাইটটি অন্যতম কোন ধরনের ঝামেলা ছাড়াই সাইট থেকে খুব সহজে গান ডাউনলোড করতে পারবেন। বাংলা গান ডাউনলোড করার জন্য সেরাদের তালিকায়। আমি এটিকে পাঁচ নাম্বারে রেখেছি এইতো জনপ্রিয়তার কারণ হলো এই সাইডে অতি সহজে গানের লিস্ট দেখা যায় অন্যান্য সাইট বিভিন্ন ধরনের ঝামেলা হয়ে থাকে। কিন্তু এ সাইটে কোন ধরনের ঝামেলা প্রয়োজন হয় না ঝামেলা ছাড়া একদম ফ্রিতে গান ডাউনলোড করতে পারবেন। তাই আমরা এই সাইটটিকে আমাদের লিস্টে রেখেছি আমরা পর্যবেক্ষণ করে দেখেছি বিভিন্ন ধরনের সাইডে সে তুলনায় অত্যন্ত ভালো সার্ভিস দিয়ে আসছে বিগত বছরগুলোতে। তাই আমরা আমাদের লিস্টে রেখেছি বিশেষ করে বলতে হয় এই সাইটের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা অন্যতম। আপনি যদি আপনাদের মেইল এড্রেস দিয়ে অ্যাকাউন্ট খোলেন তাহলে নতুন গান আসার সাথে সাথে আপনাদের মেলে নোটিফিকেশন চলে আসবে। যারা খুব সহজে নতুন নতুন গান ডাউনলোড করতে পারবেন এমনকি সাইডের প্রতিটা আপডেট আপনাদের কাছে নোটিফিকেশন চলে আসবে। যা একজন ইউজারদের কাছে খুবই আকর্ষণীয় এই কারণে বিশেষ করে বলতে হয় এসব সাইট ভিজিটর দের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

৬। gaana com

সেরা গান ডাউনলোড লিস্টে আমরা এটিকে 6 নাম্বারে রেখেছি। এই সাইটের অন্যতম সেরাদিক হলো যেকোনো ধরনের নতুন আপডেট সাথে সাথে ভিজিটরদের কাছে পৌঁছে দেয় তারা এবং খুব সহজে এখান থেকে গান ডাউনলোড করা যায়। একদম ফ্রিতে এটি টাকা দিয়ে পারচেজ করতে হয় না। বিভিন্ন ধরনের বাংলা গান ডাউনলোড করা যায় খুব সহজে সাইট থেকে কোন ধরনের ঝামেলার দরকার হয় না। কোন ধরনের নাম্বার ভেরিফাই লাগেনা শুধু জিমেইল দিয়ে একাউন্ট করলে সাইট থেকে যেকোনো ধরনের নোটিফিকেশন পেয়ে যাবেন অতি সহজেই। আমরা অনেক সময় থেকে গান ডাউনলোড করে থাকি। বিভিন্ন ধরনের রোমান্টিক গান, আবেগি গান বাংলা গান ডাউনলোড করে থাকে সাইটের মাধ্যমে।

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url