Best hp laptop for students ।। Best hp laptops in 2022

 Best hp laptop for students ।। Best hp laptops in 2022

ল্যাপটপ ব্র্যান্ড গুলোর মধ্যে hp অন্যতম।এইচপির অনেকগুলো মডেল বাজারের পাবলিশ করা হয়েছে। তার মধ্যে মডেল বেছে নেয়া অত্যন্ত কঠিন কারণ এইচপি ল্যাপটপ অত্যন্ত সুদর্শনীয় ভালো পারফরম্যান্স দিয়ে আসছে বিগত বছর গুলোতে। এইচপি ল্যাপটপ অনেক এবং সুলভ মূলে পাওয়া যায় যা দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়তা হয়ে উঠেছে এইচপি ব্র্যান্ড। আমরা অনেক অনেক এইচপি ল্যাপটপ পর্যালোচনা করেছি এরপর প্রতি laptop তালিকা গুলো বিশ্লেষণ করা হলো। HP EliteBook গায়ের আমাদের অসাধারণ ব্যবসায়ী এবং বিভিন্ন ব্যাংকের সুবিধা করে। এইচপি ল্যাপটপ গুলো অসংখ্য মডেল এবং অসংখ্য ধরনের সাইজের হয়ে থাকে। পৃথিবীর প্রায় বেশিরভাগ দেশেই এইচপি ল্যাপটপ ব্যবহার করা হয়।আপনারা জেনে খুশি হবেন যে পৃথিবীর কিছু ব্র্যান্ডের মধ্যে এইচপি ব্র্যান্ড জনপ্রিয়তার অন্যতম। 

2022 সালে এইচপি ল্যাপটপের কিছু কিছু ব্র্যান্ড অন্যতম যার মধ্যে আপনাদের দুইটি ল্যাপটপ এবং সিপিইউ বিভিন্ন ল্যাপটপ রয়েছে বছরের সেরা ল্যাপটপ হয় তাহলে আপডেট পেতে আমাদের সাথে থাকুন।

সেরা hp laptop বিশ্লেষণ:-

এইচপি কোম্পানি তাদের বছরের বছর বাজারে অনেক ধরনের ল্যাপটপ বাজারে ছাড়ে তার মধ্যে আমরা সত্যই বেশি নিতে বাধ্য হচ্ছি Envy x360 সেরা। যায ৮00 ডলার দাম রাখা হয়েছে।  ১০৮০p সাথে পাচ্ছেন দুর্দান্ত কার্যক্ষমতা এবং 13.5 ইঞ্চি ডিসপ্লে। যা আপনার স্ক্রিন উজ্জ্বল এবং প্রাণবন্ত করে তুলবে এবং সাথে কিবোর্ড মাউস এছাড়া বিভিন্ন ধরনের ফ্যাসিলিটি রয়েছে যায় একটা ল্যাপটপ আকর্ষণীয় এবং একটি কাস্টমারের কাছে জনপ্রিয় করেছে। জনপ্রিয়তা কিভাবে অর্জন করতে হয় তার পুরোটাই আছে এই মডেলটিতে। 

আমরা আরো কিছু বিশেষ কথা বলতে চাই এখানে স্পেক্ট্রে x360 ল্যাপটপটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যা আপনি একটু দাম বেশি পড়বে অথচ একটা অত্যন্ত কার্যক্ষমতা এবং ডিজাইন প্রনম্দকর।
এটির ব্যাটারি সিস্টেম অত্যন্ত সুন্দর একটি অনেকদিন যাবত ব্যবহার করতে পারবেন এমনকি লাইফ টাইম এর রেকর্ড রয়েছে।  আপনি যদি উজ্জ্বল ডিসপ্লের ল্যাপটপ পছন্দ করে থাকেন তাহলে আপনার জন্য এই ল্যাপটপটি এক নম্বর পচ্ছন্দের হতে পারে। আপনি যদি গেমার হয়ে থাকেন তাহলে এই ল্যাপটপটি আপনার আপনার এই ল্যাপটপ দিয়ে অনেক ধরনের বড় বড় গেম খেলতে পারবেন। ফ্রী ফায়ার পাবজি এবং কল অফ ডিউটি ছাড়া  এছাড়া পৃথিবীর যে কোন গেমটা খেলতে পারবেন এছাড়া আপনারা প্রিন্টারের সুবিধা পেয়ে থাকবেন যারা প্রিন্টারের কাজ করেন ফটোশপের কাজ করেন বিভিন্ন ধরনের ফ্যাসাইটিস পেয়ে যাবেন এই ল্যাপটপের মাধ্যমে একটি আকর্ষণীয় করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এ ল্যাপটপ এর বিকল্প হতে পারে না যদি আপনার কাছে মনে চায় ল্যাপটপটা ভালো তাহলে আপনি একটু বিশ্লেষণ করতে পারেন এবং অন্যান্য জায়গার খোঁজ খবর নিতে পারেন ল্যাপটপটা অত্যন্ত নিখুত।

HP Envy 13

HP Envy 13
SPECIFICATIONS
CPUAMD Ryzen 5 4500UGPU
GPUAMD Radeon Graphics
RAM8GB
Storage256GB
Display13.3-inch, 1080p
Size12.1 x 7.7 x 0.7 inches
Weight2.9 pounds

আমরা অনেক ধরনের অনেক ফ্যাসিলিটিজ পছন্দ করে থাকি তবে আমরা একটা জিনিস বেশি পছন্দ করি তার মধ্যে হচ্ছে LR ক্যামেরা আর ক্যামেরা প্রতিটি ল্যাপটপের মোটামুটি থাকে তবে এই ল্যাপটপ একটি বিশেষ রয়েছে। এছাড়া এ ল্যাপটপে আপনারা পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট এর সুবিধা।এইচপি সেরা ল্যাপটপ গুলির মধ্যে HP Envy 13 ব্র্যান্ড সেরা। ১০০০$ দর এই ল্যাপটপের।এই ল্যাপটপ থেকে অত্যন্ত সুদক্ষ এবং দুর্দান্ত করে তোলার পেছনে এটার আসল রহস্য হল এটার অ্যালুমিনিয়াম ডিজাইন 11th intel core cpus। আমরা অনেক সময় দেখি এক্সপ্রেস এর মধ্যে থেকেও কম দামে ল্যাপটপ পাওয়া যায় কিন্তু এই ল্যাপটপের দাম এত বেশি কেন ব্যাখ্যা আছে তো আমরা যদি একটু ভালোভাবে পর্যবেক্ষণ করি। তাহলে বুঝতে পারব কারন আপনারা দেখতে পাচ্ছেন এখানটা অনেক ধরনের সিস্টেম ফ্যাসিলিটিজ দিয়ে থাকে অ্যালুমিনিয়াম ডিজাইন ছাড়াও বিভিন্ন ধরনের ডিজাইন দেওয়া আছে এছাড়া এছাড়া আপনারা পাচ্ছেন এখানে ১১ gen ল্যাপটপ। এই কারণে ল্যাপটপের দাম একটু বেশি হলেও কাস্টমারদের কাছে খুব একটা বেশি মনে হয়না কারণে ল্যাপটপের এত ভালো খেঁচা বৃষ্টির কারণে ল্যাপটপের একটু দাম বেশি হলে অনেক কাস্টমার রয়েছে।

HP Envy x360 13

HP Envy x360 13
SPECIFICATIONS
CPUAMD Ryzen 5 4500UGPU
GPUAMD Radeon Graphics
RAM8GB
Storage256GB
Display13.3-inch, 1080p
Size12.1 x 7.7 x 0.7 inches
Weight2.9 pounds

আপনি যদি স্টালিস ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে Envy x360 এটা আপনার জন্য। এটি ট্যাবলেটে মতো ব্যবহার করা যায় যার মূল্য নির্ধারণ করা হয়েছে 1000$। এটি দুর্দান্ত রেঞ্জের  সাথে দুর্দান্ত মানের সাথে তুলনা করা হয় এটি অ্যালুমিনিয়াম ডিজাইন দিয়া করা হয়েছে প্রসেসর অত্যন্ত কার্যকর। এটিতে দেওয়া হয়েছে ryan 5 4500u cpu সহ একটি 10 জেনারেশন intel. এটিকে আপনারা মেঘ বুকে সাথে তুলনা করতে পারেন এতে রয়েছে উজ্জ্বল ডিসপ্লে সহ রয়েছে আরামদায়ক কিবোর্ড এ ছাড়া রয়েছে মাউস আরামদায়ক মাউস সাথে রয়েছে একটি মাউস প্যাড। 13.3 ইঞ্চি ডিসপ্লে রয়েছে এই ল্যাপটপটিতে। এবং আপনারাই ল্যাপটপের সাথে পেয়ে যাবেন একটা আকর্ষনীয় এবং সুন্দর ব্যাগ ফ্রিতে। 
(hp envy x360 price in bd)




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url