Dell XPS 13 review bd । Dell xps 13 price in bd 2022

 Dell XPS 13 review bd । Dell xps 13 price in bd 2022

বাংলাদেশের বাজারে ল্যাপটপগুলোর মধ্যে Dell কোম্পানীর ল্যাপটপ অন্যতম। অনেক জনপ্রিয়তা পেয়েছে  Dell XPS 13 এই মডেলটি ডেল কোম্পানীর ল্যাপটপ গুলো অনেক পরিবর্তন নিয়ে বাজারে এসেছে এবং এই পরিবর্তনগুলো অত্যন্ত ভালো হওয়ার কারণে ডেল কোম্পানীর ল্যাপটপ গুলো বাজার দখল করেছে। এর বড় কিবোর্ড এতে রয়েছে ইন্টেল 11 তম জেনারেশন প্রসেসর। সুন্দর হাইরেজুলেশন স্ক্রীন XPS 13 এ কোন ধরনের ত্রুটি খুঁজে পাওয়া যায়নি। এখন পর্যন্ত ল্যাপটপ ল্যাপটপ নয় তবে আশা করা যায় খুব তাড়াতাড়ি ডেল এর ল্যাপটপ বাজারে আসবে।

dell xps 15 price in bangladesh:- 240,000৳

Dell XPS 13 design

Dell কোম্পানীর ল্যাপটপ গুলো ডিজাইন অনেক সুন্দর এবং আধুনিক করে থাকে। XPS 13 এর ফাস্ট অনেক সুন্দর এবং অনেক পছন্দ করে থাকে। ওল্ড স্কুল প্লাটিনাম সিলভার এবং কাল রং  ল্যাপটপের চারিপাশে প্রান্ত গুলো অনেক চমৎকার ল্যাপটপের ঢাকনা খুলে। আপনি এর আকর্ষণীয় কার্বন ফাইবার কিবোর্ড পাবেন। এটি একটি ফিঙ্গারপ্রিন্ট পেয়ে যাবে ল্যাপটপের সাথে অত্যন্ত গুরুত্বপূর্ণ এ ফিঙ্গারপ্রিন্ট সবগুলো থাকেনা। তবে আমি মনে করি এই দামের মধ্যে এত সুন্দর ফিঙ্গারপ্রিন্ট পাওয়া যায় অসাধারণ মডেলের হয়ে থাকে।

11.6 x 7.8 x 0.6-ইঞ্চি XPS 13 2.8 পাউন্ডে, 13-ইঞ্চি Apple MacBook Pro M1 (2.8 পাউন্ড, 11.9 x 8.4 x 0.2-0.6 ইঞ্চি) এর সাথে মিলেছে। ডেল এক্সপিএস থার্টিন বাজারে সবচেয়ে হালকা প্রিমিয়াম ল্যাপটপ গুলোর মধ্যে একটি।

Dell XPS 13 GAMING Laptop

এই ল্যাপটপটি গেমিং এর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ অনেক বড় বড় গেমাররা। একটি মাধ্যমে গেম খেলে থাকে এর প্রসেসর ভালো হওয়ায় খুবই জনপ্রিয়তা পেয়েছে। গেমিং এর জন্য কোন ধরনের হ্যাং  ছাড়াই গেম খেলা যায়। পাবজি, ফ্রী ফায়ার ,কল অফ ডিউটি এর মত বড় বড় গেম গুলো খুব সহজে খেলা যায়। এর ডিসপ্লে রেজুলেশন অত্যন্ত ভালো হওয়ার কারণে সুন্দরভাবে এ গ্রাফিক্স পর্যবেক্ষণ করা যায়। আমি মনে করি গেমিং এর জন্য এটি একটি ফাস্ট ল্যাপটপ। এত কম দামের মধ্যে সুন্দর গেমিং ল্যাপটপ অবিশ্বাস্য অনেকে গেম খেলে থাকে। খুব সহজেই গেম খেলা যায় ভালো পারফর্ম দেয়ার কারণে ল্যাপটপটি খুবই জনপ্রিয়তা পেয়েছে গেমিং এর জন্য আমি বলতে চাই গেমিং এর জন্য যদি আপনি ল্যাপটপ খুঁজে থাকেন। তবে আপনার জন্য তবে আপনারা কিনার সময় অবশ্যই একটু চিন্তা-ভাবনা করে কিনবেন আর আপনাদের মন্তব্যকে আমরা সম্মান করি।

Dell XPS 13 audio

আমরা যা আশা করি তার থেকে আরো ভালো সাউন্ড কোয়ালিটির নিয়ে আস্তে dell xps 13 ম্যাকবুক অডিও প্র এর মতোই সাউন্ড কোয়ালিটি দিয়ে আসছে কোন ধরনের সফটওয়্যার ব্যবহার করার প্রয়োজন হয় না। অনেক সুন্দর সাউন্ড কোয়ালিটি দিচ্ছে বর্তমানে মডেলটি যদি ভালো সাউন্ড কোয়ালিটি ল্যাপটপ নিতে চান। তবে এই ল্যাপটপটি মিস করবেন না অবশ্যই ভালো ল্যাপটপ আপনার সাউন্ড কোয়ালিটি অত্যন্ত সুন্দর।

Dell XPS 13 keyboard

Dell XPS 13 keyboardডেল এক্সপিএস এর কিবোর্ড অনেক সুন্দর। আকর্ষণীয় একে কিবোর্ড খোলো অনেক নরম হয়ে থাকে। কিছুটা রাবারের মত এ ল্যাপটপের কিবোর্ড কালো রঙের হয়ে থাকে। রাবার সিস্টেম কীবোর্ড এটি খুব সহজে ল্যাপটপ ব্যাগ বা বিভিন্ন ব্যাগের মধ্যে নিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে পারবেন। কোন ধরনের সমস্যা হবে না এটি দুই আঙ্গুলে তিন আঙ্গুলের ছাপ টাইপ করার জন্য বিশেষত্ব।

Dell XPS 13 battery

এ ল্যাপটপ 11 তম জেনারেশন প্রসেসর এবং গ্রাফিক্স অত্যন্ত ভালো হওয়ার কারণে খুবই জনপ্রিয়তা পেয়েছে এই ল্যাপটপটি। তবে আরেকটি বিশেষত্ব রয়েছে ল্যাপটপটিতে 1080p ডিসপ্লে এর মধ্যে বিশেষ করে বলতে হয় এ ল্যাপটপের ব্যাটারি সিস্টেম অত্যন্ত সুন্দর দুর্দান্ত। ৭ ঘন্টা থাকে যেকোনো প্রেমিয়াম কোয়ালিটি ল্যাপটপ ল্যাপটপ।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url