samsung galaxy a71 review ।। galaxy a71 price in bangladesh

samsung galaxy a71 review ।। galaxy a71 price in bangladesh (34,999 8/128 GB)
samsung A সিরিজের ফোনগুলো ছিল জনপ্রিয়তার শীর্ষে। A সিরিজের প্রতিটা মডেলেই ছিল আকর্ষণীয়। তাদের মধ্যে Galaxy A71 ছিল মিড-রেঞ্জের ফোন গুলোর মধ্যে অন্যতম। এটি গত বছর বাজারে এনেছিল SamsungA71 আকর্ষণীয় ব্যাটারি লাইফ এবং ২৫w দ্রুত চার্জিং সিস্টেম রয়েছে। বড় এবং সুন্দর Amoled display রয়েছে এই ফোনটিতে। এটি গত বছর ডিসেম্বর মাসে অফিশিয়াল ভাবে লঞ্চ করা হয়েছে। 
স্যামসাং এর আগের বেশ কিছু মডেলের থেকে ফোনটি একটু আলাদা ভাবে তৈরি করা হয়েছে যা অতিরিক্ত ফ্যাসিলিটি যোগ করা হয়েছে। প্রতিনিয়ত স্যামসাং কোম্পানি বিভিন্ন ধরনের ফোন তাদের বাজারে ছাড়ে এবং বিভিন্ন ধরনের ফ্যাসালিটি দিয়ে দর্শকের আকর্ষণ করে নেয়। (samsung galaxy a71 specs)

samsung galaxy a71 price in bangladesh

samsung galaxy a71 5g price in bangladesh
34,999 8/128 GB টাকায় বর্তমানে পাওয়া যায়। এছাড়া বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম দাম হতে পারে বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম এ বিভিন্ন দামের হয়ে থাকতে পারে তবে স্যামসাং শোরুম থেকে নিতে গেলে এটা একই আপনি পাবেন। তো আমি আপনাদের বলব এটা আপনারা স্যামসাং শোরুম থেকে নিন কারণ এখান থেকে নিলে আপনাকে আরএনটি ওয়ারেন্টি পাবেন এছাড়া কিছু পরিমাণ ছাড় পেতে পারেন অরিজিনাল চার্জার সহ সবকিছু অরিজিনাল পাবেন। নিজের মতো করে দেখে শুনে নিতে পারবেন। 
এছাড়া আপনার ভালো না লাগলে আপনি রিপ্লেসমেন্ট করতে পারেন কিন্তু যদি আপনারা অনলাইন বিভিন্ন প্লাটফর্ম থেকে নিয়ে থাকেন তাহলে এটা এক্সচেঞ্জের কোনো উপায় থাকে না সে ক্ষেত্রে আমি আপনাদের পরামর্শ দিব আপনারা স্যামসাং শোরুম থেকে নিন।

Galaxy A71-Android 10 One UI 2.0

Galaxy A71-Android 10 One UI 2.0

গ্যালাক্সি A 71 এর বিশেষত্ব মধ্যে রয়েছে Android 10 এবং one ul 2.0 বৈশিষ্ট্য গুলো অন্যতম। এই ফোনটিতে অনেক ধরনের সফটওয়্যার বিদ্যমান কিন্তু এর মধ্যে বিশেষ বিশেষ কিছু অপশন রয়েছে একটি ফোনকে খুবই আকর্ষণীয় করে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এ সব সফটওয়্যার গুলোর মধ্যে অনেকের নাম বলা যায় কিন্তু আমি বিশেষ করে বলতে চাচ্ছি যে স্ক্রিন রেকর্ডার জানতো গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনি যেকোন ধরনের স্ক্রিন রেকর্ড করতে পারবেন। আপনার ফোন দিয়ে সব ধরনের স্ক্রিন রেকর্ড করতে পারবেন সব ধরনের করতে পারবেন। স্যামসাং স্ক্রিন রেকর্ডার বিশ্বের মধ্যে অন্যতম ফোনটিতে মাধমে দিয়েছে। এছাড়া আপনি যদি কোন ইউটিউবার বা মারকেটার হয়ে থাকেন বা বিভিন্ন ধরনের ভয়েস রেকর্ডিং এর আগ্রহী হয়ে থাকেন তাহলে স্যামসাংয়ের এ ফন্টে আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে কারণ এই ফোনটিতে রয়েছে আপনার ভয়েস রেকর্ডার। অত্যন্ত স্বাভাবিক এবং সুষ্ঠভাবে রেকর্ড করতে পারবেন এই ফোনটি দিয়ে কোন ধরনের মাইক্রোফোন বা অন্য কিছু করা লাগবে না জাস্ট এই সফটওয়্যার দিয়ে আপনি যে কোনো ভয়েস রেকর্ড করতে পারবেন। এটিকে গেমিং ফোন বলা হয়ে থাকে এটির মাধ্যমে বিভিন্ন ধরনের গেম খেলতে পারবেন পাবজি,ফ্রী ফায়ার, কল অফ ডিউটি বিভিন্ন ধরনের আপনারা গেম খেলতে পারবেন। এটির কোন ধরনের হ্যাং করবেন।
এছাড়া আপনি ফেসবুক মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ বাইরের যে কোনো ধরনের যে কোন অ্যাপস আপনি ইউজ করতে পারবেন এই ফোনটির মাধ্যমে। এই ফোনটির প্রসেসর অত্যান্ত ভালো এবং টেকসই। এই ফোনের প্রসেসর দিয়ে অন্যান্য দামি ফোনকে বিট করা সম্ভব। এই ফোনটিতে প্রতি তিন মাস পর পর নিরাপদ ভাবে আপডেট নেই বেশিরভাগ স্যামসাং কোম্পানির ফোন গুলোর মধ্যে mid--range আদর্শ।

Samsung A71 camera:- 

Samsung A71 camera


64 mp প্রাইমারি ক্যামেরা এবং 5 mp মাইক্রো ক্যামেরা রয়েছে। এছাড়া একটি 16mp এবং 12mp এম্পিয়ার আল্ট্রা ওয়াইড ক্যামেরা রয়েছে। আমি আশা করি স্যামসাং মিড রেঞ্জের উচ্চতর এবং ভালো ভালো ছবি তোলা যায়। যার dslt সাথে সামঞ্জস্য করলে কিছু ভুল হবেনা। এই ফোনটিতে হাই কোয়ালিটির ছবি উঠানো যায়। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড টেন আল্ট্রা ব্যবহার করা হয়েছে।
galaxy A71  লাইভ ফোকাস রয়েছে।
এছাড়া রিটা অনেক ধরনের ফ্যাসিলিটিজ পাবেন তার মধ্যে সুপার slow এবং নরমাল slow অসাধারণ। ফোনটা ব্যবহার করে আপনারা শর্ট ভিডিও এছাড়া টিকটক লাইক দিয়ে কোন ধরনের ভিডিও রেকর্ড করতে পারবেন। এ দামের মধ্যে এই ফোনটা অসাধারণ মনে হয়েছে আমার কাছে তো আপনারা একটু বিবেচনা করে দেখবেন আপনাদের মূল্যবান মতামত আমরা শ্রদ্ধা করি। এছাড়া স্যামসাং Galaxy A 71 এর সবথেকে আকর্ষনীয় জিনিসটা হচ্ছে যে এটিতে আপনার 4k ভিডিও রেকর্ডিং করা যায়। এই ফোনটিতে pro মুড অনেক ভূমিকা পালন করে থাকে স্যামসাং pro মুড অন্যান্য ফোন কে হার মানাতে সক্ষম এর বিশেষত্ব হচ্ছে যেকোনো ধরনের ফোকাস ছাড়া আকর্ষণীয় ছবি তুলতে এই ফোনের  বিকল্প থাকতে পারে না বললেই চলে।
সেলফির জন্য 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। যা দেখায় একজন কাস্টোমার খুবই অবাক হতে পারে কারণেই রেঞ্জের মধ্যে এ ধরনের ক্যামেরা খুবই বিকল্প নিয়। এই ভিডিও প্রকাশ পেয়েছে যা ভিডিও প্রকাশে আপনারা সঠিকভাবে ভিডিও রেকর্ডিং বায়োস্ক্রীন গুলো লক্ষ্য করতে পারবেন। এর ক্যামেরা এতই দুর্দান্ত যে আপনার চুল বা কানের আশেপাশের ঝাপসা অংশগুলো স্বাভাবিক সমস্যাগুলো সমাধান করতে পারে।

samsung Galaxy A71 Performance

বিভিন্ন ধরনের স্নাপড্রাগণ 730 ফোন গুলোর মধ্যে এটি অন্যতম। দৈনিক ব্যবহারের ক্ষেত্রে এই ফোনটি দর্শনীয়। স্যামসাং গ্যালাক্সি a52 বা a70 এছাড়া অন্যান্য স্যামসাং এর তুলনায় এটি প্রকৃতপক্ষে গেমিং পারফরমেন্স অনেক ভাল। বিভিন্ন পাবজি ফ্রী ফায়ার গেমার রা ফোন পচ্ছন্দ করে থাকে কারণ এটি গ্রাফিক্স অত্যান্ত সুদর্শনীয় যা আপনার প্রকৃতি এবং এনিমি দেখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গেম খেলা তে অনেক তৃপ্তি এবং অনেক মজাদার হয়ে থাকে সে কারণেই আমাদের কাছে একটি বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url