Low price tv in bangladesh । Low price Smart TV in Bangladesh

বাংলাদেশের অনেক ধরনের টেলিভিশন রয়েছে। আমরা এই আর্টিকেলে সব থেকে কম দামের মধ্যে ভালো টেলিভিশনের পর্যালোচনা করব। আমরা কিছু তালিকা নির্ধারণ করেছি এই তালিকা গুলো দেখতে নিচের দিকে চোখ রাখুন।

Toshiba Television

Toshiba Television
টিভি কোম্পানির কিংবদন্তির নাম অনুসরণ করতে গেলে তশিবা তাদের মধ্যে অসাধারণ। তোশিবার ইঞ্জিন জেনারেটর ইমেজ বিভিন্ন সিস্টেম নিখুঁতভাবে তৈরি করা হয়ে থাকে। এটি অনেক পুরাতন এবং ঐতিহ্যবাহী কোম্পানি।  এই কোম্পানির টেলিভিশনগুলো বিভিন্ন দামের হয়ে থাকে। বিভিন্ন বৈশিষ্ট্য বিভিন্ন ইঞ্চি হয়ে থাকে বিশেষ করে বলতে হয় তশিবা কোম্পানির টেলিভিশনের রিমোট গুলো অন্যান্য টেলিভিশনের থেকে ভিন্নতা রয়েছে বেশ। তশিবা কোম্পানির স্মার্ট টিভি রয়েছে ইন্টারনেটের মাধ্যমে চালাতে সক্ষম। এলাকার বিভিন্ন ধরনের হয় তশিবা কোম্পানির এলইডি টিভি বেশ বাংলাদেশের বাজারে 32 ইঞ্চি থেকে শুরু করে ইঞ্চি পর্যন্ত এরপর রয়েছে এটি একটি বিশেষ লক্ষণ রয়েছে দর্শক মহলে অত্যন্ত কার্যকরী ভূমিকা পালন করে। টেলিভিশনের মডেলের ওপর দাম নির্ভর করে 21000 থেকে শুরু করে 90000 টাকা পর্যন্ত তশিবা টেলিভিশন পাওয়া যায়।

সুবিধা
ডিজিটাল যুগে অনেক ধরনের টেলিভিশন পাওয়া যায়। তার মধ্যে তশিবা খুবই স্বল্প মূল্যে ব্র্যান্ড টেলিভিশন দিয়ে থাকে। এটা একটি বিশেষ সুবিধা এই কোম্পানিটির এর ইঞ্জিন অত্যন্ত গুণমান দীর্ঘদিন ব্যবহার করতে সক্ষম।

অসুবিধা
এর সীমাবদ্ধ গুলোর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য প্রিমিয়াম থিম পাওয়া যায় না।

Singer Television

Singer Television
বাংলাদেশের বাজারে সিঙ্গার টিভি জনপ্রিয় রয়েছে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে অন্যান্য টিভির সাথে তাল মিলিয়ে চলতে সিঙ্গার অনেক ক্ষেত্রেই ব্যর্থ হয়েছে। সিঙ্গার টিভি প্রতিনিয়ত তাঁরা বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে।  এদের এলইডি টিভিও রয়েছে এমনকি স্মার্ট এন্ড্রয়েড টিভি রয়েছে। সিঙ্গার টিভি চোখের জন্য কোন ক্ষতি করে না এটা আরামদায়ক টিভি সিঙ্গার টিভি মোটামুটি এভাবে 3 থেকে 4 বছরের গ্যারান্টি দিয়ে থাকে। (Singer TV Price in Bangladesh) তাদের প্রোডাক্ট এর উপর বাংলাদেশের বিভিন্ন মডেল রয়েছে সিঙ্গারের তারমধ্যে উল্লেখযোগ্য কিছু মডেলের দাম বেশি 23 থেকে 52 ইঞ্চি পর্যন্ত বাংলাদেশের বাজারে পাওয়া যায় এর দাম 24000 টাকা থেকে শুরু করে 40000 টাকা পর্যন্ত রয়েছে।

সুবিধা:
এর সাউন্ড সিস্টেম অত্যন্ত ভালো। মাঝে ছোট্ট স্পিকার লাগাকে অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ও পাওয়া যায় সিঙ্গার।

অসুবিধা:
খুব কম সংখ্যক টিভি পাওয়া যায়।

Walton Television

Walton Television
বাংলাদেশের ব্র্যান্ড ওয়ালটন কম্পানি যারা বছরের পর বছর উন্নতির শিখরে উঠছে। বাংলাদেশের ব্যান্ড গুলোর মধ্যে ওয়ালটন সর্বসেরা ওয়ালটন টিভি বাংলাদেশ অনেক ধরনের ফ্যাসাইটিস দিয়ে আসছে। যা দর্শকমহলে জন্য খুবই উজ্জীবিত। তাদের এলইডি টিভি 4k প্রিমিয়াম কোয়ালিটি টিভি রয়েছে বাজারে বাংলাদেশের গর্ন হওয়া অলটন টিভি মূল্য খুব একটা বেশি না। পর্নের তুলনায় দাম অনেক কম বলে। আমি মনে করি তাই গর্ব করে বলতে পারি ওয়ালটন আমাদের পণ্য। ওয়ালটন  বাংলাদেশের পণ্য। ডিসপ্লে অত্যন্ত সুন্দর দারুন সুন্দর ভাবে ডিজাইন করা।

ওয়ালটন স্মার্ট টিভি 32 ইঞ্চি দাম কত?

ওয়ালটন টেলিভিশন বাংলাদেশ প্রতিনিয়ত বিভিন্ন ধরনের টিভি বাজারে নিয়ে আসছে। ওয়ালটন 14 ইঞ্চি থেকে শুরু করে 52 ইঞ্চি পর্যন্ত ওয়ালটনের টেলিভিশন রয়েছে 12000 টাকা থেকে শুরু করে 50000 হাজার টাকা পর্যন্ত রয়েছে এমনকি আল্ট্রা প্রিমিয়াম টিভি দাম নির্ধারণ করা হয়েছে 98000 টাকা।

সুবিধা 
ওয়ালটন টিভি বাংলাদেশের পণ্য হওয়ায় এর মূল্য অনেক কম। অন্যান্য টিভির তুলনায়  এছাড়া ওয়ালটন টিভি তে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে যা অনেক কম মূল্যে টিভি বাজারে ছাড়া হয়।

অসুবিধা 
ওয়ালটন টিভির অডিও একটু আমার কাছে মনে হচ্ছে সীমাবদ্ধ তবে ওয়ালটনের প্রিমিয়াম পণ্যতে এ সমস্যাটি থাকেনা।

Xiomi Television

Xiomi Television
শাওমি ফোনের জন্যই বিখ্যাত হলেও শাওমি অনেক ভালো ভালো টেলিভিশন বাংলাদেশের বাজারে রয়েছে। শাওমির বিভিন্ন ধরনের মডেলের টেলিভিশন রয়েছে ছোট-বড় আকারের টেলিভিশন শাওমির জনপ্রিয়। শাওমি একটি চাইনিজ কোম্পানি। টেলিভিশনের ডিজাইনগুলো সুন্দর কাস্টমারকে মুগ্ধ করতে সক্ষম।

শাওমি টেলিভিশনের দাম 

32 ইঞ্চি টেলিভিশন 20000 টাকা এবং 43 ইঞ্চি টেলিভিশন 40000 টাকা।

সুবিধা 
এলইডি ডিসপ্লে এবং সাউন্ড কোয়ালিটি অত্যন্ত সুন্দর।

অসুবিধা 
পণ্যগুলো মানে কিছুটা পিছিয়ে অন্যান্য টেলিভিশনের তুলনায়।






Next Post Previous Post
No Comment
Add Comment
comment url