Realme narzo 50 review bd

 Realme narzo 50 review bd

realme narzo 50 পর্যালোচনা করব। আজকে আপনারা জানেন বেশ কয়েক বছর ধরে বাংলাদেশের বাজার দখল করে আছে। অনেক স্বল্প টাকায় মধে ভালো ভালো ফোন পাওয়া যায়।

realme narzo 50 4 জিবি র‌্যাম এবং 64 জিবি রম ব্যবহার করা হয়েছে। narzo সিরিজের সেটগুলো অসাধারণ কারুকার্য লক্ষ্য করা যায়। আপনারা জানেন যে realme ফোনের ক্যামেরা গুলো অসাধারণ হয়ে থাকে। narzo সিরিজের ফোন গুলো ক্যামেরা সুন্দর ও দুর্দান্ত। আমরা বিশেষভাবে লক্ষ্য করেছি ফোনের দামের তুলনায় ক্যামেরা ব্যাকগ্রাউন্ড ইনপুট আউটপুট সকল কিছুই আমার কাছে অসাধারণ লেগেছে। এত কম দামে এত সুন্দর ভালো রেঞ্জের ফোন বিকল্প নিয়। এই ফোনটি সম্পর্কে বিশ্লেষণ করবো।

realme narzo 50 price in bd

12999 টাকা

realme narzo 50 specifications

narzo 50 এই ফোনটি আমরা অনেক ভাবে বিশ্লেষণ করে দেখেছি। এর কালার ডিসপ্লে খুবই মনমুগ্ধকর। এটি আলো এবং সূর্যের সাথে ছায়া পড়লে রঙিন দেখায় ঝিলিমিলি করে। মূলত এটি ডিজাইনের জন্যই এমন হয়ে থাকে তাই এর জনপ্রিয়তা অনেক বেশি। এই ফোনের সাউন্ড কোয়ালিটি অনেক বেশি সুন্দর। এই ফোনের সাথে আপনারা পেয়ে যাবেন 3.5 মিমি হেডফোন জ্যাক স্পিকার সাউন্ড কোয়ালিটি অসাধারণ। আমার কাছে লেগেছে এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট এর সুবিধা পেয়ে যাবেন। আপনারা এছাড়া ফেসলক এছাড়া 2 টি সিম ব্যাবহার করতে পারবেন। আমি মনে করি এই দামের মধ্যে যদি আরো ভালো কিছু আশা করেন তাহলে বোকামি হবে ব্যাপারটা। 194 গ্রাম নাচ ওজন। (realme narzo 50 processor)

realme narzo 50 hd+ রেজুলেশন রয়েছে। 6.6 ইঞ্চি ডিসপ্লে। এই ফোনটিতে ব্যবহারকারীদের কাছে একটি সুবিধা হচ্ছে যেখানে অনেক ধরনের সূক্ষ্ম স্ক্রীন রয়েছে।

realme narzo 50 camera

এই ফোনটি ক্যামেরা বিশ্লেষণ করে আমরা বুঝতে পেরেছি এই কম দামের মধ্যে এই ফোনটি ক্যামেরা অত্যন্ত সুন্দর। আমরা লক্ষ্য করেছি যে এটি পিছনের ক্যামেরা 50mp প্রাথমিক লেন্স করতে পারবেন। এই ক্যামেরা দ্বারা অসাধারণ ছবি উঠে সারা রাত্রি ছবির ব্যাকগ্রাউন্ড অসাধারণ আসে। আমরা লক্ষ্য করেছি এই ছবিগুলা যে কোনো ফোনের সাথে তুলনা করা যেতে পারে। এছাড়া আপনি সেলফির জন্য পেয়ে যাবেন 16 mp উজ্জল আলোতে এর ক্যামেরা উজ্জ্বলতা লক্ষ্য করা যায়। realme narzo 50 শক্তিশালী ভিডিও ক্যামেরা নয় এটি নরমাল ক্যামেরার মত ভিডিও ক্যামেরা করতে পারবেন। আপনি যদি প্রফেশনাল লেভেলের ভিডিও করে থাকেন তাহলে আপনার জন্য এই ফোনটি ভালো হবে না তবে আমি বলব এই টাকার মধ্যে এত সুন্দর ফটো ক্যামেরা আমার কাছে সত্যি ভাল লেগেছে। তবে আমরা ভিন্ন ভিন্ন মতামতকে সম্মান করি।

Realme Narzo 50 battery

Realme Narzo 50 অসাধারণ ব্যাটারি ব্যাকআপ নিয়ে এসেছে। এটিতে ব্যবহার করা হয়েছে 500 mAh ব্যাটারি এবং চার্জিং হিসেবে ব্যবহার করা হয়েছে 33w। এটি অত্যন্ত দ্রুত ফাস্ট চার্জিং হওয়ায় দর্শকদের কাছে এ ফোনটি অনেক আকর্ষণীয় হয়ে উঠেছে। মূলত জিরো 0% থেকে 100% চার্জ করতে 90 মিনিট সময় লাগে। এটি অত্যন্ত দ্রুত চার্জিং ফোন এটি ইউএসবি সাপোর্ট করে এই ফোনটিতে যে কোনো কম্পিউটার বা ল্যাপটপে আপনি এই ফোনটি usbকোড দ্বারা সংযোগ করতে পারবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url