Sony 4k Best Television BD ।। Sony 4k Television

আমরা সনি টিভির বেশকিছু টিভি পর্যাচলনা করেছি। এইগুলো বাংলাদেশের বাজারে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। অনেক সুন্দর এবং কারুকার্য  অত্যন্ত নিখুত হওয়ায় এই টিভিগুলো পূর্ণতা পেয়েছে। আমরা 4k টিভি নিয়ে আলোচনা করব আজকের আর্টিকেলে অত্যন্ত ভালো  ভালো ব্যান্ডের হয়ে থাকায় প্রতিযোগিতা অত্যন্ত বেশি। আমরা একটা জিনিস বলতে পারি অত্যান্ত দাম বেশি এই টিভি গুলোর। আমরা আজ কিছু সনি 4k টিভি নিয়ে আলোচনা করব নিচের পর্বে তা দেখুন।

Sony A90J OLED

Sony A90J OLED
আমরা কিছু সনি টিভি নিয়ে পর্যালোচনা করার পর বেশকিছু টিভি পেয়েছি। তার মধ্যে অন্যতম Sony A90J OLED টেলিভিশন 2021 সালে এটি বাজারে ছাড়া হয়। এটি প্রিমিয়াম 4k টেলিভিশন অত্যন্ত সুন্দর এবং কারুকার্য মনমুগ্ধকর। আমরা জানি যে ছবিগুলো অসাধারণ কার্যকর হয়। কারন, গুলোর মধ্যে একটি অনেক প্রাচীন টেলিভিশন কোম্পানি গুলোর মধ্যে একটি। বিশ্ব বাজারের চাহিদা প্রচুর অনেক বছর আগে যখন সাদাকালো টিভির ব্যবহার করা হতো তখন ও ছিলো দেশ-বিদেশের বর্তমানে রঙিন টেলিভিশন rank 1,2 অবস্থান করে। টেলিভিশন আমরা পরীক্ষা-নিরীক্ষা করে বুঝতে পেরেছি যে সনি টেলিভিশন একটি চমৎকার আউটপুট  গঠিত অসাধারণ। অনেক চাহিদা রয়েছে তবে একটি দুঃখের বিষয় এখানে আমরা বলতে চাই যেটা গেমারদের জন্য খুবই সীমিত। বর্তমানে পরিবর্তনশীল রেট এর মত উন্নত বৈশিষ্ট্য নয় ভবিষ্যতে আপডেট পেতে বিভিন্ন ধরনের বিজ্ঞাপনে আপনারা দেখতে পাবেন বিভিন্ন জায়গায় বিভিন্ন বিজ্ঞাপন তারা দিয়ে থাকে এই টেলিভিশন এর সমস্ত অস্থায়ী টেলিভিশন 4k টেলিভিশন হওয়ায় এর চাহিদা ব্যাপক। (best television)
Sizes 65" 75" 85"
Resolution:- 4k

Sony X95J

Sony X95J
উজ্জ্বল ডিসপ্লে টেলিভিশনগুলোর মধ্যে Sony X95J টেলিভিশন অন্যতম। এর জন্য খ্যাতি লাভ করেছে এবং Sony X95J দেশ ও দেশের বাইরের বাজারে উজ্জ্বল প্রতিফলন তৈরি করেছে। এই টেলিভিশন চোখের কোন ক্ষতি করে না। LHD টেলিভিশন টেলিভিশন অনেকদিন দিনের গ্যারান্টি দিয়ে থাকে একজন। কাস্টমারকে প্রোডাক্ট টি নিতে আগ্রহী করে। আমরা অনেক ধরনের টেলিভিশনের রিভিউ করে থাকি। তবে টেলিভিশন একটু ব্যতিক্রমী টেলিভিশনের জন্য মনমুগ্ধকর একটু বেশি হলেও অত্যন্ত সুন্দর দেশের বাইরে। স্ট্যান্ড এবং সিস্টেম রয়েছে রাখার জন্য তবে আমরা জেনেছি যে এটি ভবিষ্যতে আরো কিছু প্রিমিয়াম করতে পারে। বর্তমানে মডেলটিতে এই ধরনের পারফরম্যান্স আমরা লক্ষ্য করেছি যা আমাদের কাছে অনেক ভালো মনে হচ্ছে। তবে আমরা সকলের মতামতকে সম্মান করি এবং আপনাদের বিবেক বিবেচনা বুদ্ধিমত্তা সকলকে সম্মান করি।
Sizes 50" 55" 65" 75"
Resolution 4k

Sony X90J

Sony X90J
Sony X90J টিভির গুলোর মধ্যে সেরা। এটিকে বলা হয় গেমিং টেলিভিশন। এটির কার্যক্ষমতা ও বৈশিষ্ট্য অত্যন্ত সুন্দর এবং দুর্দান্ত যে কারণে বাজারে মার্কেট করে নিয়েছে। এ টিভির প্রযুক্তি উন্নত হাওয়াই এক থেকে শুরু করে অনেক বড় বড় সিরিজ গুলো করে হয়ে থাকে। Xbox Series X গেম খেলতে পারবেন বড় বড় গেমাররা গেম খেলতে পারে। দুর্ভাগ্যজনকভাবে বলতে হয় এটি পরবর্তীতে আপডেট হয়নি। এটি পুরনো মডেল আউটপুট যুক্ত করা হয়েছে অনেক সুন্দর হও হয়েছে কিন্তু কিছু কিছু ক্ষেত্রে এর ত্রুটি রয়ে গেছে।
Sizes 50" 55" 65" 75"
Resolution 4k

Sony X80J

Sony X80J
2021 সালে Sony X80J মডেলটি সনি কম্পানি বাজারে নিয়ে আসে। পিসি মনিটর হিসাবে এটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। আপনি যদি এই ধরনের মনিটর বা টিভি খুজে থাকেন তাহলে আপনার জন্য এই মডেলটি। আমরা পর্যবেক্ষণ করে বুঝতে পেরেছি যে এটি অত্যন্ত ব্যয়বহুল কিন্তু পিসির মনিটর হিসেবে টেলিভিশন দুর্দান্ত পারফর্ম দিয়ে থাকে। 4k রেজুলিশন 1080 টেলিভিশন অসাধারণ ইনপুট আউটপুট টির অভিজ্ঞদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠবে। কারুকার্য অত্যন্ত সুন্দর এবং অসাধারণ তবে কিছু আকর্ষণ এর মধ্যে টেলিভিশনটির কিছু সীমাবদ্ধতা রয়েছে। চোখের কিছু ক্ষতি করে থাকে তাই আপডেটের পরিকল্পনা রয়েছে এই মডেলটির। আপনারা অনেক আকারে পেয়ে যাবেন 43, 52, 53 ইঞ্চি টেলিভিশন পেয়ে যাবেন এই মডেলটির।
Sizes 43" 50" 55" 65" 75"
Resolution 4k

Sony X800H

Sony X800H
Sony X800H অসাধারণ টেলিভিশন বর্তমান বাজারে। X800H sony tv 4k টেলিভিশন। এটি একটি নিম্ন রেজুলেশন সম্পৃক্ত টেলিভিশন। একটি দুর্দান্ত টেলিভিশন হওয়ায় বাজারে অনেক অনেক টেলিভিশনগুলোর থেকে এগিয়ে। তবে আমরা বলতে পারি অন্ধকার ঘরে টেলিভিশন সিনেমা যে কোন কিছু দেখার ক্ষেত্রে এটি প্রযোজ্য না। কারন,অন্ধকারে এটি যদি দেখেন তাহলে চোখের ক্ষতি করতে পারে। আপনাদের কোন বাতি জ্বালিয়ে টেলিভিশন দেখা উচিত হবে। পিসির সাথে মনিটর বানিয়ে গেমিং এর কথা ভাবছেন তাদের জন্য সুখবর। এটি সাথে মনিটরের কাজ করে থাকে এতে রয়েছে VA প্যানেল তাই বলা যেতেই পারে এটি ভালো সমৃদ্ধ টেলিভিশন গুলোর মধ্যে একটি।
Sizes 32" 55" 65"
Resolution 4k





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url