Top 10 Best Television Price in BD

Top 10 Best Television

আমরা প্রতিটি বাসাবাড়িতে best 4k tv ব্যবহার করে থাকি এবং বিভিন্ন ধরনের মডেল ব্যবহার করে থাকি। যার মধ্যে আমরা কিছু কিছু মডেল এখনে আলোচনা করব। আমরা টেলিভিশনের মাধ্যমে বিভিন্ন ধরনের বিনোদন নিয়ে থাকে। এছাড়া তথ্য সংগ্রহ থেকে শুরু করে বিভিন্ন ধরনের খেলাধুলার সংবাদ নিয়ে থাকে। বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের best 4k tv এখন রয়েছে যার মধ্যে কিছু কিছু ব্র্যান্ড গ্রাহকদের কাছে খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আমরা প্রত্যেকেই চায় যেন আমাদের বাসার টেলিভিশনটি হবে একটু স্মার্ট একটু মডেলিং এবং অনেক সুন্দর দেখা যাবে যে আমরা প্রত্যেকে আশা করে থাকি। আমরা সেরা top 10 television সম্পর্কে আলোচনা করব এখানে সম্পূর্ণ আর্টিকেলটি পড়বেন। তাহলেই বুঝতে পারবেন আমাদের বাংলাদেশের সেরা best led tv কোম্পানি সম্পর্কে বিস্তারিত।

Top 10 Best Television Price in BD


Best led tv 2022

1Sony Television
2Samsung Television
3LG Television
4Singer Television
5Toshiba Television
6Walton Television
7Xiomi Television
8Transtec Television
9Konka Television
10Minister Television

Sony Television

Sony Television
আমরা সকলেই জানি বিশ্বের নামিদামি কোম্পানি এবং বাংলাদেশের অনেক প্রচার-প্রচারণা এবং জনপ্রিয়তা শীর্ষে best led tv গুলোর মধ্যে সবচেয়ে এগিয়ে Sony television. যত দিন যাচ্ছে ততই ব্র্যান্ড কোম্পানিটা আরও উন্নত শিখরে পৌঁছে যাচ্ছে আধুনিকতার শীর্ষে সনি ব্র্যান্ড। সনি বিভিন্ন সময় বিভিন্ন সিরিজ বাজারে নিয়ে এসেছে তার মধ্যে সবথেকে উল্লেখযোগ্য জনপ্রিয়তার শীর্ষে ব্রাভিয়া সিরিজ। সনি ব্রাভিয়া টেলিভিশনের স্ক্রীন এর আকার 33" থেকে 45" পর্যন্ত রয়েছে। এটি জনপ্রিয়তার শীর্ষে এর মূল কারণ হচ্ছে এটিতে কোন ধরনের বাজ দারা ক্ষতিগ্রস্ত হয় না এবং অতিরিক্ত আর্দ্রতা থেকেও এই টেলিভিশনটির রক্ষা করে থাকে তাই এই কারণে এই ব্র্যান্ড অত্যান্ত জনপ্রিয় পেয়েছে বাংলাদেশের বাজারে।
এ ব্র্যান্ড গুলো অনেক ধরনের অনেক রকমের দারের হয়ে থাকে তবে ব্রাভিয়া টিভির দাম রাখা করা হয়েছে 25,400 টাকা থেকে 30 হাজার টাকা পর্যন্ত।
 
সুবিধা 
 
ক্লিয়ার ডিসপ্লে এবং রেগুলেশনস সঠিক ফিচার স্মার্ট রিমোট
 
অসুবিধা
 
অডিও সাউন্ড কোয়ালিটির একটু সমস্যা রয়েছে

Samsung Television

Samsung Television
অধিক জনপ্রিয়তাও বাজারের শীর্ষে থাকা পণ্যটি হলো samsung। best brands for smart tv samsung television হল নির্ভরযোগ্য জনপ্রিয়তার আরেক নাম। যুগের পর যুগ থেকে স্যামসাং টিভি বাজার দখল করে আছে। স্যামসাংয়ের টিভি দেখলে মনে হবে থিয়েটার দেখছি এরকম স্যামসাং টিভি ঐতিহ্য ও এলইডি টিভি বর্তমানে বাজারে রয়েছে স্যামসাং টিভি শুধুমাত্র একটি দুইটি মডেল নায়। এর অসংখ্য মডেল বাজারে বিদ্যমান তার মধ্যে বিশেষ করে কিছু কিছু মডেল যা জনপ্রিয়তার শীর্ষে স্যামসাংয়ের রয়েছে এইচডি এইচডি এইচডি এইচডি 4k ইত্যাদি অনেক অনেক ধরনের টিভি। স্যামসাংয়ের রয়েছে অসাধারণ ডিসপ্লে। ডিসপ্লে দেখলে যে কোন কাস্টমার মুগ্ধ হতে পারে। স্যামসাং টিভি স্ক্রীন শক্তিশালী এবং পরিষ্কার এটিকে দীর্ঘদিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। স্যামসাং এ রিমোট সিস্টেম টা অসাধারন যা অন্যান্য ব্র্যান্ডের তুলনায় এগিয়ে রয়েছে। স্যামসাংয়ের ভূমিকা অন্যতম বাংলাদেশের বাজারে।

Samsung’s television price in bd

স্যামসাংয়ের অনেক ধরনের মডেল রয়েছে তার মধ্যে কিছু কিছু মডেল উল্লেখযোগ্য 32 ইঞ্চি 33 ইঞ্চি 34 ইঞ্চি ২৪০০০৳ থেকে পর্যন্ত 80 হাজার টাকা পর্যন্ত রয়েছে। 
 
সুবিধা 
চোখের কোন ক্ষতি করে না স্যামসাং টিভি যায় এটি দর্শকমহলে জন্য একটি দারুণ সুখবর যেকোনো সময় ডিসপ্লে রং পরিবর্তন করতে পারবেন।
 
অসুবিধা 
পণ্যের দাম সব সময় বেশি থাকে

LG Television

LG Television
বাংলাদেশের বাজারে সব থেকে পুরাতন টিভি গুলোর মধ্যে led tv অন্যতম। এলজি টিভি বেশ কিছু মডেল রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। বাংলাদেশ বাজারে এলজি টিভি অনেক কম দামে পাওয়া যায়। যার কারণে এটা কাস্টমারের কাছে গুরুত্বপূর্ণ প্রডাক্ট হয়ে উঠেছে এমনকি এলজি টিভির ডিসপ্লে অসাধারণ হয়ে থাকে বিভিন্ন ধরনের এছাড়া চাইনিজ কারুকার্য এটির মাধ্যমে ফুটে উঠেছে। এটি একটি দক্ষিণ কোরিয়া ব্র্যান্ড। এলজি টিভি বেশ কিছু মডেল গুলোর মধ্যে এ নাইন এন থ্রি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এলজি টিভি প্রতিনিয়ত তাদের ক্ষমতা এবং প্রযুক্তির উন্নতির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তারা প্রতিনিয়ত নতুন নতুন প্রযুক্তি নিয়ে কাজ করছে এবং উদ্ভাবন করছে কাস্টমারদের আকর্ষণ বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এলজি টিভি তে রয়েছে প্রিমিয়াম থিম ইত্যাদি যুগের সাথে তাল মিলিয়ে চলে।  5 বছরের ওয়ারেন্টি দেয়া হয়।

LG TV Price in BD

best lG TV বিভিন্ন মডেলের বিভিন্ন দাম হয়ে থাকে 22 ইঞ্চি থেকে শুরু করে 75 ইঞ্চি টিভি পাওয়া যায়। যার মূল্য 17500 টাকা থেকে শুরু করে 30000 টাকা পর্যন্ত রয়েছে।
 
সুবিধা
চোখ রক্ষা করতে এলজি টিভি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। উচ্চ প্রযুক্তি দ্বারা টিভিগুলো নির্মাণ করা হয়েছে হয়ে থাকে সাউন্ড সিস্টেম অসাধারণ। 
 
অসুবিধা 
প্রিমিয়াম বাজেট কম দামে টিভি পাওয়া যায় না বেশি বাজেটের মধ্যে প্রিমিয়াম টিভি নিতে হয়।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url