Xiaomi poco x3 pro review

 xiaomi poco x3 pro review

বাংলাদেশের বাজারে ব্র্যান্ড মোবাইল ফোন গুলোর মধ্যে শাওমি সেরা। এটি একটি চায়না কোম্পানি। এটি ইন্ডিয়াতে তৈরি করা হয়ে থাকে। এছাড়া চায়না থেকে অনেক ফোন আসে বাংলাদেশের বাজারে অত্যন্ত জনপ্রিয় এই ফোন। শাওমি কম দামের মধ্যে অত্যন্ত ভালো রেঞ্জের ফোন পাওয়া যায় শাওমি অনেক রয়েছে। Xiaomi Poco x3 pro অত্যন্ত সুন্দর এবং একটি দূর্দান্ত ফোন 6/128 এবং 8/128 gb ram হয়ে থাকে।  জনপ্রিয়তার মূল কারণ হচ্ছে কম দামে অনেক ভালো মানের ফোন পাওয়া যায় যা কাস্টমারকে মুগ্ধ করে।  অত্যন্ত সুন্দর ডিসপ্লে এবং তার কারুকার্য মুগ্ধময়  অনেক ধরনের ড্রাগন প্রসেসর দিয়ে থাকছে একজন কাস্টমার খুব পছন্দ করে। poco x3 pro processor আল্ট্রা pro-max ড্রাগন প্রসেসরের ফোনগুলো অত্যন্ত ভালো পারফরম্যান্স দিয়ে আসছে বিগত বছরগুলোতে।  শাওমি একটি ব্র্যান্ড কম দামের মধ্যে ভালো ফোন নিতে হলে স্বামীর বিকল্প কোন ফোন হতেই পারেনা বাংলাদেশের বাজারে বর্তমানে।

Gaming Phone Poco X3 Pro
Gaming Phone

Gaming Phone Poco X3 Pro

Poco X3 Pro গেমিং এর জন্য একটি দুর্দান্ত ফোন।  অনেক বড় বড় বাংলাদেশি, ইন্ডিয়ান, পাকিস্তানি গেমাররা এই ফোন ব্যবহার করে থাকে।  এটিকে গেমিং প্রসেসর প্রসেসর গেমিং প্রসেসর এটা কে অনেক ক্ষেত্রে মাঝেমধ্যে গেমিং ফোন বলা হয়ে থাকে।  2--3 ঘন্টা যাবত তারা গেম খেললে কোন ধরনের গরম অনুভব করা যায় না।  এই ফোনে ড্রাগন প্রসেসরের কারণে ফোনটি দুর্দান্ত গেমিং ফোন হয়ে উঠেছে।

                    Display
Size6.67 inches
ResolutionFull HD+ 1080 x 2400 pixels (395 ppi)
TechnologyQuad 108+8+2+2 Megapixel
ProtectionCorning Gorilla Glass 6
FeaturesAlways-on display, 1000 nits max. brightness

poco x3 pro camera

poco x3 pro camera
poco x3 pro ক্যামেরা অসাধারণ।  এছাড়া রয়েছে ফোকাস, প্রমোটর পেয়ে যাবেন এই মডেলটিতে।  একজন ক্যামেরা প্রেমির কাছে এই ফোনটি কার্যকরী ভূমিকা পালন করবে।  এছাড়া অনেক ইউটিউবার এবং ভিডিও রেকর্ডার poco x3 pro এই ফোনটি  ব্যবহার করে থাকে।  ছবি তোলার পর কোন ধরনের এডিট করার প্রয়োজন হয় না।  তবে একটু এডিট যদি করা যায় তাহলে ছবি আরো সুন্দর হয়ে ওঠে।  আমরা জানি যে শাওমি ফোন গুলোর ক্যামেরা কত সুন্দর অন্যান্য ফোনগুলো কে হার মানাতে পারে শাওমি ফোন। তার মধ্যে poco x3 pro অসাধারণ এর ক্যামেরার জন্য দর্শক মহলে এর গুরুত্ব দ্বিগুণ বেড়ে গেছে। 32 মেগাপিক্সেলের ক্যামেরা সামনে এবং পিছনে রয়েছে ধারাবাহিকভাবে 12,16 ,48 মেগাপিক্সেল।  এছাড়া ক্যামেরার ফ্ল্যাশ লাইট রয়েছে রাত্রেবেলা ফ্লাইট এর মাধ্যমে ছবি তুলতে পারবেন আমরা বলতে পারি এই ফোনটি ক্যামেরা অনেক সুন্দর।

xiaomi poco x2 price in bangladesh:

Poco X3 Pro price (6/128 GB) ৳38, 300
Poco X3 Pro price (8/128 GB) ৳41, 999

Poco X3 Pro buy

Poco X3 Pro বাংলাদেশের অনেক জায়গায় পেয়ে যাবেন।  এছাড়া আপনি বাংলাদেশের শোরুম থেকে নিতে পারেন তো আমি রেকমেন্ট করব আপনারা শোরুম থেকে নিয়েন।  তো আপনারা কোন ধরনের অনলাইন প্লাটফর্ম থেকে নিবেন না কারণ সেখানে নিলে আপনার কোন ধরনের গ্যারান্টি ওয়ারেন্টি পাবেন না।  এমনকি আপনাদের প্রোডাক্ট কেমন হবে সেটাও তো আপনারা দেখে নিতে পারবেন। আমি রেকমেন্ট করব আপনাদের যেকোন আপনাদের স্থানীয় শোরুম থেকে নিন।  কারণ, স্থানীয় শোরুম থেকে নিয়ে আপনি প্রোডাক্ট ভালো-মন্দ সবকিছু দেখেশুনে নিতে পারবেন এমনকি 2,3 বছরের গ্যারান্টি ও পেতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url