Oppo Reno5 review । Oppo Reno5 price in bangladesh

 

Oppo Reno5 review । Oppo Reno5 price in bangladesh
Oppo Reno5 ফোন অত্যন্ত সুন্দর দুর্দান্ত করা হয়েছে। ওপর বিভিন্ন মডেল গুলোর মধ্যে Oppo Reno5 মডেল টি বেশ জনপ্রিয়তা পেয়েছে। তার সুন্দর ডিসপ্লে অ্যামোলেড ডিসপ্লে 5-জি নেটওয়ার্ক এর কারণে। এ ফোনটি নকশা অত্যন্ত সুন্দর রাখা হয়েছে যে কারো দেখলে পছন্দ হবে। আমরা জানি oppo ফোনগুলোর নকশা ডিজাইন ও কালার ভালো করা হয় সবসময়। বিভিন্ন কোম্পানির ফোন গুলোকে অনায়াসে পিছনে ফেলে দিতে পারে Oppo ফোন মডেল গুলির দেখে। আমি খুবই মুগ্ধ হয়েছি যার কারনে এ ফোনটি নিয়ে পর্যালোচনা করছি। অনেক ধরনের ফোনের মুখোমুখি বা দেখে থাকি আমি আমাদের টিম সব ফোনগুলি কিছু না কিছু পরিবতন নিয়ে আসে কোম্পানিগুলো। যার কারণে কাস্টমার মহলে ফোন গুলো খুবই জনপ্রিয়তা পেয়ে থাকে। দেখে মনে হয় বিভিন্ন প্লাটুনের মনের মত দেখায় বা অনুভব করা যায়। এ ফোনটি ক্যামেরা সেটআপ ও বিভিন্ন পিকচার দেখতে খুবই চমৎকার প্রফেশনাল ভিডিও রেকর্ডিং ছাড়াও ছবি তোলা যায় অনেক সুন্দর ও উচ্চ মানের। সত্যিই চমৎকার লেগেছে আমার কাছে এর ক্যামেরা এছাড়া পিছনের দিকে অত্যন্ত সুন্দর করে নকশা করা হয়েছে ক্যামেরা চারপাশে যা একজন কাস্টমারকে আকর্ষণীয় আকর্ষণ বৃদ্ধি করবে খুব সহজে।  এই ফোনটিতে র‌্যাম ও রম ব্যাবহার করা হয়েছে। একটি কথা বিশেষ করে বলতে হয় এই ফোনটিতে সুলভ মূল্য রাখা হয়েছে। যে কেউ এ ফোন নির্ধারিত মূল্যের মধ্যে কিনতে পারবে।

Oppo Reno5 Price in Bangladesh

32,990 টাকা


Oppo Reno5 SPEC SHEET
CPU Qualcomm Snapdragon 765G 5G
GPU Adreno 620
Screen 6.4" FHD+ Super AMOLED,
90Hz screen (1080x2400px)
RAM 8GB
Storage 128GB
Front Camera 32MP
Rear Camera 64MP + 8MP ultra-wide
2MP macro + 2MP
Battery 4300mAh
Size 160x73x8mm

Gaming Phone Oppo Reno5

বাংলাদেশের বাজারে অনেক গেমিং ফোন রয়েছে বিশেষ করে দামি ফোন গুলোর মধ্যে বাংলাদেশী তরুণ তরুণীদের গেমিং এর ওপর আকর্ষণ অনেক বেশি। আমরা লক্ষ্য করে দেখেছি অনেক দামী দামী ফোন ব্যবহার করা হয়। গেম খেলায় বিশেষ করে Oppo মডেল গুলো ফোনগুলো ব্যবহার করা হয়। প্রোফাইল মডেলটি অত্যন্ত জনপ্রিয় গেমের জন্য এই ফোনটিতে ভালো দুর্দান্ত গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার কারণে ফোনের যেকোন কাজ অথবা গেম যেকোনো ধরনের গেম পাবজি, ফ্রী ফায়ার, কল অফ ডিউটি যে কোন গেম খুব সহজে খেলতে পারবে কোন ধরনের কোন ঝামেলা ছাড়াই। এ ফোনটি ব্যবহার করে মোটামুটি তিন থেকে সাড়ে তিন ঘণ্টা অনায়াসে গেম খেলা যায়। ফোনটিতে কোন ধরনের উত্তপ্ত অনুভব করা যায় না। তবে গ্রীষ্মকালে গরমের সময় কিছুটা উত্তপ্ত অনুভব করা যায়। তবে শীতের সময় বলতে হয় বিশেষ করে বলতে হয় কোন ধরনের উত্তপ্ত অনুভব করা যায় না।

Oppo Reno5 Camera

Oppo Reno5 মডেল ক্যামেরা অত্যন্ত সুন্দর রাখা হয়েছে। বিশেষ করে এর ব্যাক ক্যামেরা যে কাউকেই মুগ্ধ করতে সক্ষম। অনেক সুন্দর ছবি তোলা যায় এই ক্যামেরা দিয়ে এমনকি প্রফেশনাল লেভেলের ভিডিও রেকর্ডিং করা সম্ভব। শুধু তাই নয় ডিএসএলআর এর মত ছবি না হলেও কিছুটা ডিএসএলআর এর মত বা ফোকাস করা যায়। এই ক্যামেরা Rear Camera 64MP + 8MP ultra-wide + 2MP macro + 2MP Front Camera 32MP রাখা হয়েছে। এই ফোনের ক্যামেরা ফোকাস দুর্দান্ত করা হয়েছে জুম কলেটি ও খুব সুন্দর করা হয়েছে। অনেক দূরের ছবি খুব সহজে ক্যামেরাবন্দী করা যায়। আমরা লক্ষ্য করেছি যে এই ফোনের এডিট সিস্টেম পিকচার এডিট অত্যান্ত ভালোভাবে করা যায়।

Oppo Reno5 Display

এই ফোনটিতে রাখা হয়েছে 6.4 ইঞ্চি hd+ এন্ড amoled ডিসপ্লে রেজুলেশন রাখা হয়েছে 1080*2400 px ডিসপ্লে খুব একটা ছোট সেটা বলা যাবে না। নির্দিষ্ট মাপের নরমাল ফোন গুলোর মতই রাখা হয়েছে। খুব একটা বড় বা ছোট সেটা বলা যাবে না খুব সহজে আপনার পকেট বা হাতে নিয়ে নিতে পারবেন এবং কোন ধরনের বিরক্তি লাগবেনা। কাস্টমারের কথা চিন্তা করে এই ফোনটিতে ফোনটি অনেক হালকা করা হয়েছে যাতে খুব সহজেই যে কেউ ফোনটি ব্যবহার করতে পারে কোন ধরনের বিরক্তি ছাড়াই।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url