Poco M2 review । Poco m2 price in bangladesh

 

Poco M2 review poco । Poco m2 price in bangladesh

শাওমি কোম্পানির ফোন গুলোর মধ্যে Poco M2 ফোন পোকো সিরিজের ফোন গুলোর জনপ্রিয়তা পেয়েছে বাংলাদেশের বাজারে। অনেকে বলে থাকে Performance দুর্দান্ত হওয়ার কারণে গেম খেলা যায়। হাই কোয়ালিটির ফোন গুলোর মধ্যে পোকো  M2 খুবই জনপ্রিয়। লক্ষ্য করা যায় বাংলাদেশি কিশোর কিশোরী এরমধ্যে Poco M2 ফোনটা ব্যাপকভাবে ব্যবহার করছে। দুর্দান্ত পারফর্ম দেওয়ার কারনে দেশ ও দেশের বাইরে ব্যাপক জনপ্রিয়।

poco m2 price in bangladesh

poco m2 ফোন বাংলাদেশের বাজারে একদম সীমিত দাম রাখা হয়েছে। 6/64gb ফোনের দাম 15999 টাকা মাত্র এবং 6/128 জিবি ফোনের দাম রাখা হয়েছে 16999 টাকা।

Poco M2 Design

Poco M2 সিরিজের ফোনগুলোর মতনই এই ফোনটি ডিজাইন করা হয়েছে অত্যন্ত সুন্দর ও কারুকার্য ফুটে উঠেছে এই ফোনটির মাধ্যমে। এটি মূলত চাইনিজ ফোন এটির দুটি বাটন রয়েছে আরেকটি হচ্ছে অন অফ বাটনগুলো অত্যন্ত সুন্দরভাবে নকশা করা হয়েছে। type-c ইউএসবি কোড স্পিকার ব্যবহার করা হয়েছে। এই নকশা অত্যন্ত সুন্দর হওয়ার কারণে জনপ্রিয়তা বেড়েছে। এমনকি অতিরিক্ত বড় বলা যাবেনা এই ফোনটিকে নরমাল ফোনের মতনই এটি ব্যবহার করা যায় এই ফোনটি।

Poco M2 Display

Poco M2 ডিসপ্লের কথা বলতে হলে বলতে হয় বিশেষ করে এর ডিসপ্লে অত্যন্ত সুন্দর ও মনোমুগ্ধকর। 6.53 ইঞ্চি এলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। এমনকি 1080*2340 রেজুলেশন ব্যবহার করা হয়েছে। ফুল এইচডি+ ডিসপ্লে এই ফোনটিতে পিকচারগুলো অত্যন্ত সুন্দর দেখায়। ব্রাইটনেস খুব সুন্দর কোন ধরনের ক্ষতি করে না।

Poco M2 Camera

M2 ফোনটিতে ব্যবহার করা হয়েছে। পিছনে 4 টি ক্যামেরা যথাক্রমে 13mp, 8mp, 5mp ও 2mp এমপি ক্যামেরা যেকোনো ধরনের ভিডিও রেকর্ড করা যায়। ছবি দেখলে যেকেউ তো হবে এই দামের মধ্যে এত সুন্দর ক্যামেরা খুবই কম দেখা যায়। অন্যান্য ব্র্যান্ডের গুলিতে অনেক সুন্দর ফোকাস রয়েছে। এই ক্যামেরাটিতে সেলফির জন্য রয়েছে একটি ক্যামেরা অত্যন্ত সুন্দর আকর্ষণীয় সেলফি তোলা যায় এই ফোন দিয়ে।

Poco M2 Camera Battery

এই ফোনটির ব্যাটারি অত্যান্ত সুন্দর ও দুর্দান্ত করা হয়েছে কাস্টমার মহলে জনপ্রিয়তা লাভের জন্য। এই ফোনটিতে রাখা হয়েছে 5000mh ব্যাটারি এবং এর চার্জার রাখা হয়েছে। ফ্যাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে মাত্র 2 থেকে 2.30 মিনিট এর মধ্যে ফুল চার্জ করা যায়। এই ফোনটিতে এমনকি ব্যাকআপ হিসেবে 3 থেকে 4 ঘণ্টা পর্যন্ত পাওয়া যায়। অত্যন্ত দুর্দান্ত হওয়ার কারণে ফোন করেছে জনপ্রিয়তা লাভ করেছে।

Poco M2 Performance

এই ফোনটিতে প্রসেসর অত্যান্ত দুর্দান্ত রাখা হয়েছে। ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে miui 11 os অ্যান্ড্রয়েড 10।  6/64 ও 6/128 রাখা হয়েছে এর প্রসেসর অত্যন্ত দুর্দান্ত হওয়ার কারণে গেম ও বিভিন্ন অ্যাপস রানিং করা যায় খুব সহজে। পাবজি, ফ্রী ফায়ার এর মত দুর্দান্ত গেম গুলো খুব সহজে খেলতে পারবেন এটির মাধ্যমে খুব সহজে।





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url