Realme 7 Pro Review ।। Realme 7 Pro Price in Bangladesh 2022

 

Realme 7 Pro Review ।। Realme 7 Pro Price in Bangladesh 2022
বাংলাদেশ খুব তাড়াতাড়ি বাজার দখল করে নেওয়ার ফোন গুলোর মধ্যে Realme একটি। যত দিন যাচ্ছে তত উন্নতির শিখরে পৌঁছে যাচ্ছে Realme। তার ধারাবাহিকতায় কিছুদিন পরপর রেলমি তাদের মডেল গুলো বাজারে নিয়ে আসছে। নতুন কিছু আপডেট করে কিছু পরিবর্তন করে নতুন মডেল নিয়ে আসে Realme। তেমনি Realme 7 Pro। একটি ফোন যা খুবই চমৎকার ও আকর্ষণীয়। খুবই সাধারণ এই ফোনটি দামে কম মানে ভালো। এই ফোনটি একটি বিশেষ দিক হচ্ছে এর ব্যাটারি সিস্টেম অনেক সময় পর্যন্ত চার্জ ধরে রাখে। ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে এই ফোনটিতে। টাচ স্ক্রিন অত্যন্ত সুন্দর অনেক দামি ফোন গুলোর মতই সুবিধা দিয়েছে এই ফোনটিতে এই ফোনে ব্যবহার করা হয়েছে দুর্দান্ত প্রসেসর। যার কারণে আরও জনপ্রিয়তা পেয়েছে এই ফোনটি আমি মনে করি এই ফোনটি অত্যন্ত চমৎকার হবে। এই ফোনটি কয়েকটা কালারে পাওয়া যায়। এই ফোনের কালার অত্যন্ত সুন্দর দুইটি কালার মিশ্রণে তৈরি করা হয়েছে। ফোনটি রুদ্রের রশিতে চকচকে ভাব দেখা যায় এই ফোনটিতে।

Realme 7 Pro Price in Bangladesh 2022

27,990 টাকা  8/128 GB

Realme 7 Pro Camera

Realme ক্যামেরার যত প্রশংসা করবো ততই যেন কম হয়ে যায়। এতসব মূল্য ফোনের দাম হওয়া সত্বেও এর ক্যামেরা অনেক সুন্দর করা হয়েছে। পিছনে রয়েছে চারটি ক্যামেরা 64 + 8 +2 + 2 mp। আর সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে 32 মেগাপিক্সেল।  অনেক সুন্দর ছবি ধারন করা যায় এই ক্যামেরা দিয়ে। আমরা লক্ষ্য করেছি যে এ ক্যামেরা প্রমুড অত্যন্ত সুন্দর উচ্চ মানের ছবি ধারণ করা সম্ভব। Realme 7 Pro ক্যামেরা দিয়ে স্লো মোশন ভিডিও ও সুপার ভিডিও খুব সহজে ধারণ করা যায়।

Realme 7 Pro Design

Realme 7 Pro প্রতি অত্যন্ত সুন্দর ডিজাইন করা হয়েছে। যার কারণে দর্শকমহলে এর জনপ্রিয়তা ব্যাপক। কালার সিস্টেম অসাধারণ রাখার মূল উদ্দেশ্য চাহিদা। ফোনের দুই কালারের সংমিশ্রণে ফোন তৈরি করা হয়েছে। দেখতে অনেক সুন্দর যা বলে বোঝানো যাবে না পর্যবেক্ষণ করতে হয় বিশেষ করে বলতে হয় ফোনের ডিসপ্লে অ্যামুলেড রাখা হয়েছে। এমনকি ফুল ডিসপ্লে এছাড়া ডিসপ্লের কোনে ছোট্ট সেলফি ক্যামেরা রাখা হয়েছে। আমরা লক্ষ্য করে থাকে অনেক ফোনে অনেক বড় ক্যামেরা দেওয়া থাকে সে ক্ষেত্রে ফোনে সুন্দর্য নষ্ট হয়ে যায়। আরো বলতে হয় যে ছোট্ট সেলফি ক্যামেরা কারণে ডিসপ্লে অত্যন্ত সুন্দর লাগে। 6.6 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে এই ফোনটিতে। রেজুলেশন অনেক ভালো করা হয়েছে।

Realme 7 Pro Processor

দুর্দান্ত প্রসেসর বিদ্যমান Realme 7 Pro এই ফোনটিতে। 6/64 ও 6/128 র‌্যাম ও রোম এ ফোন পাওয়া যায়। Android 10, up to Android 11, Realme UI 2.0
 এর প্রসেসর এটিকে বলা হয়। অনেক ব্যবহার করে থাকে গেম খেলা থাকে গেমিং এর জন্য একটি দুর্দান্ত ফোন। এর ব্যাটারি ব্যাকআপ অত্যন্ত সুন্দর 4500 mha এই ফোনটিতে ব্যাটারি রয়েছে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url