Realme GT2 Review ।। Realme GT2 price in Bangladesh

 

Realme GT2 Review ।।  Realme GT2 price in Bangladesh
Realme GT2 খুবই জনপ্রিয়তা পেয়েছে বাংলাদেশের বাজারে। এই ফোনটির প্রসেসর র‌্যাম ও রম যেমন ভালো দেওয়া হয়েছে তেমনি এই ফোনের তুলনা মূলক ভাবে মূল্য বেশি রাখা হয়েছে। আমরা লক্ষ্য করেছি যে এই ফোনের ক্যামেরা কোয়ালিটি অত্যন্ত সুন্দর। কিছু বছর ধরে আমরা লক্ষ্য করছি যে বাজারে অন্যান্য কোম্পানির ফোন গুলোর সাথে তুলনা মূলকভাবে Realme ফোন গুলিএগিয়ে যাচ্ছে। realme ভালো সার্ভিস দেওয়ার কারনে এই ফোন গুলো খুবই জনপ্রিয়তা পাচ্ছে। বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে ও বিভিন্ন দেশে অনেক জনপ্রিয়তা পেয়েছে।

Realme GT2 price in Bangladesh

8GB+128GB- 40,000 টাকা

Realme GT2 Camera

আমরা জানি কোন কোম্পানির তাদের ফোনগুলো বাজারে ছাড়ার সময় কিছু না কিছু ফ্যাসালিটি দিয়ে আসে। যা দর্শকমহলে জন্য আকর্ষণ হয়ে ওঠে তেমনি Realme GT2 অত্যন্ত সুন্দর ক্যামেরা সেকশন নিয়ে। এসেছে লক্ষ্য করা যায় পিছনের তিনটে ক্যামেরা বিদ্যামান প্রথম ক্যামেরা 50 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল ও 2 মেগাপিক্সেল। এই ক্যামেরা দিয়ে প্রফেশনাল লেভেলের ফটোগ্রাফি করা সম্ভব। এছাড়া প্রফেশনাল লেভেল ভিডিও ধারণ করা সম্ভব এই ক্যামেরা দিয়ে। সামনের দিকে রয়েছে একটি ক্যামেরা যা ডিসপ্লের এক কোণে অবস্থিত খুবই চমৎকার ক্যামেরা ফ্যাসালিটি আমার কাছে মনে হয়েছে। এছাড়া লক্ষ্য করলে বোঝা যায় পিছনের ক্যামেরা মাঝে দুইটি ছিদ্র রয়েছে। একটি ছিদ্র ফ্ল্যাসলইট অন্যটি অন্য কারণে দেয়া হয়েছে অত্যন্ত সুন্দরভাবে। এ ফোনটি নকশা করা হয়েছে আমার কাছে অনেক সুন্দর মনে হয়েছে।

Realme GT2 Design

Realme GT2 এ ফোনটি আমার কাছে অনেক সুন্দর লেগেছে। বিশেষ করে বলতে হয় এর কালার গুলি অনেক সুন্দর করা হয়েছে অন্যান্য ফোনগুলো তুলনায় একটু ভিন্নতা রাখার মূল কারণ হলো দর্শকমহলে এর জনপ্রিয়তা। তিনটি কালারের এই ফোনটি পাওয়া যায় 
Paper Green, Paper White, Steel Black। অনেক সুন্দর ভাবে নকশা করা হয়েছে এই ফোনটি। মূলত এই ফোনটিতে স্টিল ব্যবহার করা হয়েছে। সূর্যের আলোয় চকচক ঝলমলে দেখায়। খুব একটা হালকা বলাই যায় অত্যন্ত পাতলা করা হয়েছে ফোন এছাড়া আরও বিশেষ দিকে নজর রেখেছি রেখে নির্মাণ করা হয়েছে।

Realme GT2 Display

এ ফোনের ডিসপ্লে অত্যন্ত স্লিমিং করা হয়েছে। ডিসপ্লে চারদিকে ও কোনায় সম্পূর্ণভাবে টাচ কাজ করে থাকে। 6.6 ইঞ্চি রাখা হয়েছে এর ডিসপ্লে। 2400 hd+ ফুল এইচডি রেজুলেশন সুবিধা রয়েছে। চোখের কোন ধরনের ক্ষতি করে না।
Realme mobile প্রায় সব ফোনগুলোতে আমরা দেখে থাকি এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এটি ব্যতিক্রম নয় এটি এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

Realme GT2 Processor

Realme GT2 প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন 888। অত্যন্ত সুন্দর ও দুর্দান্ত প্রসেসর ব্যবহার করার কারণে এ ফোনটি জনপ্রিয়তা অনেক। ফোনটিতে সব ধরনের ভারি ও হালকা গেম খেলা যাবে খুব সহজ। এ কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ছাড়া পাবজি ফ্রী, ফায়ার, কল অফ ডিউটি, ক্যান্ডি ক্রাশ সহ সকল ধরনের গেম খেলা যায়। অনেকে গেম খেলার জন্য এই ডিভাইসটিকে পছন্দ করে থাকে। এটি মূলত 8/128 র‌্যাম ও রম রাখা হয়েছে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url