Samsung 32N4010 review

 

Samsung 32N4010 review

স্যামসাং এর টেলিভিশনগুলোর মধ্যে 32N4010 মডেলের টেলিভিশন। এটি অত্যন্ত সুন্দর ভাবে নকশা করা হয়েছে। এই টেলিভিশনের দাম অনুযায়ী অত্যন্ত সুন্দর রাখা হয়েছে। ডিসপ্লে রং কারুকার্য বিশেষ ভাবে ফুটে উঠেছে এর গুণগত মান অত্যন্ত সুন্দর অতুলনীয়। আমরা লক্ষ্য করেছি স্যামসাং টেলিভিশনের অন্যান্য ব্র্যান্ড ব্যয়বহুল হয়ে থাকে। কিন্তু এই টেলিভিশন মডেল অত্যন্ত কম দামের রাখা হয়েছে যার কারণে আমরা খুব সহজে এটিকে কিনতে পারি। এর জনপ্রিয়তার অত্যান্ত এটির মূল কারণ হচ্ছে খুব অল্প দামের মধ্যে টেলিভিশন গুলি পাওয়া যায়। উৎপাদন খরচ কম হওয়ার কারণে টেলিভিশনগুলোর দাম অনেক কম রাখা হয়েছে।

আপনি যদি মুভি প্রেমী হয়ে থাকেন তাহলে আপনার জন্য এ টেলিভিশনটি একদম ঠিক। এ টেলিভিশন টিতে 1366 x 768 এইচডি ডিসপ্লে রাখা হয়েছে। মুভি বা যেকোনো নাটক যেকোনো ধরনের কিছু অত্যন্ত সুন্দরভাবে পর্যালোচনা করা যায়। সুন্দর রঙের বাহার এই টেলিভিশন টিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

samsung 32n4010 price in bangladesh

Price:- 16,500৳

Samsung 32n4010 Specifications Design and Look

আমরা সবাই জানি স্যামসাং টেলিভিশনের মডেল গুলির বডি কোয়ালিটি অত্যন্ত ভালো। সেইসাথে Samsung 32n4010 মডেলটি অত্যন্ত সুন্দরভাবে নকশা করা হয়েছে। এটি প্লাস্টিক দিয়ে তৈরি করা হয়েছে এটি মূলত প্লাস্টিকের। এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী স্ট্যান্ড খুব সুন্দর ভাবে নকশা করা হয়েছে। দূরে বা কাছে থেকে অত্যন্ত সুন্দর দেখায় এই স্ট্যান্ডগুলি। 32 ইঞ্চি টেলিভিশন স্যামসাং এত মডেল খুব আরামের সাথে আপনার ঘরের ওপর টেবিলের ওপর বা দালানের সাথে সংযোগ করে সুন্দরভাবে টেলিভিশন পর্যবেক্ষণ করতে পারবেন।

Sound Quality

বিশেষ করে বলতে হয় স্যামসাংয়ের এ মডেলটিতে সাউন্ড কোয়ালিটি অত্যন্ত সুন্দর করা হয়েছে। যার কারণে কাস্টমার মহলে এর গুরুত্ব অনেক উন্নত বেস্ট পারফর্মার অত্যন্ত সুন্দর করে তোলার পেছনে বড় ভূমিকা রাখে স্যামসাং কোম্পানি। কোন ধরনের স্পিকার বক্স ব্যবহার করার প্রয়োজন হয় না। অনেক সুন্দর সাউন্ড কোয়ালিটি দিয়ে থাকে এই টেলিভিশন।

Video Games

আপনারা যারা ভিডিও গেম খেলার জন্য টেলিভিশন খুঁজে থাকছেন তাহলে এ টেলিভিশনটি আপনারা পছন্দ করতে পারেন। অত্যন্ত সুন্দর গ্রাফিক্স দেখা যায় Samsung 32n4010 টেলিভিশনকে পছন্দ করে থাকে। তাদের গেম খেলার জন্য আমি মনে করি গেম খেলার জন্য এ টেলিভিশনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এ টেলিভিশনটির ইনপুট ও আউটপুট রাখা হয়েছে অত্যান্ত সুন্দর রাখা হয়েছে ।

Picture Levels

ছবির কথা বলতে গেলে টেলিভিশনটি অত্যন্ত এগিয়ে থাকবে। অন্যান্য টেলিভিশন গুলির মধ্যে এত কম দামের টেলিভিশন সেক্ষেত্রে আমরা বলতে পারি এর থেকে আর ভালো কিছু আশা করতে পারি না। তার ছবি কোয়ালিটি টেলিভিশনের পর্দার দিকগুলি গাড়ো করা হয়েছে। এই টেলিভিশনের দিকে লক্ষ্য করা যায় কোন ধরনের দাগ দেখা যায় না। খুব সুন্দরভাবেই পর্যবেক্ষণ করা যায় টেলিভিশনের যেকোনো পিকচার ছবি হালকা হয়েছে যার কারণে খুব অন্ধকার কারে মেঘলা কালো দৃশ্য দেখা যায়।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url