Samsung galaxy a53 5g review । a53 price in bangladesh

 Samsung galaxy a53 5g review । a53 price in bangladesh

স্যামসাং কোম্পানির বিভিন্ন ফোনের মডেল বাজারে এসেছে ইতিমধ্যে এবং অনেক উন্নতি করেছে। বিশেষ করে বলতে হয় স্যামসাং গ্যালাক্সি a53 5g অত্যান্ত জনপ্রিয়তা পেয়েছে বাংলাদেশের বাজারেঅ। এটি কিছুদিন আগে বাজারে ছাড়া হয়েছে আমরা জানি স্যামসাং এ সিরিজের মোবাইল ফোন গুলো অত্যন্ত ভালো এবং কম দামের মধ্যে অনেক সুন্দর। সুন্দর ফল পাওয়া যায় ইতিমধ্যে আমরা গ্যালাক্সি a53 ফোনে কথা বলেছি। কিন্তু এবার আমরা এ ফিফটি নিয়ে কিছু কথা বলতে চাচ্ছি অনেক সুন্দর একটি অত্যন্ত কার্যকর এবং নকশা অত্যন্ত সুন্দর এই ফোনটির প্রসেসর অত্যান্ত শক্তিশালী।

samsung galaxy a53 5g price in bangladesh

43,999৳

Samsung Galaxy A53 পর্যালোচনা: ডিজাইন

Samsung Galaxy A53 এই ফোনটি 6.5 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে। এটি অত্যন্ত হালকা এবং আরামদায়ক মনে হয়েছে। আমার কাছে এই ফোনের ডিজাইন অত্যন্ত সুন্দর এবং কারুকার্য মনমুগ্ধকর। এ ফোনটি অতিরিক্ত ভারি না অন্যান্য ফোনের মত একটি অতিরিক্ত ভারী নয়। আমার কাছে ফোনটি হালকা মনে হয়েছে এই ফোনের ডিসপ্লে বড় হওয়ায় এবং এর নকশা সুন্দর হওয়ার কারণে ফোনটি অনেক সৌন্দর্য পূর্ণ। এতে ব্যবহার করা হয়েছে দুইটি বাটন এবং অফ অন বাটন এছাড়া স্কিনে ফিংগার পিন রয়েছে। ফিংগারপিন এর কালার সবুজ, সাদা ইত্যাদি করা যায়।

স্যামসাংয়ের এ ফোনটি তিনটি কালার বাজারে পাওয়া যায় নীল, সাদা ও আকাশী। তবে বলা যাবে বলা যায় এ ফোনটি স্যামসাং গ্যালাক্সি a53 এর মত অনেকটাই এর ক্যামেরা অ্যাঙ্গেল অনেকটাই মিল রয়েছে। a52 এর সাথে চারিপাশে বিভিন্ন রং এর মিল রয়েছে রঙ দেখা যায়।

Samsung Galaxy A53 review: Display 

এই ফোনটিতে 6.5 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে। স্যামসাং Galaxy A53 ফোন এর মতে ফোনটিতে অ্যামোলেড ডিসপ্লে। রঙিন সমৃদ্ধ বিস্তারিত বিদ্যামান এছাড়া সম্পূর্ণ এইচডি রেজুলেশন 4 পিক্সেল সর্বাধিক লক্ষ্য করা যায়।

Samsung Galaxy A53 review: Camera

Samsung Galaxy A53 review: Camera Samsung Galaxy A53 পিছনে রয়েছে চারটি ক্যামেরা। যার মধ্যে একটি ওয়াজ 64 mp প্রাথমিক লেন্স এবং 12 mp অ্যাঙ্গেল লেন্স এবং 5mp এছাড়া এই ফোনটিতে রয়েছে সামনে 32mp ক্যামেরা। এই ফোনকে ভিডিও শুট করা যায়। এই ফোনটি অত্যন্ত সুন্দর হওয়ার কারণে ক্যামেরা অত্যন্ত সুন্দর করেছে স্যামসাং এত কিছু সুযোগ-সুবিধা দেওয়ার কারণে বাজারে এ ফোনটি মার্কেট দখল করে নিয়েছে। আল্ট্রা pro ভিডিও রেকর্ডিং করা যায় এর মাধ্যমে অত্যন্ত।
Samsung Galaxy A53 পিছনে রয়েছে চারটি ক্যামেরা। যার মধ্যে একটি ওয়াজ 64 mp প্রাথমিক লেন্স এবং 12 mp অ্যাঙ্গেল লেন্স এবং 5mp এছাড়া এই ফোনটিতে রয়েছে সামনে 32 mp ক্যামেরা। এই ফোনকে ভিডিও শুট করা যায়। এই ফোনটি অত্যন্ত সুন্দর হওয়ার কারণে ক্যামেরা অত্যন্ত সুন্দর করেছে স্যামসাং এত কিছু সুযোগ-সুবিধা দেওয়ার কারণে বাজারে এ ফোনটি মার্কেট দখল করে নিয়েছে। আল্ট্রা pro ভিডিও রেকর্ডিং করা যায় এর মাধ্যমে অত্যন্ত।

Samsung Galaxy A53 review:audio 

এ ফোনটির অডিও কোয়ালিটি অত্যন্ত সুন্দর। অডিও শোনা যায় ভিডিও কল অডিও কল এমনকি গান যেকোনো কিছু অত্যন্ত সুন্দরভাবে শব্দ আসে। এই ফোনটিতে আপনারা হেডফোন ব্যাবহার করতে পারবেন। সাউন্ড কোয়ালিটি সুন্দর হওয়ার কারণে এই ফোনটিতে গেম খেলা। অনেক গেম এর সাউন্ড ভালো দেখায় সেহেতু কি আমাদের কাছে এটা অত্যন্ত ইন্টারেস্টিং বিষয়।

Samsung Galaxy A53 review: Performance and battery 

এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে 6  gb ও 8 gb ram রং ব্যবহার করা হয়েছে 120 gb rom এর প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে। এক্সিনোস 1280 অত্যন্ত সুন্দর প্রসেসর এর মাধ্যমে আপনারা খুব সহজে গেম খেলতে পারবেন। কোন ধরনের প্রবলেম সমস্যা ছাড়াই পাবজি ফ্রী ফায়ার গেম খেলতে পারবেন খুব সহজে। নেটওয়াক রাখা হয়েছে 5-জি নেটওয়ার্ক সার্ভিস অত্যন্ত সুন্দর যে কারণে চাহিদা ব্যাপক। বিশেষ করে স্যামসাং ফোন গুলোর কথা বলতে গেলে নেটওয়ার্ক কোয়ালিটি অত্যন্ত সুন্দর এর ব্যাটারি রাখা হয়েছে 5000 mAh

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url