Xiaomi Poco M4 Pro review

Xiaomi Poco M4 Pro review
বিগত সালের ফোন গুলোর মধ্যে Xiaomi Poco M4 Pro অন্যতম। Xiaomi Poco M4 Pro 5g নেটওয়ার্ক সংযোগ করা হয়েছে। আকর্ষণীয় প্যাকেজ ও ডিজাইন এছাড়া ডিসপ্লের কারণে এই ফোনটি অনেক দুর্দান্ত। যার কারণে বাজারে এই ফোনে চাহিদা অনেক। বিশেষ করে Poco সিরিজের ফোন গুলোর মধ্যে Xiaomi Poco M4 Pro এই ফোনটি ব্যাপক চাহিদা। এই ফোনটির উত্তর রয়েছে বিশেষত্ব রয়েছে অত্যান্ত ও সুন্দর হাই স্প্রিড নেটওয়ার্ক। এই ফোনের মাধ্যমে আমরা লক্ষ্য করেছি সিরিজের ফোন গুলো অসাধারণ ডিজাইন হয়ে থাকে। এই কারণে অনেক অংশে অন্য ফোনগুলোর থেকে Xiaomi Poco ফোন গুলো বেশ ভালো আমি মনে করি।

poco m4 pro price in bangladesh

(4GB+64GB) 20,000 টাকা | (6GB+128GB) 23,000 টাকা।

Xiaomi Poco M4 Pro Camera

Xiaomi Poco M4 Pro Camera
Xiaomi Poco M4 Pro ক্যামেরা যারা দেখেছেন তারা খুব সহজেই এই ফোনটিকে পছন্দ করে ফেলেছে। অসাধারণ ক্যামেরা ফেসিলিটিস নিয়ে এসেছে এই ফোনটি। এই ফোনের সাহায্যে প্রফেশনাল লেভেলের ভিডিও রেকর্ডিং করা সম্ভব। অনেক সুন্দর প্রফেশনাল ছবি তোলা যায় ব্যাক ক্যামেরা সুন্দর করা হয়েছে এই ফোনটিতে।
Camera
64 Mp Main Camera
8 Mp Ultrawide
2 Mp Macro
16 Mp Selfie Camera

Xiaomi Poco M4 Pro Design

এই ফোনটি ডিজাইন সম্পর্কে বলতে গেলে অনেক কিছুই বলতে হয়। ভালো ব্র্যান্ডের ফোন গুলোর মধ্যে যা যা বৈশিষ্ট্য বা ডিজাইন উল্লেখ করা হয়েছে তার মধ্যে সবগুলোই রয়েছে ফোনের মাধ্যমে। 190.5 গ্রাম ওজন এই ফোনটি এবং দৈর্ঘ্য 8.1 মিমি। এ ফোনটি একটি টেবিলের ওপর রাখলে এই ফোনের কালার ডিজাইন চকচকে ঝলমলে দেখা যাবে। যা দেখে একজন কাস্টোমার মনমুগ্ধকর হবে অবশ্যই। অত্যন্ত সুন্দরভাবে নকশা করা হয়েছে এই ফোনটি ফাইভ-জি মডেল  পিছনের ক্যামেরা অসাধারণ করা হয়েছে। ব্ল্যাক কালারের সাথে রয়েছে উজ্জ্বল ক্যামেরার ছবি।  এই ফোনের বাটন 2 টি মিউজিক অসাধারণ কারুকার্য সাথে নির্মাণ করা হয়েছে। পোকো শুধু মাত্র তিনটি রঙের পাওয়া যায়।

Xiaomi Poco M4 Pro Display

অত্যন্ত সুন্দর ও আকর্ষণীয় ডিসপ্লে এর কারণে দেশব্যাপী খুবই জনপ্রিয়তা পেয়েছে এই মডেলটি। এই ফোনটিতে 6.6 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে। একই সাথে 2400 hd+ ফুল এইচডি রেজুলেশন সুবিধা রয়েছে। যার কারনে চোখের কোনো ক্ষতি করো না কিন্তু এর মূল আকর্ষণ হলো এর এমোলেড ডিসপ্লে। 

Xiaomi Poco M4 Pro Performance

Xiaomi Poco সিরিজের অন্যান্য ফোন গুলোর তুলনায় এই ফোনটিতে প্রসেসর অত্যন্ত ভালো রাখা হয়েছে। যার কারণে এটিকে গেমিং ফোন বলা হয়ে থাকে। অনেক দুর্দান্ত গেম ফ্রি ফায়ার, পাবজি, কল অফ ডিউটি ভারি ভারি গেম খুব সহজে খেলা যায়। এটিতে প্রসেসর ব্যবহার করা হয়েছে ডায়নামিক 81 এছাড়া এটিতে ফোনটিতে 6/128 ও 8/128 বিদ্যামান।






Next Post Previous Post
No Comment
Add Comment
comment url