Realme 6 pro Review

 

Realme 6 pro Review

Realme 6 pro রিলিজ হওয়ার সাথে সাথে অনেক জনপ্রিয় হয়ে ওঠে বাংলাদেশে। শুধু বাংলাদেশ নয় বাংলাদেশের বাইরে ওই ফোনের ব্যাপক চাহিদা রয়েছে। রিলিজ করা হয়েছিল 2020 সালে মার্চ খাঁটি অত্যন্ত জনপ্রিয়তা পাওয়ার কারণে এই ফোনটি অনেক বিক্রয় হয়। এই ফোনের ডিজাইন ব্যাকগ্রাউন্ড ডিজাইন ডিজাইন অত্যন্ত মনমুগ্ধকর ছিল।

যেকোনো ফোন বাজারে ছাড়ার আগে ফোন কোম্পানিগুলো সে ফোনটির কিছু বিশেষত্ব যুক্ত করে থাকে। অন্যান্য ফনের তুলনায় সে ক্ষেত্রে এই ফোনটি ব্যতিক্রম নয় এরপর দেওয়া হয়েছে 64 মেগাপিক্সেল।

Realme 6 pro price bangladesh

24,000 টাকা 6/64 GB

26,000 টাকা 6/128 GB

29,000 টাকা 8/128 GB

Realme 6 pro Camera

Realme 6 pro ফোনটি অসাধারণ ক্যামেরা নিয়ে এসেছে। মূলত এ ফোনটি ক্যামেরার জন্য এত জনপ্রিয়তা লাভ করেছে। ফোনটির ব্যাক ক্যামেরা রয়েছে চারটি 64 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল 12 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল। বিশেষ করে বলতে হয় এর 64 মেগাপিক্সেল ক্যামেরা অত্যান্ত সুন্দর দিয়ে প্রফেশনাল লেভেলের ছবি তোলা যায়। এছাড়া ভিডিও রেকর্ডিং এর জন্য জনপ্রিয়তা ব্যাপক। ব্যাক ক্যামেরা অনেক সুন্দর ডিজাইন করা হয়েছে। তেমনি এর কার্যক্ষমতা বিশেষ করে বলতে হয় আমার কাছে ভালো লেগেছে এর স্লো মোশন ভিডিও। স্লো মোশন ভিডিও এই ফোনটি আরো জনপ্রিয় করে তুলেছে।

Realme 6 pro Design

এ ফোনটি ডিজাইন অনেক সুন্দর করা হয়েছে। আমি আগেই বলেছি বিশেষ করে এই ফোনের ক্যামেরা সিস্টেম এর নকশা সামনের ডিসপ্লে অ্যাঙ্গেল আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ফোনটি মূলত তিনটি কালারে পাওয়া যায় লাল, ব্লু , কলাপাতা। কলাপাতা কালার টা আমার কাছে অত্যন্ত সুন্দর মনে হয়েছে। যে কেউ এই কালার টা দেখলেই পছন্দ করবে এটি পেতে রাখা হয়েছে এমোলেড। খুব সুন্দর ভাবে নকশা করা হয়েছে এমন ডিসপ্লে আলো চোখের কোন ক্ষতি করে না। ডিসপ্লের কোনে ছোট্ট ক্যামেরা রাখা হয়েছে। ক্যামেরার অ্যাঙ্গেলটা অসাধারণ লেগেছে আমার কাছে যা অন্যান্য ফোনগুলোতে দেখা যায় না। এই ফোনটির ডিসপ্লে রাখা হয়েছে 6.6 ইঞ্চি এবং রেজুলেশন 1080x2400 pixels

Realme 6 Pro Processor

অসাধারণ প্রসেসর নিয়ে এসেছে এই ফোনটি 6/128, 6/64, 8/128 র‌্যাম ও রম। এই ফোন এছাড়া Android 10, up to Android 11, Realme UI 2.0 ব্যবহার করা হয়েছে। ব্যাটারি রাখা হয়েছে 4300 mah। আমার কাছে ব্যাটারিটা অত্যন্ত ভালো লেগেছে। এছাড়া রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে সব ধরনের সুবিধা নিয়ে এসেছে এই ফোনটি। সুন্দর লেগেছে আমার কাছে এই ফোনটি প্রসেসর এই ফোন দিয়ে গেম দুর্দান্তভাবে খেলা যায়। অনেকে ফোন দিয়ে গেম খেলে থাকে ফ্রী ফায়ার পাবজি গেম।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url