Oppo A54 5G review ।। Oppo A54 5G price in bangladesh

 

Oppo A54 5G review ।।  Oppo A54 5G price in bangladesh

অসাধারণ ডিসপ্লে oppo A54 এই চাইনিজ ফোন। বর্তমানে অনেক জনপ্রিয় এই ফোন আমরা জানি চাইনিজ ফোনগুলো নকশা অত্যন্ত সুন্দর হয়ে থাকে। oppo কোম্পানি ফোন গুলোর মধ্যে এ ফোনটি অসাধারণ সুন্দর ডিসপ্লের সাথে রয়েছে । ব্যাক ক্যামেরা ও ক্যামেরার অসাধারণ করা হয়েছে। এই ফোনটিতে সব ফোনগুলোতে কিছু না কিছু বিশেষত্ব থাকে। তেমনি এই ফোনে রয়েছে নতুন নতুন ভিন্নতা অসাধারণ ক্যামেরা রাখা হয়েছে। এই ফোনটিতে শুধু তাই নয় এই ফোনের রেজুলেশন অনেক সুন্দর 4 gb র‌্যার 64 জিবি রম  রাখা হয়েছে। বাংলাদেশি টাকায় এর ফোনের দাম 28000 টাকা নির্ধারণ করা হয়েছে। 30000 টাকার মধ্যে ফোনগুলোর মধ্যে এই ফোনটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ফোনটি 14 এপ্রিল 2021 সালে রিলিজ করা হয়েছে। কাছে ও দূরের থেকে এই ফোনের সৌন্দর্য যে কাউকে মুগ্ধ করবে। আমরা জানি মূলত Oppo A54 5G ফোন গুলো অন্যান্য ফলের তুলনায় ভারী হয়ে থাকে। কিন্তু এই মডেলটি ফোন সেইরকম ভারী নয়। কোনরকম বিরক্তিকর পরিচিতি ছাড়াই ব্যবহার করা যাবে অনায়াসে।

Oppo A54 5G price in bangladesh

4GB+64GB- 28,000 Taka

Oppo A54 5G Camera

এই ফোনের ক্যামেরা যতই বলব ততই কম হয়ে যায়। অসাধারণ ক্যামেরা রাখা হয়েছে এই ফোনটিতে মূলত ক্যামেরার কারণে এর জনপ্রিয়তা ব্যাপক। back ক্যামেরা চারটি রাখা হয়েছে। সেগুলো যথাক্রমে 48+8+2+2 মেগাপিক্সেলের ক্যামেরা। আর front ক্যামেরা 16 মেগাপিক্সেল শুধু ব্যাক ক্যামেরায় নয় এই ফোনটিতে সেলফি ক্যামেরা অনেক সুন্দর। অসাধারণ সেলফি পিক আসে এই ফোনটিতে ব্যাক ক্যামেরা দিয়ে অসাধারণ ভিডিও ফুটেজে ধারণ করা যায়। এছাড়া এর ভিডিওর বিশেষত্ব হলো ভিডিও স্লোয়ার ভিডিও ধারণ করা যায়। এছাড়া রয়েছে হাই স্পিড ভিডিও মেকার। আমার কাছে এ ক্যামেরা অসাধারণ লেগেছে। সেলফি ক্যামেরা অত্যন্ত সুন্দর একদম ডিসপ্লের সাইডে রাখা হয়েছে। এর শিল্পী ক্যামেরা সেলফি ক্যামেরা আকারে অনেক ছোট হওয়ার কারণে ডিসপ্লের সৌন্দর্যটা বৃদ্ধি পায়।

Oppo A54 5G design

আমরা আগেই বলেছি এই ফোনটির ডিজাইন অসাধারণ। নতুন করে বলার কিছু নাই তবুও বলতে হয় এই ফোনের নকশা সম্পর্কে। চাইনিজ নকশার সাথে রয়েছে এর হালকা ও পাতলা সাইজের ফোন। ফোনটি মূলত দুইটি কালারের সংমিশ্রণে হয়ে থাকে। একটি ফোনে দুইটা কালার সংমিশ্রণ দেওয়া হয় সে ক্ষেত্রে সূর্যের আলো যে কোন আলোতে ঝিলিমিলি বা আকর্ষণীয় দেখা যায়। এই ফোনটি যে কারণে এই সিস্টেম ব্যবহার করা হয়েছে আমার কাছে বরাবরই চাইনিজ ডিজাইন সেটগুলো অনেক ভালো লাগে। এ ফোনের ডিসপ্লের চারিপাশে অত্যন্ত সুন্দরভাবে নকশা করা হয়েছে। এছাড়া ক্যামেরা অনেক ছোট রাখার কারণে সেলফি ক্যামেরা অনেক ছোট রাখার কারণে অনেক ভালো দেখায়। ফোনটিকে ডিসপ্লের মাঝে অত্যন্ত সুন্দর বন্ধন তৈরি করে। সামনে দিক থেকে ফ্রন্ট ক্যামেরা অত্যন্ত সুন্দর  ক্যামেরা সাইজ লাইট এর নকশা গুলা আমার কাছে খুবই খুবই ভালো লেগেছে। যে কেউ দেখলে এই ফোনটি কে পছন্দ করবে।

Oppo A54 5G Processor

অনেক শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ইলেভেন ব্যবহার করা হয়েছে। সিপিইউ হিসেবে ব্যবহার করা হয়েছে octa 2.0 ghz এছাড়া র‌্যাম রম 4/64 ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে এতে ব্যবহার করা হয়েছে li-po 500 mph ব্যাটারি অত্যন্ত সুন্দর ও দুর্দান্ত ব্যাটারি সিস্টেম হওয়ার কারণে এর জনপ্রিয়তা অনেক। এছাড়া রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। এ ফোন দ্বারা অনেক ভারি ভারি ফ্রী ফায়ার,পাবজি ,কল অফ ডিউটি অন্যান্য গেম খেলা যায়। খুব সহজে কোন ধরনের আপত্তিকর পরিস্থিতি ছাড়াই এই দামের মধ্যে অ্যান্ড্রয়েড ইলেভেন ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে যা আমার কাছে খুবই আকর্ষনীয় লেগেছে। শুধু আমার না যে কোনো কাস্টমারের কাছে এ প্রসেসর দাঁড়া আকর্ষিত হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url