Oppo a16 review ।। oppo a16 price in bangladesh

 

Oppo a16 review ।। oppo a16 price in bangladesh
oppo a16 এই মডেলটি দামের তুলনায় অনেক ভালো সার্ভিস দিয়ে আসছে। আমরা লক্ষ্য করেছি যে oppo ফোন গুলো অনেক সুন্দর ও দুর্দান্ত সার্ভিস দিচ্ছে বিগত বছরগুলোতে। এছাড়া oppo ফোন গুলো অত্যন্ত সুন্দর ডিজাইন ও নকশা করা হচ্ছে। এমনকি তাদের ফোন গুলোর দাম অনেক কম রাখা হয়। ক্যামেরার অ্যাঙ্গেল অত্যন্ত সুন্দর oppo মডেল গুলো কিছুটা ভারী হলেও আমার কাছে অনেক ভালো লেগেছে। পারফেক্ট সাইজ ও ডিসপ্লে কারণে ফোনটি অনেকের কাছে আকর্ষণীয়। এছাড়া এ ফোন ফাইভ-জি নেটওয়ার্ক বিদ্যমান। oppo a16 ফোনের ক্যামেরা গুলো অনেক সুন্দর করা হয়েছে। যে কারণে কাস্টমার মহলে এই ফোনের গুরুত্ব অনেক বৃদ্ধি পেয়েছে আমরা লক্ষ্য করেছি।

oppo a16 price in bangladesh

12,990 টাকা 3/32 GB
14,990 টাকা 4/64 GB

Gaming Phone Oppo a16

oppo a16 মোটামুটি প্রসেসর ভালো হওয়ার কারণে এই ফোনটি গেমিং এর জন্য ভালোই। বাংলাদেশের বাজারে অনেক দামি দামি ফোনের প্রসেসর ভালো হওয়ার কারণে দুর্দান্ত। অনেক ভারী হালকা গেম খেলা যায়। কিন্তু oppo a16 মডেলটি খুব একটা প্রসেসর ভালো না তবুও হালকাভাবে সব ধরনের গেম খেলা সম্ভব ফ্রী ফায়ার, পাবজি গেম খেলা যাবে এ ফোনটি দিয়ে। তবে এই ফোন গ্রীষ্মকালে গরমের সময় অনেক গরম হয়ে যায়। শুধু তাই নয় অনেক গরম হয়ে থাকে oppo a16 মডেলটি ও গরম হয় তবে শীতকালে কোন ধরনের গরম হয়না। তবে সর্বশেষে আমরা বলতে পারি এই ফোনটি ব্যবহার করলে মোটামুটি ভালোই গেমিং সার্ভিস পাওয়া সম্ভব।

Oppo a16 Camera

প্রথমেই বিশেষ করে বলতে হয় এই ফোনটির ক্যামেরার ডিজাইন অত্যন্ত সুন্দর ও আকর্ষণীয়। পিছনে এই ক্যামেরা ব্যবহার করা হয়েছে তিনটি। Display মাঝে ব্যবহার করা হয়েছে একটি সেলফি ক্যামেরা নামে পরিচিতি। পিছনের তিনটে ক্যামেরা যথাক্রমে 13mp 2mp 2mp সেলফি ক্যামেরা দেখতে অনেক সুন্দর লেগেছে আমার কাছে। ডিসপ্লের মাঝে ছোট্ট ক্যামেরা যা একজন কাস্টমারকে আকর্ষনীয় করে তুলতে যথেষ্ট। ক্যামেরা গুলোর নকশা অন্যান্য ফোনের তুলনায় এই ফোনের দাম অনুযায়ী অনেক ভালো আমার কাছে মনে হয়েছে। এর ক্যামেরা অত্যন্ত সুন্দর হওয়ার কারণে এই ফোনে দুর্দান্ত ছবি শট সম্ভব। ভিডিও করা অসম্ভব' স্লো মোশন ভিডিও রয়েছে এর ক্যামেরাটিতে।

Oppo a16 Display

এই ফোনের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে আমুলেট। 6.5 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে এই মডেলটিতে। এমনকি রেজুলেশান রাখা হয়েছে 720 x 1600 pixels অত্যন্ত সুন্দর চোখের কোন ক্ষতি করে না। অতিরিক্ত আলো ও নেই এর ডিসপ্লে তে এর মাঝে ছোট্ট সেলফি ক্যামেরা খুবই আকর্ষণীয় করে তুলেছে। এর ডিসপ্লে কে আমার কাছে এই ফোনটি অসাধারণ লেগেছে।

Oppo a16 Processor

Oppo a16 এই ফোনে রাখা হয়েছে অ্যান্ড্রয়েড 11 ColorOS 11.1। র‌্যাম ও রম ব্যবহার করা হয়েছে যথাক্রমে 4/64, 3/64 ও 3/32 অত্যন্ত সুন্দর ও দ্রুত প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে ব্যাটারি সিস্টেম ও অনেক ভালো মনকে ফাস্ট চার্জিং সিস্টেম রাখা হয়েছে। ব্যাটারি হিসেবে রাখা হয়েছে 5000mah একজন ইউজারকে আকর্ষণীয় করে তুলতে সক্ষম। অনেক সুন্দর ব্যাটারি সিস্টেম রাখার কারণে কাস্টমার এর গুরুত্ব অনেক।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url