Realme c35 review ।। Realme c35 price in bangladesh

 

Realme c35 review ।।  Realme c35 price in bangladesh

Realme c35 এ মডেলটি রিলিজের আগেই এই মডেল ছবি অনেকে দেখে ফেলেছে। এই ফোনটি আইফোন 13 pro এর মতো কিছুটা। সেজন্য এর ব্যাপক জনপ্রিয়তা বেড়ে গেছিলো সে সময়। এ ফোনটি 2020 সালে 14 ই ফেব্রুয়ারি ব্যাপক জনপ্রিয়তার কারণে অনেক এই ফোনটি। শুধু তাই নয় এটি অত্যন্ত সুন্দর হওয়ার কারণে দর্শক মহলে জনপ্রিয়তা ব্যাপক ছিল সবসময়ই। এর ক্যামেরা অ্যাঙ্গেল আইফোন pro এর মত সেই কারণে ও এর জনপ্রিয়তা ব্যাপক বলে আমি মনে করি।এই ফোনটির সবথেকে বিশেষত্ব হচ্ছে এই ফোনের ক্যামেরার ডিজাইন। আমি আগেই বলেছি আইফোন এর মত অনেকটাই তবে আরেকটি বিষয় হচ্ছে এই ফোনটি ক্যামেরা পিছনে 50 মেগাপিক্সেলের অত্যান্ত সুন্দর ও দুর্দান্ত ক্যামেরা ফোন। যে কেউ এর ছবি দেখলে খুবই মুগ্ধ হবে। মূলত realme মডেলটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে।

Realme c35 price in bangladesh

BDT 16,000

Realme c35 Camera

আমি আগেই বলেছি এই ফোনটিতে ক্যামেরা অত্যন্ত সুন্দর ও আকর্ষণীয়। 50 মেগাপিক্সেলের ক্যামেরা দেয়া হয়েছে। এছাড়া রয়েছে 8 মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের ক্যামেরা সেলফি ক্যামেরা রয়েছে 30 মেগাপিক্সেলের অত্যন্ত সুন্দর ও হওয়ার কারণে এর জনপ্রিয়তা অনেক। মূলত সুন্দর সেজন্য এই ফোনের কাস্টমারের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে এই ক্যামেরা দ্বারা ভিডিও শুট ছাড়া অসাধারণ ছবি তোলা সম্ভব। dslr মোড রয়েছে এই ক্যামেরাতে। অত্যন্ত নিখুঁতভাবে ক্যামেরা ব্যবহার করা যায়। আমার কাছে এ ক্যামেরা বেশ ভালো লেগেছে যতটা দেখতে সুন্দর তো তাই কাজে পারদর্শী। এই মডেলটির ক্যামেরা Realme ফোনের সব ক্যামেরাগুলো হয়ে থাকে বিশেষ করে এটি অত্যন্ত সুন্দর করা হয়েছে।

Realme c35 design

অত্যন্ত সুন্দর নকশা ও কারুকার্য বিদ্যমান এই ফোনটিতে। আইফোন 11 pro এর মতো কিছুটা দেখতে। এর ব্যাকগ্রাউন্ড আমার কাছে অত্যন্ত আকর্ষণীয় মনে হয়েছে। ফোনটি পিছনের তিনটে ক্যামেরা রয়েছে অসাধারণ নকশা সাথে রয়েছে সেলফি ক্যামেরা। ডিসপ্লের মাঝখানে একদম রাখা হয়েছে ছোট্ট সেলফি ক্যামেরা। অত্যন্ত আকর্ষনীয় করে তুলে বিশেষ করে বলতে হয় এই ফোনটি অত্যান্ত পাতলা ও হালকা কোন ধরনের ভারী অনুভব হবে না এই ফোনটি দ্বারা। অত্যন্ত পাতলা হওয়ার কারণে এই ফোনটি ব্যবহার করতে অনেক ভালো লাগে। এই ফোনের অত্যন্ত সুন্দর দুটি কালারের সংমিশ্রণে তৈরি করা হয়। এই ফোনের ডিজাইনটা অনেকটাই আইফোন এর মত।

Realme c35 Processor

এই ফোনটি প্রসেসর অত্যান্ত শক্তিশালী। 4/64 ও 6/64 র‌্যাম ও রম এ পাওয়া যায়। এই ফোনটি 5000mah ব্যাটারি বিদ্যমান এছাড়া রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। এছাড়া ফাস্ট চার্জিং করা যায় দীর্ঘ সময় ধরে ব্যাটারি চার্জ থাকে। এছাড়া প্রসেসর ব্যবহার করা হয়েছে Android 11, Realme UI 2.0

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url