OnePlus Nord CE 2 5G Review ।। oneplus nord ce 5g price in bangladesh

 

OnePlus Nord CE 2 5G Review ।।  oneplus nord ce 5g price in bangladesh

OnePlus Nord CE 2 5G দূরত্ব ফোন গুলোর মধ্যে একটি। আমার জানি oneplus পৃথিবীর সেরা ব্যান্ড গুলোর মধ্যে একটি। প্রতি নিয়ত তারা মোবাইল ফোনের নতুন নতুন মডেল বাজারে নিয়ে আসছে। তাদের প্রতিটি ফোনই চমৎকার ও আর্কষনীয়। আমারা লক্ষ করেছি oneplus nord ce এই ফোনটি খুবই ভালো সার্ভিস দিয়ে আসছে। এই দুরদান্ত  Processor MediaTek Dimensity 900 MT6877 ব্যবহার করা হয়েছে। আমার কাছে খুবই চমৎকার লেগেছে এ-র Processor এছাড়া ব্যবহার করা হয়েছে 6 GB + 128 GB and 8GB + 128 GB Ram and Rom. ৮/১২৮ oneplus nord ce 2 5G ৬/১২৮ oneplus nord ce 2 5G ফোনের তুলনায় কিছু টাকা বেশি।

OnePlus Nord CE 2 5G price in Bangladesh

35,990 টাকা

oneplus nord ce 5G Display

Fluid AMOLED Display mobile গুলো মধ্যে oneplus বরাবর সেরা। oneplus nord ce 5G তেমনি এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে fluid amoled display. এই ফোনের ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43 inches. আমার কাছে এই ফোনের ডিসপ্লের নকশা অত্যন্ত ভালো লেগেছে এমনকি এই ফোনের ডিসপ্লে কোন ধরনের চোখের ক্ষতি করে না। তিন থেকে চার ঘণ্টা টানা ফোন ব্যবহার করলেও কোন ধরনের চোখের ইফেক্ট পড়ে না। ডিসপ্লে মাঝে ছোট্ট একটি ক্যামেরা বিদ্যামান খুবই চমৎকার বিষয় হচ্ছে এর ক্যামেরা ডিসপ্লে কোণে অবস্থিত যা আমার কাছে খুবই আকর্ষণীয় মনে হয়েছে দুর্দান্ত display কারণে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক।

oneplus nord ce 5G Camera

দুর্দান্ত ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা তিনটি 64 মেগাপিক্সেল 12 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে 16 মেগাপিক্সেল। আমার কাছে দুর্দান্ত লেগেছে এবং ক্যামেরা দাড়া যেকোনো ধরনের প্রফেশনাল ভিডিও করা সম্ভব। এমনকি স্লোমোশন ভিডিও ডিএসএলআর ছবি তোলা সম্ভব এটি দিয়ে। খুব সুন্দর হওয়ার কারণে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক লক্ষ্য করা যায়। আমার কাছে আরও একটি জিনিস খুবই ভালো লেগেছে সেটি হল এর ক্যামেরা নকশা।

oneplus nord ce 5G Processor

oneplus nord ce খুবই দুর্দান্ত MediaTek Dimensity 900 MT6877 Processor দ্বারা নির্মিত হয়েছে। এছাড়া অ্যান্ড্রয়েড ইলেভেন ব্যবহার করা হয়েছে। র‌্যাম ও রম 6 GB + 128 GB and 8GB + 128 GB ব্যবহার করা হয়েছে। মনমুগ্ধকর আমার কাছে খুব ভালো লেগেছে এদিকে গেমিং ফোন ও বলা হয়। বিশেষ করে বলতে হয় এই ফোনে যেকোন ধরনের ছোট বড় ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটি যেকোনো ধরনের গেম অ্যান্ড্রয়েড গেম খেলা সম্ভব।

oneplus nord ce 5G battery

এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে 4500 mah অত্যন্ত সুন্দর ব্যাটারি দীর্ঘ সময় ধরে রাখতে সক্ষম। একবার চার্জ দিলে দুইদিন চার্জ চলে যায়। অত্যান্ত ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। এটিতে ব্যবহার করা হয়েছে 30 w charger





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url