oneplus nord 2 Review ।। oneplus nord 2 price in bangladesh

 

oneplus nord 2 Review ।। oneplus nord 2 price in Bangladesh

oneplus nord 2 দূরত্ব ফোন গুলোর মধ্যে একটি। আমার সকলেই জানি oneplus পৃথিবীর সেরা ব্যান্ড গুলোর মধ্যে একটি। প্রতি নিয়ত তারা মোবাইল ফোনের নতুন নতুন মডেল বাজারে নিয়ে আসছে। তাদের প্রতিটি ফোনই চমৎকার ও আর্কষনীয় লেগেছে। আমারা বিশ্লেষণ করে দেখেছি oneplus nord 2  এই ফোনটি খুবই ভালো সার্ভিস দিয়ে আসছে। এই দূরন্ত Processor MediaTek Dimensity 1200  ব্যবহার করা হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে এর Processor এছাড়া ব্যবহার করা হয়েছে 12GB+256GB and 8GB + 128 GB Ram and Rom. ৮/১২৮..... ফোনের তুলনায় ১২/২৫৬ GB (৭) হাজার টাকা বেশি রাখা হয়েছে। ফোনটি Released করা হয় 2021, July 28.

oneplus nord 2 price in Bangladesh

12GB+256GBGB= 42,550 টাকা
8GB+128GB= 35,000 টাকা

oneplus nord 2 Camera

আমরা সকলে জানি ওয়ান প্লাস এর ক্যামেরা বিশ্বব্যাপী খুবই জনপ্রিয়। মূলত কাস্টমার দের মধ্যে 40% ওয়ানপ্লাস এর ক্যামেরার জন্য নিয়ে থাকে। অত্যন্ত সুন্দর হওয়ার কারণে এটি জনপ্রিয়তা ব্যাপক। অনেক সুন্দর ছবি তোলা যায় এই ফোনটি দিয়ে অন্তরের প্রতিটা মডেল ক্যামেরা এক্সপার্ট ফোন হয়ে থাকে। তাদের ক্যামেরা বিশ্বব্যাপী অনেক জনপ্রিয়। 50 MP 8 MP 2 MP ক্যামেরা ব্যবহার করা হয়েছে।
 

oneplus nord 2 Display

Fluid AMOLED Display mobile গুলো মধ্যে oneplus nord 2  বরাবর সেরা। oneplus nord 2  তেমনি এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে fluid amoled display. এই ফোনের ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43 inches. দুর্দান্ত display কারণে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক ভাবে লক্ষ করা যায়। আমার কাছে এই ফোনের ডিসপ্লের নকশা অত্যন্ত ভালো লেগেছে এমনকি এই ফোনের ডিসপ্লে কোন ধরনের চোখের ক্ষতি করে না। তিন থেকে চার ঘণ্টা পর্যন্ত ফোন ব্যবহার করলেও কোন ধরনের চোখের ক্ষতি পরে না। ডিসপ্লে এক পাশে একটি ক্যামেরা বিদ্যামান খুবই চমৎকার এর ক্যামেরার ফ্রেম।

oneplus nord 2 Processor

আমরা অনেকেই Google a search করে থাকি। বা অনেক কেই জিজ্ঞেস করি oneplus nord 2 Processor । গেমিং এ-র জন্য কোন ফোনটি সবচেয়ে ভালো হবে? প্রসেসর কোন ফোনের ভালো হবে? আমাদের মতে oneplus nord 2 এই ফোনটি প্রসেসর ভালো হবে। 6 GB + 128 GB ও 8 GB + 128 GB Ram Rom ব্যবহার করা হয়েছে।

oneplus nord 2 Design

oneplus nord 2 অত্যন্ত সুন্দর ডিজাইন করা হয়েছে। যার কারণে দর্শকমহলে এর জনপ্রিয়তা ব্যাপক ভাবে দেখা যায়। কালার সিস্টেম অসাধারণ রাখার মূল উদ্দেশ্য চাহিদা। ফোনের দুই কালারের সংমিশ্রণে ফোন তৈরি করা হয়েছে। দেখতে অনেক সুন্দর যা বলে বোঝানো যাবে না। বিশেষ করে বলতে হয় ফোনের ডিসপ্লে অ্যামুলেড রাখা হয়েছে। এমনকি ফুল ডিসপ্লে এছাড়া ডিসপ্লের কোনে ছোট্ট সেলফি ক্যামেরা রাখা হয়েছে। আমরা লক্ষ্য করে থাকে অনেক ফোনে অনেক বড় ক্যামেরা দেওয়া থাকে সে ক্ষেত্রে ফোনে সুন্দর্য নষ্ট হয়ে যায়। অনেক এই পছন্দ করে না। আরো বলতে হয় যে ছোট্ট সেলফি ক্যামেরা কারণে ডিসপ্লে অত্যন্ত সুন্দর লাগে।রেজুলেশন অনেক ভালো করা হয়েছে।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url