Realme Narzo 50i review ।। Realme Narzo 50i price in bangladesh

 

Realme Narzo 50i review ।। Realme Narzo 50i price in bangladesh

বর্তমানে Realme ফোন গুলো অসাধারণ সার্ভিস দিয়ে আসছে এবং সে ফোনগুলো মডেল ও দুর্দান্ত করছে। বিশেষ করে Realme Narzo 50i এ মডেলটি অত্যন্ত সুন্দর করা হয়েছে। দামের তুলনায় ফোন গুলো অনেক ভাল সার্ভিস দিয়ে আসছে। যা দর্শক মহলের কাছে অত্যন্ত আকর্ষণীয় মনে হয়েছে। আমিও এই ফোনটি পর্যবেক্ষণ করে যা বুঝেছি এই ফোনে নকশা ডিজাইন বিশেষ করে বলতে হয় এ ফোনের ক্যামেরা অসাধারণ এই ফোনের দাম অনুযায়ী। যে কেউই ফোন দেখে খুব সহজে পছন্দ করে ফেলবে। এমনিতেই অনেক জনপ্রিয় হওয়ার কারণে এ ফোন মার্কেটে খুব কমই পাওয়া যাচ্ছে। শুধুমাত্র এর জনপ্রিয়তার কারণে ব্যাপকভাবে মার্কেটে সেল হয়ে গেছে। Realme Narzo 50i শুধু তাই নয় এই ফোনের চাহিদা বাংলাদেশ ছাড়িয়ে বাংলাদেশের বাইরে ব্যাপকভাবে রয়েছে তুলনামূলক। অনেক অনেক দাম কম রাখা হয়েছে অন্যান্য ফোন করলে তোলো না সবকিছুই খুবই গুরুত্বপূর্ণ।

Realme Narzo 50i price in bangladesh

বিশেষ করে বলতে হয় এই ফোনের প্রাইস খুবই কম রাখা হয়েছে যা বাংলাদেশী টাকায় 4/64  GB  11,290

Realme Narzo 50i Camera

Narzo 50i ক্যামেরা রাখা হয়েছে 8 ও 5 মেগাপিক্সেলের খুব সুন্দর ক্যামেরা সেকশন। যে কেউ দেখলে মুক্ত হবে এর ক্যামেরায় বিশেষ করে বলতে হয়। এই ফোনের পিক ডিএসএলআর মুড করা যায়। শুধু তাই নয় এই ফোনের ভিডিও অত্যন্ত সুন্দর লক্ষ্য করা যায়। বিগত বছরগুলোতে এত কম টাকার মধ্যে কোন কোম্পানির ফোন এত সুন্দর ক্যামেরা দিতে পারেনি। শুধুমাত্র রেলমি এটি করে দেখিয়েছে বিভিন্ন কোম্পানির ফোন গুলো অনেক ফ্যাসিলিটি নিয়ে আসলেও রেলমি ব্যতিক্রম ছিল সব সময়। সবার থেকে এগিয়ে এই ফোনের নকশা ডিজাইন বরাবরের মতই গুরুত্বপূর্ণ। এখানে একটি কথা বলতেই হয় রেডমি ফোনের দাম এর তুলনায় তাদের সার্ভিস ফিচার গুলো অনেক সুন্দর দিয়ে থাকে। অন্যান্য ফোনগুলি পারেনা ব্যাপক সুবিধা দেওয়ার ক্ষেত্রে রেলমি সবার আগে এগিয়ে থাকে। এর ডিজাইন সেলফি ক্যামেরা খুব সুন্দর লেগেছে আমার কাছে। অত্যন্ত সুন্দর ক্যামেরা বিদ্যমান এটিতে সবথেকে বড় বিষয় হচ্ছে ডিএসএলআর মুড রয়েছে এর সেলফি ক্যামেরা কারুকার্য।

Realme Narzo 50i design

Realme Narzo 50i মূলত চাইনিজ ফোন চাইনিজ কোম্পানি ডিজাইন করা হয়েছে। খুব সুন্দর ডিজাইন রাখা হয়েছে। মূলত চাইনিজ কোনগুলো ডিজাইন খুব ভালো করা হয়। সেই কারণে এই ফোনটির ডিজাইন ও অত্যন্ত সুন্দর ও মনোমুগ্ধকর রাখা হয়েছে। বিশেষ করে এই ফোনের ক্যামেরা ও ব্যাক ক্যামেরা অত্যান্ত সুন্দর রাখা হয়েছে। যে কেউ এই ক্যামেরা দেখে মুগ্ধ হয়ে যাবে বিশেষ করে বলতে হয়। এর ক্যামেরার পেছনের প্রতিটি ক্যামেরা নিখুঁতভাবে স্থাপন করা হয়েছে। ডিসপ্লে মাঝে সেলফি ক্যামেরা গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে সে ক্ষেত্রে বলবো এর সেলফি ক্যামেরা খুবই সুন্দর করা হয়েছে। ডিসপ্লে অত্যন্ত সুন্দর 6.5 ইঞ্চি ডিসপ্লে রাখা হয়েছে যে কেউ এর ডিসপ্লে পছন্দ করে থাকবে।

Realme Narzo 50i Processor

এত কম দামের মধ্যে দুর্দান্ত প্রসেসর রাখা হয়েছে। এই ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Android 11 (Realme Go UI) এছাড়া র‌্যাম ও রম ব্যবহার করা হয়েছে 4/64। এছাড়া রয়েছে এই ফোনটিতে ফাস্ট চার্জিং এর সুবিধা এমনকি খুব সুন্দর এই ব্যাটারি দীর্ঘ সময় ধরে রাখে। এই ফোনটিতে 5000 mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া 10W চার্জার ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে খুবই জনপ্রিয় এর প্রসেসর এই ফোনটি দ্বারা অনেক ভারি ও হালকা গেম খেলা সম্ভব। এত কম দামের মধ্যে দুর্দান্ত ফোন সত্যিই অসাধারণ।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url