Vivo Y01 Review ।। vivo y01 price in bangladesh

 

Vivo Y01 Review ।। vivo y01 price in bangladesh

Vivo Y01 10000 টাকার মধ্যে ফোনগুলোর মধ্যে এই ফোনটি সেরা। খুব অল্প বাজেটের মধ্যে এই ফোন বাজারে ছেড়েছে ভিভো কোম্পানি। অসাধারণ নকশা সাথে রয়েছে দুর্দান্ত পারফরম্যান্স খুবই গুরুত্বপূর্ণ এর প্রসেসর। দাম অনুযায়ী আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। এমন কি এত কম দামের মধ্যে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ইলেভেন ব্যবহার করা হয়েছে। এত কম দামের মধ্যে এত সুন্দর প্রশাসন ক্যামেরা নকশা খুব একটা আশা করা যায় না। শুধুমাত্র ভিভো কোম্পানি তাদের ফোনগুলো অত্যান্ত কম দামের মধ্যে বাজারে ছেড়ে থাকে। সেই কারণে মোটামুটি ভাবে ভিভো কম্পানি বিশাল একটা জায়গা দখল করে নিয়েছে। সেল ফোন বাজারে 24 শে মার্চ 2022 সালে এ ফোনটি রিলিজ করা হয়। রিলিজ করার সাথে সাথে খুবই জনপ্রিয়তা পায়। বিশেষ করে বলতে হয় এই ফোনের ডিসপ্লে অসাধারণ ডিসপ্লের মাঝে ছোট্ট ক্যামেরা বিদ্যমান। এছাড়া রয়েছে সাইট বাটন ছোট্ট সাইট বানানোর কারণে ফোনটি দেখতে খুব সুন্দর লেগেছে আমার কাছে। 10000 টাকার মধ্যে ফোন এতকিছু ফ্যাসিলিটি আশা করা যায় না। শুধু এই ফোনটিতে আশা করা যায়।

vivo y01 price in bangladesh

9,990 টাকা

vivo y01 Camera

এত কম টাকায় অসাধারণ ফোন back ক্যামেরা অত্যন্ত সুন্দর করা হয়েছে। বিশেষ করে এর ব্যাক ক্যামেরা আমার কাছে খুবই ভালো লেগেছে। এমনকি সেলফি ক্যামেরা মাছের নকশা মাঝে নকশা খুব সুন্দর ব্যাক ক্যামেরা সেলফি ক্যামেরা দুটোই ডিএসএলআর রয়েছে। ব্যাক ক্যামেরা 8 মেগাপিক্সেল ও 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। প্রফেশনাল লেভেলের ছবি তোলা যায় এই ক্যামেরা দিয়ে। এছাড়া ভিডিও অনেক সুন্দর হয় এমন কি স্লো মোশন ভিডিও ধারণ করা সম্ভব এই ফোনটি দ্বারা।

vivo y01 Design

vivo y01 ডিজাইন অত্যন্ত সুন্দর করা হয়েছে। ব্যাক ক্যামেরা,সেলফি ক্যামেরা,ডিসপ্লে,ফোনের নকশা সাইট বাটন ছাড়া যেকোনো জিনিস অত্যন্ত নিখুঁতভাবে নকশা করা হয়েছে। খুবই সুন্দর লেগেছে আমার কাছে এ ফোনের ডিসপ্লে রাখা হয়েছে 6.1 ইঞ্চি। অত্যন্ত সুন্দর নকশা যে কাউকে যে কাউকে কারো কাছে মনোমুগ্ধ আকর্ষণীয় হয়ে উঠবে। আমার কাছে অত্যন্ত সুন্দর ও জনপ্রিয় লেগেছে এই ফোন।

vivo y01 Processor

প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Android 11 Go Edition (Funtouch 11.1)। এত কম দামের মধ্যে দুর্দান্ত প্রসেসর ব্যবহার করা হয়েছে। 20 হাজার টাকা দামের ফোন গুলোতেও এ ধরনের প্রসেসর ব্যবহার করা হয়ে থাকে না। কিন্তু vivo y01 ফোনই ফোন 10 হাজার টাকার নিচে তবুও এই ফোনটিতে এত্ত সুন্দর ও দুর্দান্ত প্রসেসর ব্যবহার করা হয়েছে। আমার কাছে এই বিষয়টি খুবই চমৎকার লেগেছে। র‌্যাম ও রম 2/32gb অতিরিক্ত ভারী গেম না খেলা গেলেও ফ্রী ফায়ার এর মত গেম খুব সহজেই কোন ধরনের ঝামেলা ছাড়াই খেলা সম্ভব। 




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url