Vivo T1 5G review ।। Vivo T1 5G price in bangladesh

 

Vivo T1 5G review ।।  Vivo T1 5G price in bangladesh
বর্তমানে vivo খুবই জনপ্রিয় ফোন। ভিভো প্রতিটা মডেল অত্যন্ত আকর্ষণীয় ও দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে আসছে। শুধু তাই নয় এ ফোনগুলোর অনেক কম দামে পাওয়া যাচ্ছে বাংলাদেশের বাজারে।Vivo T1 5G এ ফোনটি আমার কাছে খুবই জনপ্রিয় মনে হয়েছে। এই ফোনে পারফর্মেন্স এর তুলনায় দাম অনেক কম রাখা হয়েছে। এ ফোনে ব্যবহার করা হয়েছে অনেক শক্তিশালী প্রসেসর এমনকি এই ফোনের ব্যাটারি সিস্টেম খুব আকর্ষনীয়। যে কারো কাছে জনপ্রিয় হয়ে উঠবে আমার কাছে ফোন এর ডিজাইন অসাধারণ লেগেছে স্পষ্ট করে বলতে হয় এমন দামের মধ্যে শুধুমাত্র ভিভো এত ফ্যাসালিটি ফোন নিয়ে আসছে বাজারে। তেমনি এই ফোনটি একই রকম অসাধারণ ফোন এটি দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে আসছে। এটি রিলিজ হওয়ার সাথে সাথে বর্তমানে ভিভো একটি জনপ্রিয় মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান বিভিন্ন দেশে ও বাংলাদেশে এর ফোনের জনপ্রিয়তা ব্যাপক লক্ষ্য করা যায়।

Vivo T1 5G price in bangladesh

20,000 টাকা

Vivo T1 5G Camera

এই ফোনটি অসাধারণ ক্যামেরা বিদ্যামান। এই ফোনে ব্যবহার করা হয়েছে 50 মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া 1080 রেজুলেশন পিকচার অসাধারণ ছবি তোলা সম্ভব। শুধু তাই নয় ভিডিও এডিটিং ভিডিও রেকর্ড ছাড়াও স্লোমোশন সুট হাই স্পিড ভিডিও। সবকিছুই সম্ভব এ ক্যামেরা আমরা আগে লক্ষ্য করেছি যে এর ক্যামেরার ডিজাইন অসাধারণ পিছনে ক্যামেরা গুলো আমার কাছে খুব সুন্দর লেগেছে সেরা সেলফি ক্যামেরা অত্যন্ত সুন্দর অনেক ধরনের ফিল্টার ব্যবহার করা যায়। এছাড়া অত্যন্ত সুন্দর ক্যামেরা ও ডুয়েট মোট করা সম্ভব Vivo T1 5G এই ক্যামেরা দ্বারা।

Vivo T1 5G design

এ ফোনের ডিসপ্লে রাখা হয়েছে 5.8 ইঞ্চি এবং রেজুলেশন অনেকরাখা হয়েছে। এই ফোনটিতে একটি কথা বিশেষ করে বলতে হয় এ ফোনটি  মোবাইল নির্মাতাপ্রতিষ্ঠান ভিভো খুব যত্নসহকারে ফোনটি ডিজাইন তৈরি করেছে। ভিভো কোম্পানির ডিজাইনাররা অত্যন্ত দক্ষতার সাথে তাদের মডেলগুলো নকশা করে থাকে। এর বিশেষ দিক হচ্ছে এই ফোনের ডিসপ্লেতে কোনো চোখের ক্ষতি করে না।

Vivo T1 5G Processor

প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Android 11, Funtouch 12
এই ফোনটিতে 5000 mah ব্যাটারি ব্যবহার করা হয়েছে। শুধু তাই নয় ফাস্ট চার্জিং সুবিধাও রয়েছে। এই ফোনটিতে এছাড়া এ ফোনটি খুবই ভালো সেবা দিয়ে আসছে। রিলিজ হওয়ার পর থেকেই 2022 সালের 14 ফেব্রুয়ারি ফোনটি রিলিজ করা হয়। এই ফোনের রিলিজ হওয়ার আগে থেকেই এই ফোনের প্রসেসর এর ধারণা দেওয়া হয়েছিল। অত্যন্ত সুন্দর হওয়ার কারণেই রিলিজ সাথে সাথে এ ফোনটি অনেকে কিনে নেই। ফোনের দ্বারা ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটি গেম খেলা সম্ভব। এর প্রতি অত্যন্ত সুন্দর হওয়ার কারণে জনপ্রিয়তা ব্যাপক।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url