vivo X80 Pro review ।। vivo X80 Pro price in bangladesh

 

vivo X80 Pro review ।।  vivo X80 Pro price in bangladesh

vivo X80 Pro রিলিজ করার সাথে সাথে ব্যাপকভাবে বাজারে বিক্রি হয়ে যায়। অত্যন্ত জনপ্রিয় মডেল যেমন দাম তেমন এর কার্যকারিতা। আমার কাছে এই ফোনটি অসাধারণ লেগেছে বিশেষ করে ফোন ব্যাক ক্যামেরা ফোনের ডিজাইন এবং সকল ধরনের ফ্যাসিলিটি খুবই আকর্ষণীয়। ভিভো প্রত্যেকটি অনেক মনমুগ্ধকর হয়ে থাকে। কিন্তু এই ফোনটা এত সুন্দরভাবে তৈরি করেছে যে ফোনের কথা বলে শেষ করা যাবে না। অত্যান্ত ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে ফোনটিতে। শুধু তাই নয় এই ফোনের ডিসপ্লে অসাধারণ রাখা হয়েছে। ক্যামেরা যেন জীবন্ত ছবি মনে হয় অনেক সুন্দর ফটোগ্রাফি করা সম্ভব এই ফোন দিয়ে। শুধু তাই নয় অত্যন্ত সুন্দর ভিডিও রেকর্ডিং করা যায়। অনেক আকর্ষনীয় হওয়ার কারণে ফোনটি ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। যে ফোনটির এত জনপ্রিয়তা তার তো কিছু বিশেষত্ব থাকবে। অনেক বিশেষত্ব রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো এর প্রসেসর ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড টুয়েলভ গোল্ড। অসাধারণ প্রসেসর গেমিং এর জন্য বেস্ট আমার কাছে মনে হয়েছে। যারা দ্বিধায় আছেন যে গেমিং এর জন্য কোন ফোনটি ভালো হবে আমি তাদেরকে বলতে পারি। vivo X80 Pro অন্য ফোনগুলোর থেকে খুবই ভালো হবে। একদম গরম হয়না এখন গ্রীষ্মকালীন সময়ে ফোন খুব একটা গরম লক্ষ্য করা যায়নি। আমার কাছে এই ফোন অসাধারণ মনে হয়েছে এর ব্যাটারি রাখা হয়েছে 4700 mah। আরেকটি বিশেষত্ব হচ্ছে এই ফোনের 38 মিনিটে ফুল চার্জ করা সম্ভব। এর মেমোরি রাখা হয়েছে 256 জিবি রম রাখা হয়েছে 12 জিবি। ডিসপ্লে আলোক রশ্মি কোন ধরনের চোখের ক্ষতি করে না। অ্যামোলেড ডিসপ্লে অত্যান্ত সুন্দর ও দুর্দান্ত ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে দাম ও মানের দিক থেকে সকল দিক থেকেই এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক। ভবিষ্যতে ভিভো আরো জনপ্রিয়তা লাভ করবে আশা করি। এ ধরনের ফোন বাজারে আশা মানে একটা ব্র্যান্ড।

vivo X80 Pro price in bangladesh

12/256GB 80,000 টাকা

vivo X80 Pro Camera

এই ফোনের ক্যামেরা অসাধারন দূর্দান্ত। আমি আগেই বলেছি এই ফোনটি ক্যামেরা পিকচার যেমন সুন্দর তেমনি এর ক্যামেরা ডিজাইন ও সুন্দর ব্যাক ক্যামেরা গোলাকার বৃত্তের মত। মাঝে তিনটি ক্যামেরা একটি ফ্ল্যাই লাইট অবস্থিত ও আকর্ষণীয় বিষয় হচ্ছে এখানে 50 মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। যা dslr মোটর রয়েছে দামি ক্যামেরা এর পিকচার দেখা যাবে এছাড়া এর ভিডিও কোয়ালিটি অত্যন্ত সুন্দর ছবিগুলো এইচডি কোয়ালিটির হয়ে থাকে। এছাড়া পিকচার এডিটিং ফিচার রয়েছে ফোনটিতে অসাধারণ লেগেছে আমার কাছে। এর ফিচারগুলো সেলফি ক্যামেরা মনমুগ্ধকর মাঝে ছোট্ট ক্যামেরা অবস্থিত এ ক্যামেরা একদম ডিসপ্লের মাঝে রয়েছে খুবই সুন্দর ও আকর্ষণীয় অত্যন্ত ভালো ছবি তোলা যায় ক্যামেরা দিয়ে।

vivo X80 Pro design

এই ফোনটা এত জনপ্রিয়তার হওয়ার পেছনে এর ডিজাইন ব্যাপকভাবে যুক্ত। অসাধারণ ডিজাইন করা হয়েছে এই মডেলটিতে। ভিভো প্রতিটি অসাধারণ ডিজাইন করা হয় এটিও ব্যতিক্রম নয়। এটি আরো সুন্দর ডিজাইন যুক্ত করা হয়েছে আরেকটি কথা বিশেষ করে বলতে হয় এই ফোনে চারিদিকে অত্যন্ত সুন্দর নকশা। এছাড়া ফোনের সাইডে কিছু ছোট ছোট লেখা যা একজন কাস্টমারকে খুবই আকর্ষণীয় করে তুলবে। এছাড়া একটি বিষয়ে খুবই গুরুত্বের সাথে বলতে হয় এই ফোনটি ডিসপ্লে ও অত্যন্ত চওড়া হওয়ার কারণে অনেক বড় দেখায়। কিন্তু এই ফোন যতটা দেখা সময় ভাববেন ভারি কিন্তু আসলে ততটা আপন নয় অনেক হাল্কা রাখা হয়েছে এই ফোনটিতে।

vivo X80 Pro Processor

আমি আগেই বলেছি এখনও বলতে চাচ্ছি এর প্রসেসর অত্যন্ত অত্যন্ত দুর্দান্ত রাখা হয়েছে। এটিকে গেমিং প্রসেসর বলা হয়। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Android 12, Funtouch 12, Origin OS Ocean এবং রাখা হয়েছে 12/256। যেকোনো ধরনের হালকা ও ভারী গেম খেলা সম্ভব এ ফোনটি দ্বারা। ফ্রী ফায়ার,পাবজি,কল অফ ডিউটি,ক্ল্যাশ অফ ক্ল্যান এর মত গেম খেলা সম্ভব।

vivo X80 Pro Battery

এর ব্যাটারি রাখা হয়েছে 4700mAh এছাড়া রয়েছে। ফাস্ট চার্জিং এটির একটি আকর্ষণীয় দিক হচ্ছে 38 মিনিটে এটি ফুল চার্জ হয়। এই ফোনটি তাহলে বুঝতে পারছেন এই ফোনটি কত ফ্যাসালিটি নিয়ে এসেছে। এ ফোনের অনেক দাম হওয়ার কারণে এই ফোনের অনেক ফ্যাসিলিটি দেওয়া হয়েছে। সে ক্ষেত্রে আমি বলব দাম অনুযায়ী এর সুযোগ সুবিধা অনেক বেশি। অনেক ভাল সার্ভিস দেয় এই ব্যাটারি দিনে একবার চার্জ করলে হয়ে যায়। 1 থেকে 2 দিন পর্যন্ত ফোন চালানো সম্ভব ভিভো অনেক এই ফোনটা দিয়ে।






Next Post Previous Post
No Comment
Add Comment
comment url