911 ip panel permanently shut down ।। 911.re alternative proxy ।। 911.re update news

 

911 ip panel permanently shut down ।। 911.re alternative proxy ।। 911.re update news

যারা সার্ভে, সিপিএম এছাড়া অন্যান্য কাজে 911 ip  ব্যাবহার করতেন। তাদের জন্য খুবই খারাপ খবর। 911 .re update news হচ্ছে 28 july থেকে 911 ip panel permanently shut down করে দিয়েছে। আমাদের অনেক টাকা লস হয়েছে। সুধু আমার নয় সকলের লস হয়েছে যাদের 911 proxy panel কেনা ছিলো। কারো পেনেল লগগিন হচ্ছে না। ৪ থেকে ৫ দিন আগে থেকেই নোটিফিকেশন দিচ্ছিলো তাদের কিছু একটা সমস্যা হচ্ছে।
৯১১ পেনেল permanently shut down হওয়ার জন্য তারা কারন দেখিয়ে যে তাদের পেনেল আনলিমিটেড অবধ্য একাউন্ট করা হয়েছে। তাদের সিস্টেম হ্যাক করা হয়েছে। 911 ip crack এর মাধ্যমে বিনা টাকায় আইপি ব্যাবহার করা হয়েছে।
911 ip panel permanently shut down ।। 911.re alternative proxy ।। 911.re update news


911 .re alternative proxy

নাইন ইলেভেন এর বিকল্প বের করা খুবই কঠিন কাজ। আমরা যারা কাজ করে বা জারা করেছেন এর আগে আইপি ব্যবহার করছেন। তারা সকলেই জানেন 911 proxy আমাদের কত ভালো সার্ভিস দিয়ে আসছে। অনেকদিন থেকে আমরা এই আইপি ব্যবহার করছি এবং অনেক কম দামের মধ্যে ভালো মানের আইপি আমরা ব্যবহার করছি। সেই ক্ষেত্রে 911 alternative ip বের করা আমাদের পক্ষে অনেক কঠিন কাজ। তবুও আমি রিসার্চ করছি বর্তমানে দুই সাইডের খোঁজ পেয়েছি। আমি ব্যবহার করে যদি ভাল মনে হয় তবে আপনাদের মাঝে আমি তুলে ধরব সাইট দুইটি। যেটি ভালো হবে সবথেকে বেশি ভালো কাজ হবে সেই সাইট নিয়ে আলোচনা করবো। অবশ্যই দেখা যাক আমরা ৯১১ ছাড়া কতদূর এগিয়ে যেতে পারি। বর্তমানে বিগমামা আইপি অনেকে ব্যবহার করে থাকে। কিন্তু বিগমামা আইপি অনেকটাই স্লো কাজ করে। তবে কিছুদিন যাবৎ থেকে মোটামুটি ভালই সার্ভিস দিয়ে আসছে।যারা এখনো আইপির খোঁজ পান নাই নাইন ইলেভেনের মত আইপি পান নাই তবে তারা বর্তমানে ব্যবহার করতে পারেন bigmama. net. আমরা পর্যালোচনা করে দেখব নাইন ইলেভেন এর মত কম দামের মধ্যে ভালো মানের আইপি কোন সাইটে পাওয়া যায়। বর্তমানে আমাদের টিম পর্যলচনা করছে দেখা যাক কি ধরনের আইপি আমরা বের করতে পারি। খুব তাড়াতাড়ি হয়তোবা এই সমস্যার সমাধান করা যাবে। যারা বিভিন্ন মেথড বা সিপিএম করে থাকেন তাদের জন্য অনেক সমস্যা হচ্ছে। নাইন-ইলেভেন আইপি না থাকার কারণে 911 alternative ip খোঁজার এখন থেকে অনেকে শুরু করে দিয়েছে। তবে অনেকে প্রকাশ করতে চাই না। আমরা খুব তাড়াতাড়ি প্রকাশ করব কোন ধরনের আইপি ব্যবহার করলে সার্ভে কাজে অথবা বিভিন্ন মেথড অথবা সিপিএ কাজে বেস্ট প্রক্সি।
911 alternative ip Survey work, 911 alternative ip method work and 911 alternative ip cpa work.



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url