OnePlus 10 Pro Review ।। oneplus 10 pro price in bangladesh

 

OnePlus 10 Pro Review ।। oneplus 10 pro price in bangladesh

আমরা সকলে জানি oneplus 10 Pro কি দূর্দান্ত ফোন। বিশেষ করে বলতে হয় এই ফোনের ডিসপ্লে অত্যন্ত সুন্দর। আমার কাছে বেশি আকর্ষণীয় মনে হয়েছে এই ফোনের কোন। ক্যামেরা এই ফোনটির কারুকাজ দারুন লেগেছে আমার কাছে। এছাড়া 120gb থেকে শুরু করে 256gb 512gb রোম রয়েছে এই ফোনটিতে। ঐসকল শিখেই দুর্দান্ত লেগেছে গুরুত্বপূর্ণ দেশের ব্যাপক চাহিদা রয়েছে। রিলিজ করা হয়েছে 2021 সালের 13 জানুয়ারি দুর্দান্ত আমার কাছে মনে হয়েছে। এই ফোনের প্রফেসর দুর্দান্ত রাখা হয়েছে। যার কারণে দেশের চাহিদা ব্যাপক এই ফোনটি নেটওয়ার্ক অনেক শক্তিশালী এটি ব্যবহার করা হয়েছে। GSM / CDMA / HSPA / EVDO / LTE / 5G কোনটি ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড 12। আমার কাছে আকর্ষণীয় মনে হয়েছে। দর্শকমহলে আকর্ষণ জন্য কিছু না কিছু তারা যুক্ত করে থাকে।

Oneplus 10 pro price in bangladesh

94,990 টাকা

Oneplus 10 pro camera

oneplus 10 pro এটিকে অসাধারণ তিনটি 8 মেগাপিক্সেল 48 মেগাপিক্সেল 50 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে এই ফোনটিতে। ক্যামেরা ব্যবহার করা হয়েছে মেগাপিক্সেল অসাধারণ ক্যামেরা ডিএসএলআর মত ছবি তোলা যায়। স্লো মোশন ভিডিও অন্য ফোনের তুলনায় এই ফোনটির সার্ভিস অনেক ভালো। অনেক বেশি দাম নির্ধারণ করা হয়েছে এই ফোনটিতে। তার কারনে এই ফোনে ক্যামেরা অসাধারন রাখা হয়েছে ভালো লেগেছে আমার কাছে। এর সকল সিস্টেম সেলফি ক্যামেরা বেস্ট সুন্দর লেগেছে আমার কাছে অসাধারণ ক্যামেরা ডিজাইন করার কারণে এই সময়ের চাহিদা ব্যাপক। ছবিগুলো ক্যামেরা সেলফি মোবাইলের পিছনের ক্যামেরা 16 চমৎকার ও দুর্দান্ত মনে হয়েছে। যে কেউ দেখলে ক্যামেরা নকশা ইত্যাদি সকল কিছুই পছন্দ করবে আশা করা যায় তবে আমার কাছে মনে হয়েছে অনেক বেশি দাম নির্ধারণ করা হয়েছে। সেক্ষেত্রে অত ভাল সার্ভিস দিতে পারেনি তারা প্রায় 95 হাজার টাকা দাম নির্ধারণ করা হয়েছে।

oneplus 10 pro Processor

oneplus 10 pro এর প্রসেসর ও দুর্দান্ত রাখা হয়েছে। এদিকে ব্যবহার করা হয়েছে Android 12, OxygenOS 12.1, ColorOS 12.1. 128/8GB Ram Rom , 256/ 8GB Ram Rom, 256/12GB Ram Rom, 512/12GB Ram Romব্যবহার করা হয়েছে। এই ফোন থেকে যেন বলা হয়ে থাকে দুর্দান্ত গেম খেলা সম্ভব। কোন ধরনের কোন ঝামেলা ছাড়াই ফ্রী ফায়ার পাবজি গেম সম্ভব।

oneplus 10 pro display

LTPO2 Fluid AMOLED mobile গুলো মধ্যে oneplus 10 pro সেরা। oneplus 10 pro তেমনি এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে LTPO2 Fluid AMOLED display. এই ফোনের ডিসপ্লে সাইজ 6.7 inches রাখা হয়েছে। ফোনের দাম বেশি তেমনি দুর্দান্ত display করা হয়েছে। এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক ভাবে লক্ষ করা যায় এর display কারনে । আমার কাছে এই ফোনের ডিসপ্লের নকশা অত্যন্ত ভালো লেগেছে এমনকি এই ফোনের ডিসপ্লে কোন ধরনের চোখের ক্ষতি করে না। তিন থেকে চার ঘণ্টা পর্যন্ত ফোন ব্যবহার করলেও কোন ধরনের চোখের ক্ষতি পরে না। ডিসপ্লে এক পাশে একটি ক্যামেরা বিদ্যামান খুবই চমৎকার এর ক্যামেরার ফ্রেম।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url