ফ্রী-ক্যাশ থেকে প্রতিদিন 10 থেকে 15 ডলার ইনকাম করুন - freecash.com review bangla

 

ফ্রী-ক্যাশ থেকে প্রতিদিন 10 থেকে 15 ডলার ইনকাম করুন - freecash.com review bangla

সহজ পদ্ধতিতে টাকা ইনকামের সাইট গুলোর মধ্যে Freecash দুর্দান্ত সাইট। freecash .com থেকে প্রতিদিন 10 থেকে 15 ডলার ইনকাম করা যায়। সেজন্য আমাদের আমেরিকান আইপি সেটআপ করতে হবে। মূলত আমরা যারা ফ্রি কাছে কাজ করে থাকি তারা আইপি সেটআপ করে কাজ করি। বাংলাদেশ থেকে কাজ করতে গেলে অবশ্যই আইপি সেটাপ করতে হবে। আর যদি আপনি আইপি সেটআপ করে কাজ না করেন তাহলে খুব একটা ভালো ইনকাম করতে পারবেন না এবং একাউন্ট অনেক ব্যান করবে। আমাদের যদি বেশি ইনকাম করতে হয় সেজন্য usa ip সেটাপ করতে হবে। আমরা মূলত 911 ip ব্যবহার করে থাকি। এছাড়া বিগ মামা আইপি ব্যবহার করতে পারেন। কিন্তু bigmama ip অনেক ধির হওয়ার কারণে কাজের অনেক ব্যাঘাত ঘটে। সে ক্ষেত্রে আমরা বলতে পারি ফ্রী-ক্যাসের জন্য নাইন ইলেভেন আইপি সবথেকে ভালো হবে।

Freecash Earning Video ক্লিক করুন:- 

Best isp in freecash

আমি আগেই বলেছি ফ্রী-ক্যাশর জন্য বেস্ট আইপি কোনটি। এবার বল ফ্রি ক্যাসের জন্য বেস্ট isp কোনটি। বিভিন্ন সময় বিভিন্ন isp তে অনেক ভালো কাজ হয়ে থাকে। বর্তমানে ও অধিক সময় ধরে আমরা সার্ভে করার কিছু অভিজ্ঞতা অর্জন করেছি। সে ক্ষেত্রে আমরা কিছু হলেও অভিজ্ঞতা প্রকাশ করতে পারি। আমার কাছে মনে হয়েছে t-mobile usa আইপিটি এর জন্য সবথেকে ভালো।

ফ্রী ক্যাশ সম্পর্কে কিছু কথা

ফ্রী-ক্যাশে মিনিমাম উইথড্র 2.50 ডলার ltc. একবার উইথড্র  করার পর 0.50 ডলারে উইথড্র করা যায় ltc তে। বর্তমানে ফ্রী-ক্যাশে প্রচুর পরিমাণে একাউন্ট ব্যান করে। সঠিক নিয়মে একাউন্ট করলেও কাজ করলেও যখন তখন একাউন্ট ব্যান করে থাকে। ফ্রী ক্যাশ থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনারা কয়েনবেস একাউন্ট ব্যবহার করবেন। কয়েনবেস ওয়ালেটের ltc অ্যাড্রেস কপি করে পেস্ট করে দিবেন। পর্যাপ্ত কয়েন হলে সেটি উইথড্র করে নিবেন একদম সহজ প্রসেস।
Tap research, ibrain, cpx research, bitlab এইগুলা তো অনেক ভালো সার্ভে হয়ে থাকে। যদিও ফ্রী-ক্যাশ বর্তমানে অনেক ব্যান করে। কিছু সার্ভে করার পর cpx research বলতে গেলে একদমই উধাও হয়ে যায় সার্ভে। সেক্ষেত্রে অন্যান্য ট্যাবগুলোতে সার্ভে করতে হয়।
freecash promcode এর মাধ্যমে ও ইনকাম করতে পারবেন। আপনার promo code ব্যবহার করে কেউ যদি একাউন্ট করে তাহলে আপনি তার ইনকাম থেকে কিন্তু freecash bonus দিবে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url