Oppo f17 pro price in bangladesh 2022 official

 

Oppo f17 pro price in bangladesh 2022 official

oppo ফোন গুলোর মধ্যে oppo f17 pro অনেক স্টাইলিশ আকর্ষণীয় দেখতে। এই ফোনটি অনেকদিন আগে রিলিজ করা হলেও বর্তমানে এখনো তার জনপ্রিয়তা রয়েছে। September 7, 2020 সালে এ ফোনটি রিলিজ করা হয়েছে। এই ফোনটি তিনটি কালারে পাওয়া Magic Blue, Matte Black, Metallic White অসাধারণ কালার সিস্টেম রয়েছে। এর আমার কাছে অনেক ভালো লেগেছে এই ফোনটি এমনকি এই ফোনের ডিসপ্লে ও খুবই স্মার্ট করা হয়েছে। ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43 inches. দুর্দান্ত সব ধরনের ফ্যাসিলিটিস রাখা হয়েছে। দামও অনেক সাধের মধ্যে রয়েছে ফোনটি প্রসেসর খুব সুন্দর ব্যবহার করা হয়েছে। এখানে Processor হিসেবে ব্যবহার করা হয়েছে  Android 10 (ColorOS 7.2). Dual Nano SIMব্যবহার করা যাবে এই ফোনটিতে।

oppo f17 pro price in bangladesh

25,990 টাকা 8/128 GB

oppo f17 pro Camera

এই অসাধারণ ক্যামেরা সেকশন নিয়ে এসেছে oppo f17 pro. এই ফোনটিতে ব্যাক ক্যামেরা ব্যবহার করা হয়েছে 48+8+2+2 Megapixel আর ফোন ক্যামেরা ব্যবহার করা হয়েছে 16+2 Megapixel. অসাধারণ ছবি উঠে এই ফোনে। ডিএসএলআর ছবি তোলা সম্ভব এই ফোনটি দিয়ে। ডিএসএলআর মতো ছবি উঠে এই ফোনটি দিয়ে। শুধু তাই নয় স্লো মোশন ভিডিও এছাড়া প্রফেশনাল লেভেলের ভিডিও রেকর্ডিং করা সম্ভব এই ফোন দিয়ে। এছাড়া হালকা এডিট করলে এর ছবি অসাধারণ সুন্দর হয়ে থাকে আরো একটি জিনিস লক্ষ্য করা যায়। এর দামের তুলনায় এর ক্যামেরা খুব সুন্দর আকর্ষণীয়।

oppo f17 pro Processor

খুব সুন্দর প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। ফোনটি দ্বারা গেম খেলা সম্ভব ফ্রী ফায়ার, পাবজি গেম খেলা সম্ভব। এই ফোনটি মাধ্যমে শুধু তাই নয় এই ফোনে অনেকক্ষণ যাবৎ ব্যবহার করলেও খুব একটা তাপ অনুভব করা যায় না। প্রসেসর ব্যবহার করা হয়েছে Android 10 (ColorOS 7.2).

RAM

8 GB


ROM

128

আমার কাছে খুবই সুন্দর লেগেছে ফোনের প্রশাসক দুর্দান্ত গেমিং সিস্টেমের কারণে অনেকে এই ফোনটি ক্রয় করে থাকে। এটিতে ব্যবহার করা হয়েছে 30wচার্জার। এছাড়া রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা এছাড়া ব্যবহার করা হয়েছে 4000 mAh ব্যাটারি।

oppo f17 pro display

আমার কাছে এর ডিসপ্লে অসাধারণ লেগেছে। এমন কি যে নকশা সেটা খুবই চমৎকার করা হয়েছে। এর ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43 inches. রেজুলেশন ব্যবহার করা হয়েছে Full HD+ 1080 x 2400 pixels (408 ppi). এছাড়া ব্যবহার করা হয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর ডিসপ্লে আমার কাছে এত সুন্দর লেগেছে যা বলার কথা নয়। ডিসপ্লের এক পাশে একটি ক্যামেরা ও ক্যামেরা লাইট ব্যবহার করা হয়েছে। যা আমার কাছে খুবই সুন্দর লেগেছে ছোট সাইজের হওয়ার কারণে খুব চমৎকার দেখা যায় যে বিষয়টি। 




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url