samsung Galaxy S21 FE 5G Review ।। samsung galaxy s21 fe 5g price in bangladesh

 

samsung Galaxy S21 FE 5G Review ।। samsung galaxy s21 fe 5g price in bangladesh

samsung latest phone 2020 ফোন গুলোর মধ্যে Galaxy S21 FE 5G একটি। samsung galaxy s21 fe 5g দূরত্ব ফোন। আমার সকলেই জানি oneplus পৃথিবীর সেরা ব্যান্ড গুলোর মধ্যে একটি। কিছু দিন পর পর তারা মোবাইল ফোনের নতুন নতুন মডেল বাজারে নিয়ে আসছে। samsung galaxy s21 fe 5g specs ফোনটি চমৎকার ও আর্কষনীয় লেগেছে। আমারা বিশ্লেষণ করে দেখেছি samsung galaxy s21 fe   এই ফোনটি খুবই ভালো সার্ভিস দিয়ে আসছে। এই দূরন্ত Processor MediaTek Dimensity 1200  ব্যবহার করা হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে এর samsung galaxy s21 fe 5g processor এছাড়া ব্যবহার করা হয়েছে 128GB 6GB RAM, 128GB 8GB RAM, 256GB 8GB RAM। ফোনটি Released করা হয় ফোনটি Released করা হয় 2022, January 07

samsung galaxy s21 fe 5g price in bangladesh Official

 (8GB+128GB) ৳69,999

samsung galaxy s21 fe 5g Camera

আমরা সকলে জানি samsung galaxy এর ক্যামেরা বিশ্বব্যাপী খুবই জনপ্রিয়। মূলত কাস্টমার দের মধ্যে 30% এর ক্যামেরার জন্য নিয়ে থাকে। অত্যন্ত সুন্দর হওয়ার কারণে এটি জনপ্রিয়তা ব্যাপক। অনেক সুন্দর ছবি তোলা যায় এই ফোনটি দিয়ে অন্তরের প্রতিটা মডেল ক্যামেরা এক্সপার্ট ফোন হয়ে থাকে। তাদের ক্যামেরা বিশ্বব্যাপী অনেক জনপ্রিয়। 12 MP 8 MP 12 MP ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

samsung galaxy s21 fe display

Fluid AMOLED Display mobile গুলো মধ্যে samsung galaxy s21 fe  বরাবর সেরা।  তেমনি এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে fluid amoled display. এই ফোনের ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.4 inches 1080 x 2400 pixels. দুর্দান্ত display কারণে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক ভাবে লক্ষ করা যায়। আমার কাছে এই ফোনের ডিসপ্লের নকশা খুবই ভালো লেগেছে। এমনকি এই ফোনের ডিসপ্লে কোন ধরনের চোখের ক্ষতি করে না। তিন থেকে চার ঘণ্টা পর্যন্ত ফোন ব্যবহার করলেও কোন ধরনের চোখের ক্ষতি পরে না। ডিসপ্লে এক পাশে একটি ক্যামেরা বিদ্যামান খুবই চমৎকার এর ক্যামেরার ফ্রেম। সেলফি ক্যামেরা 32 MP রাখা হয়েছে।

samsung galaxy s21 fe Processor

আমরা অনেকেই Google a search করে থাকি বা অনেক কেই জিজ্ঞেস করি samsung galaxy s21 fe Processor । গেমিং এ-র জন্য কোন ফোনটি সবচেয়ে ভালো হবে? প্রসেসর কোন ফোনের ভালো হবে? আমাদের মতে samsung galaxy s21 fe এই ফোনটি প্রসেসর ভালো হবে। 128GB 6GB RAM, 128GB 8GB RAM, 256GB 8GB RAM ব্যবহার করা হয়েছে।

samsung galaxy s21 fe Design 

samsung galaxy s21 fe অত্যন্ত সুন্দর ডিজাইন করা হয়েছে। কালার সিস্টেম অসাধারণ রাখার মূল উদ্দেশ্য। যার কারণে দর্শকমহলে এর জনপ্রিয়তা ব্যাপক ভাবে দেখা যায়। কালার সিস্টেম অসাধারণ রাখার মূল উদ্দেশ্য। ফোনের দুই কালারের সংমিশ্রণে ফোন তৈরি করা হয়েছে। রেজুলেশন অনেক ভালো করা হয়েছে। দেখতে অনেক সুন্দর যা না দেখলে বোঝানো যাবে না। বিশেষ করে বলতে হয় ফোনের ডিসপ্লে অ্যামুলেড রাখা হয়েছে। এমনকি ফুল ডিসপ্লে এছাড়া ডিসপ্লের মাঝে ছোট্ট সেলফি ক্যামেরা রাখা হয়েছে। আমরা লক্ষ্য করে থাকে অনেক ফোনে অনেক বড় ক্যামেরা দেওয়া থাকে সে ক্ষেত্রে ফোনে সুন্দর্য নষ্ট হয়ে যায়। অনেক এই পছন্দ করে না। আরো বলতে হয় যে ছোট্ট সেলফি ক্যামেরা কারণে ডিসপ্লে অত্যন্ত সুন্দর লাগে।





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url