Survey করে প্রতিদিন 10 ডলার ইনকাম করুন - সার্ভে সম্পর্কে বিস্তারিত জানুন

 

Survey করে প্রতিদিন 10 ডলার ইনকাম করুন - সার্ভে সম্পর্কে বিস্তারিত জানুন

What is Survey......?

সার্ভে শব্দের অর্থ জরিপ। সার্ভে হল অনলাইন আর্নিং সিস্টেম। সার্ভের ওপর ডিপেন্ড করে অনেক মানুষ অনলাইনে প্রতিনিয়ত জীবিকা নির্বাহ করছে। হাজার হাজার ডলার এখান থেকে ইনকাম করছে হাজার হাজার মানুষ। অনেকেই আমরা জিজ্ঞাসা করে থাকি সার্ভে কিভাবে কাজ করে? কিভাবে সার্ভে করে আমরা প্রতিদিন 10 ডলার ইনকাম করব! কিন্তু সঠিক ভাবে পুরোপুরি ধারণা কেউ পায় না। সার্ভে কাজের সিস্টেম গুলো কি কি? কি ধরনের কাজ এটি? অনেক প্রশ্ন আপনাদের মাথায় ঘোরাঘুরি করে। আসলে এটা হল এমন একটি জিনিস এটা হল বিভিন্ন কোম্পানির তাদের প্রোডাক্ট সার্ভে কোম্পানি দের কাছে হস্তান্তর করে। এগুলো রিভিউ করার জন্য এই প্রোডাক্ট গুলো প্রপ্ন আকারে যারা করে তাদেরকে দেয়া হয় এবং তারা প্রোডাক্টের সিরিয়াল করে। অথবা যে কোন প্রোডাক্টের প্রশ্ন করে অথবা প্রোডাক্টের নির্ণয় করে। ধরেন একটি বাইক কতজন মানুষ এই বাইকটি পছন্দ করে এবং এ বাইককে দশের মধ্যে কত দেওয়া যায় সেটি নির্ণয় করে। একজন সার্ভে মেম্বার অর্থাৎ আমরা সেটি নির্ণয় করি। সার্ভে কোম্পানিগুলো আমাদের কাছে প্রশ্ন আকারে এসব প্রশ্ন তুলে ধরে। এবং আমরা এগুলোর নির্ণয় করে অর্থাৎ আমরা দশের মধ্যে অথবা দাম কত হলে ভাল হয় এছাড়া আর কোন বাইক আমাদের পছন্দ এসব প্রশ্নের উত্তর দিয়ে থাকে। এটাই মূলত সার্ভে।

সার্ভে কোর্স

সার্ভে কাজের জন্য কি কি লাগে?

সার্ভে কাজের জন্য মূলত যে কোন ডিভাইস অর্থাৎ ল্যাপটপ, কম্পিউটার অথবা আপনার হাতের স্মার্টফোনটি দিয়েও সার্ভে করা সম্ভব। সার্ভের কাজ মূলত ইউরোপ কান্ট্রি দেশগুলোর জন্য আসলে। বাংলাদেশ থেকে যারা সার্ভে কাজ করে তারা ইউরোপ কান্ট্রির যেকোনো দেশের আয় টপ করে কাজ করে থাকে। আমরা বেশি আমেরিকান সার্ভে করে থাকি। সেজন্য আমাদের আমেরিকার আইপি প্রয়োজন হয়। আমরা 911. re ip কিনে থাকি। এছাড়া bigmama প্যানেল থেকে ip কিনে থাকি। এছাড়া সার্ভে কাজের জন্য যে দেশের সার্ভে করবেন সে দেশের রিয়েল নাম, এড্রেস, জীপ কোড সকল কিছুর প্রয়োজন হবে।

সার্ভে থেকে কত টাকা উপার্জন করা যায়? 

আমি বলব আপনার কাজের দক্ষতার ওপর নির্ভর করে আপনি সার্ভে থেকে প্রতিদিন প্রতি মাসে কত টাকা ইনকাম করতে পারবেন খুবই গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে সারা জে যে আইপি ব্যবহার করে থাকেন এর ওপর অনেকটাই নির্ভর করে আপনি কত টাকা ইনকাম করতে পারবেন এছাড়া আপনার স্ত্রী দক্ষতা সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস যদি দক্ষতা থাকে তাহলে ইনকাম করা আপনার জন্য অনেক কঠিন আপনার দক্ষতা ইংরেজিতে দক্ষতা কাজের দক্ষতা ওয়াই পি ভালো আইপি ওপর নির্ভর করে আপনার সমস্ত ইনকাম

কোন কোন সাইডে সবথেকে বেশি সার্ভে ভালো হয়?

বর্তমান সময়ে ফ্রী-ক্যাশ, সার্ভে জাঙ্কি, তুলনা, ডলার ক্লিক্স এসব সাইট গুলোতে অনেক ভালো কাজ হচ্ছে। এসব সাইটে একাউন্ট করার আগে আপনাকে প্রথমে একটি usa আইপি সেটআপ করে নিতে হবে। তারপর যে সাইটে একাউন্ট করবেন সেই সাইটের নাম লেখে গুগলে সার্চ দিবেন দেন। আপনার কাংখিত সাইটে সাইন আপ বাটনে ক্লিক করবেন। অবশ্যই আপনি একটা ইমেইল অথবা আউটলক খুলে রাখবেন। এখানে আপনার ইমেইল অথবা আউটলক একাউন্ট দিবেন পাসওয়ার্ড দিবেন তারপর সাইন আপ এ ক্লিক করবেন। প্রথমে আপনারা ইমেইল ভেরিফিকেশন করে নিবেন। ওয়েবসাইট থেকে ইমেইলে একটি নোটিফিকেশন আসবে নোটিফিকেশন আসলে কনফার্ম করে নিবেন। কনফার্ম করা শেষ হলে প্রোফাইল কমপ্লিট করবেন। সাইডের যত রকমের প্রোফাইল আছে সব প্রোফাইল কমপ্লিট করেন। না হলে সার্ভে খুব একটা ম্যাচ করবে না। প্রোফাইল কমপ্লিট করা শেষ হলে সার্ভে শুরু করবেন।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url