GP internet & minute cashback offers

 GP internet & minute cashback offers

GP internet & minute cashback offers
প্রতি নিয়ত জিপি তাদের নতুন নতুন ক্যাসব্যাক অফার নিয়ে আসছে। ছোট বড় অনেক অফার তাদের অনেক জনপ্রিয়। বাংলাদেশের জিপি সিমের অনেক কাস্টমার রয়েছে। জিপি তাদের ইন্টারনেট সেবা আরো উন্নতি করছে। সেই কারনে তাদের জনপ্রিয়তা ও ব্যাপক ভাবে বেড়েছে। সেই সাথে তাদের cashback offers ও বৃদ্ধি করেছে। বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজের সাথে তারা বিশাল ক্যাসব্যাক দিয়ে থাকে। এছাড়াও মিনিটের সাথে ও কয়াসব্যাক দিয়ে থাকে। 
৭২৭ টাকাই প্যাকেজ কিনলে ১০০ টাকা cashback সহ ৪৯৯ টাকার প্যাকেজে ৪৫ টাকা cashback. এছাড়া আর অনেক অফার রয়েছে। আর রয়েছে ৮ জিবি কিনলে ৪ জিবি cashback. নিচে সকল GP internet & minute cashback offers  অফার দেওয়া হলো।

GP internet & minute cashback offers collection

জিপি বিভিন্ন ক্যাশব্যাক অফার গুলো বিভিন্ন সিমের কোড আকারে দিয়ে থাকে। কোড ডায়াল কররে প্যাকেজটি নেওয়া সম্ভব হয় এবং প্যাকেজে যত টাকা ক্যাশব্যাক দিয়ে থাকে কত টাকা পাওয়া যায়। এছাড়া মাই জিপি অ্যাপস থেকেও ক্যাশব্যাক অফার নেওয়া যায়। এমনকি মাই জিপি এপস এর মধ্যে যেকোনো ক্যাশব্যাক অফার আপনারা দেখতে পারবেন। আপনাদের পছন্দমত আপনারা অফার গুলো বেছে নিতে পারবেন বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে ইন্টারনেট, মিনিট সহ কতদিনের জন্য ব্যবহার করতে পারবেন সেটিও ভালোমতো উল্লেখ করা আছে। সেক্ষেত্রে বলতে পারি ক্যাশব্যাক অফার নেওয়ার জন্য মাই জিপি এপস ইন্সটল করে অ্যাকাউন্ট তৈরি করে সেখান থেকে অফারগুলো নিতে পারবেন ভালোমতো। 

GP bkash recharge internet offer

bkash cashback offer today. বিকাশ থেকে রিচার্জ করলে কিছু পরিমাণ ক্যাশব্যাক পাওয়া যায়। গ্রামীন ফোন কোম্পানি অনেকদিন থেকেই অফারগুলো দিয়ে আসছে। শুধু বিকাশ নয় রকেট, নগদ যে কোন ব্যাংক থেকে টাকা টান্সফার করলে মাইজিপিতে অনেক ধরনের বোনাস দিয়ে থাকে তারা। gp internet offer 30 days অফার থেকে শুরু করে সকল ধরনের অফার রয়েছে। বিকাশের মাধ্যমে পেমেন্ট করে অনেক টাকা ক্যাশব্যাক পাওয়া যায়। 30 দিন 25 দিন এমনকি 4,5 দিনের ও ইন্টারনেট প্যাকেজ, মিনিট প্যাকেজ কিনে ব্যবহার করতে পারেন।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url