GP unlimited internet package bd

 GP unlimited internet package bd

GP unlimited internet package bd

This content is on gp unlimited internet package bd 2022. Best internet operating system in bangladesh is gp. Grameenphone internet offers are much better than other sim company. Monthly big offers every month in Grameenphone(gp).
অন্যান্য সিম কোম্পানির তুলনায় গ্রামীণফোন অত্যন্ত দ্রুত ইন্টারনেট সেবা দিয়ে থাকে। তাদের ইন্টারনেট স্পিড সবার থেকে এগিয়ে রয়েছে। বাংলাদেশের মধ্যে সবথেকে বেশি সিম ব্যবহার করা হয় জিপি সিম। জিপি সিমের ইন্টারনেট স্পিড বেশি থাকায় জিপি সিমের এমবি, মিনিট, এসএমএস যে কোন প্যাকেজের দাম একটু অন্যান্য সিমের তুলনায় বেশি থাকে। সবথেকে বড় বিষয় হচ্ছে এর নেটওয়ার্ক সকল জায়গায় রয়েছে। বর্তমানে gp unlimited internet package 2022 এ আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সেবা দিয়ে আসছে। বর্তমানে এটি খুবই জনপ্রিয় অনেকে এটি ব্যবহার করে কিছু সময়ের জন্য দুই তিন ঘন্টার জন্য বিভিন্ন ধরনের প্যাকেজ পাওয়া যায়। এই প্যাকেজ ব্যবহার করে ফোন আপডেট সহজে কোন কাজ করতে পারবে অনায়াসে। অনেক ভাল স্পীড দিয়ে থাকে দুই তিন ঘন্টা 4 ঘন্টা কি 5 ঘন্টা বা 1 দিনের জন্য আনলিমিটেড ইন্টারনেট এর সুবিধা রয়েছে। প্যাকেজ অনুযায়ী নিতে হবে আমরা নিচের আর্টিকেল এর সম্পূর্ণ তুলে ধরব গ্রামীণফোনের।

Grameenphone internet package 2022 

Unlimited MB Offers
3 Hours34 টাকা
2 Hours23 টাকা

GP internet balance check code

*121*1*2#
এছাড়া মাই জিপি অ্যাপস প্লে স্টোর থেকে ইন্সটল করে। অ্যাকাউন্ট তৈরি করে ইন্টারনেট ব্যালেন্স, মিনিট ব্যালেন্স, এসএমএস ব্যালেন্স সবকিছু দেখতে পারবেন। এমনকি এখান থেকে সকল ধরনের প্যাকেজ কিনতে পারবে। এ ছাড়া অন্যকে এখান থেকে রিচার্জ নিতে পারবেন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফার কিনতে হলে মাই জিপি অ্যাপস থেকে কিনতে হবে। এছাড়া অনেকে এসএমএসের মাধ্যমে কোড দিয়ে থাকে তারা কোডের মাধ্যমে কিনতে পারবে। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url