911.re alternative hydraproxy residential proxy ।। hydraproxy Review

 

911.re alternative hydraproxy residential proxy ।। hydraproxy Review

আমরা সকলের 911 alternative ip খুঁজে যাচ্ছেন কিন্তু নাইন ইলেভেনের অল্টারনেটিভ আইপি পাওয়া অত সহজ নয়। আমরা জানি 911 আমাদের কতটা ভালো সার্ভিস দিয়ে আসছে এবং কত কম দামের মধ্যে আমাদের এতো ভাল residential proxy প্রোভাইড করে আসছে। নাইন ইলেভেন সে ক্ষেত্রে আমরা বলতে পারি এত তাড়াতাড়ি নাইন-ইলেভেনের মত পাওয়া মুশকিল ব্যাপার। তবে কিছু কিছু সাইটের আইপি অনেক ভালো কাজ করছে এবং অল্প দামের মধ্যে পাওয়া যাচ্ছে। 911 .re যেহেতু আমাদের নাই সেহেতু আমাদের ওই আরবি এগুলো ব্যবহার করে কাজ করতে হবে। তো আমরা নাইন-ইলেভেনের বিকল্প বলতে hydraproxy নামে একটি সাইট বের করেছি। এই সাইডে ভালোমতো ip ব্যবহার করা যায় এবং সকল ধরনের বিস্তারিত আমি ভিডিওর মাধ্যমে বুঝিয়ে দিয়েছি। ভিডিও পেতে এখানে ক্লিক করুন।

hydraproxy residential proxy review

আপনারা যারা residential proxy খুঁজে থাকেন। অনেকে গ্রুপ এডমিন দের কাছ থেকে ব্যবহার করে থাকেন রেসিডেন্সিয়াল আইপি কোথায় পাওয়া যায়। কম দামের মধ্যে রেসিডেন্সিয়াল কোনগুলো এগুলো অনেক ধরনের প্রশ্ন আপনাদের মধ্যে থাকে এ hydraproxy এখান থেকে রেসিডেন্সিয়াল নিতে পারবেন। একদম কম দামের মধ্যে সকল নিয়ম কারণ অন্যান্য থেকে আলাদা প্রকৃতি অনুযায়ী ব্যবহার করতে হয়। ইন্টারনেটের ওপর নির্ভর করে এটি একটি দুই রকম ভাবে ব্যবহার করা যায় না। এটি প্যাকেজ নয় এটি জিবির উপর নির্ভর করে ব্যবহার করা যায়। সে ক্ষেত্রে বলতে হয় এর নিয়ম কারণ সম্পূর্ণ আলাদা নিয়মকানুন বুঝতে অনেক সময় লেগে যাবে। কিন্তু কিছু কিছু নিয়ম কারণ একদম সহজ ব্যবহার করতে থাকলে আপনারা বুঝতে পারবেন। এ প্রক্সি কিভাবে ব্যবহার করতে হয় সেক্ষেত্রে বলতে হয় hydraproxy .com ব্যবহার করতে চাইলে তাদের থেকে সাইনআপ করে আপনারা ব্যবহার করতে পারেন খুব কম খরচে এখান থেকে আইপি ব্যবহার করা যায় একদম সহজ নিয়ম।

Residential proxy চেনার উপায় 

অনেকে প্রশ্ন করে থাকেন residential proxy কিভাবে চিনবো। এগুলো কোথায় থেকে পাওয়া যায়। কম দামের মধ্যে রেসিডেন্সিয়াল সবচেয়ে কোন সাইট থেকে নেয়া যায়। আসলে রেসিডেন্সিয়াল সেরকম কোন পদ্ধতির নাই। তবে বলা যায় অর্থাৎ যেগুলো ডেইলি আইপি, কাজ ভাল হয়, স্পিড অনেক বেশি থাকে সেগুলো রেসিডেন্সিয়াল প্রক্সি বলা হয়। তবে কোন সাইডের আইপি কোনটা রেসিডেন্সিয়াল চেনার খুব একটা পদ্ধতি নয়। এমনকি কোন সাইডে নাই যে আপনার সাইটে বলে দেবে প্রেসিডেন্সিয়াল অরিজিনাল। 




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url