vivo x80 pro review ।। vivo x80 pro price in bangladesh

 

vivo x80 pro review ।। vivo x80 pro price in bangladesh

vivo x80 pro মডেল টি অসাধারণ ফোন। vivo মোটামুটি ভালো সার্ভিস দিয়ে আসছে বিগত বছরগুলোতে। সেইসাথে এর মডেল গুলো অনেক জনপ্রিয় তাপাই বাংলাদেশসহ বিভিন্ন দেশের মোবাইল বাজারে। অসাধারণ সফটওয়্যারটি নিয়ে গঠিত এই ফোন গুলো সত্যি অনেক মনমুগ্ধকর। এটিতে Android 12, Funtouch 12, Origin OS অসাধারণ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি রিলিজ করা হয় 2022, April 29. vivo x80 pro price অনেক বেশি রাখা হয়েছে যেহেতু এর দাম বেশি রাখা হয়েছে। সেও তো এর সকল ধরনের সুযোগ-সুবিধা ও বেশি দেওয়া হয়েছে। এর ক্যামেরা 50 মেগাপিক্সেলের অসাধারণ ক্যামেরা রাখা হয়েছে এই ফোনটিতে।

vivo x80 pro price in bangladesh

৳80,000

vivo x80 pro camera

অসাধারণ ক্যামেরা দিয়ে তৈরি করা হয়েছে vivo x80 pro. অসাধারণ লেগেছে এর ক্যামেরা সিস্টেম অসাধারণ ছবি রয়েছে স্লো মোশন ভিডিও প্রফেশনাল লেভেলের ভিডিও এখানে রেকর্ড করা সম্ভব। অনেকে ক্যামেরা দিয়ে ভিডিও রেকর্ড করে যে কোন সোশ্যাল মিডিয়াতে সহ প্রফেশনাল লেভেলের ইউটিউবে করা সম্ভব এই ক্যামেরা দিয়ে। অনেক ধরনের ফিল্টার রয়েছে এবং এডিটিং সিস্টেম রয়েছে ক্যামেরাতে। মেন ক্যামেরা ব্যবহার করা হয়েছে তিনটি ক্যামেরা যথাক্রমে 50 MP, 8 MP, 12 MP এবং সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। একটি ক্যামেরা 32 MP এই ফোনটিতে ডিএসএলআর মুড করেও ফটো তোলা যায়। সব ধরনের ফ্যাসিলিটি রয়েছে এই ফোনটিতে।

vivo x80 pro processor

 প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Android 12, Funtouch 12 (Global). আমার কাছে এই processor-টা খুবই ভালো লেগেছে সব ধরনের ভারী গেম এ ফোনটি দ্বারা খেলতে পারবে। vivo x80 pro specifications vivo x80 pro 512gb এই ফোনটি 8 128 র‌্যাম ও রম এ রাখা হয়েছে। এই ফোনের দামের তুলনায় এই ফোনের সকল ধরনের ফ্যাসিলিটিস পরিমাণমতো দিচ্ছে। সেই কারণে আমার কাছে বেশ ভালো লেগেছে এই ফোনটি। যে কোন গেম ফ্রি ফায়ার পাবজি কল অফ ডিউটি গেম খেলা যাবে এই ফোনটি দাঁড়া। গেমাররা এই ফোনটি ব্যবহার করে থাকে অসাধারণ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। 6.7 ডিসপ্লে ইঞ্চি। যার কারণে গেমিংয়ের সুবিধা পাওয়া যায় এছাড়া এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে কোন ধরনের চোখের ক্ষতি করে না। 2 থেকে 3 ঘন্টা যাবৎ ফোন ব্যবহার করলেও কোন ধরনের চোখের ক্ষতি করে না। সেই কারণে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপক লক্ষ্য করা যায়।

vivo x80 pro design

vivo x80 pro মডেল টি-ডিজাইন আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে এর ডিসপ্লের সাইজ আমার কাছে অসাধারণ লেগেছে সাইডের নকশাগুলো মনমুগ্ধকর। ডিসপ্লের মাঝে ছোট্ট ক্যামেরা অবস্থিত অনেক সুন্দর মনমুগ্ধকর দেখায় এমনকি এর অক বাটন বাটন অনেক সুন্দর হয়েছে। এমকে ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এর সুবিধা রয়েছে। অসাধারণ তৈরি করা হয়েছে এই vivo x80 pro ডিজাইন সম্পর্কে বলতে গেলে 100 তে 100 দেওয়া যায়। যে কেউ এই ফোনটি ব্যবহার করতে পারবে এবং পছন্দ করবে শুধুমাত্র দেখে অসাধারণ ডিসপ্লে আমার কাছে মনে হয়েছে অসাধারণ ডিজাইন। 



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url