walton primo zx4 review ।। primo zx4 price in bangladesh

 

walton primo zx4 review ।। primo zx4 price in bangladesh
walton আমাদের দেশীয় পণ্য। বাংলাদেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড ওয়ালটন। অনেকে অলটন ফোন ব্যবহার করে থাকে। আমাদের দেশীয় পণ্য সেজন্য এই ফোনের দাম তুলনামূলক অন্যান্য ব্র্যান্ডের তুলনায় অনেক কম। বর্তমানে অনেক জনপ্রিয় কিছু walton মডেল বাজারে ছাড়া হয়েছে। এর মধ্যে walton primo zx4 অনেক জনপ্রিয় মডেল। দামের তুলনায় এই ফোনে অনেক ধরনের ফ্যাসিলিটি নিয়ে আসছে্। এ ফোনটি রিলিজ করা হয়েছে 2021. Apri.l 64 মেগাপিক্সেল ক্যামেরা সেলফি 32 রাখা হয়েছে walton primo zx4 এর ক্যামেরা। অনেক সুন্দর ক্যামেরা দৃষ্টান্ত তৈরি করেছে এই দেশীয় ব্র্যান্ড। এছাড়া 8/128 জিবি র‌্যাম রম রাখা হয়েছে। এই ফোনে সবথেকে বড় বিষয় হচ্ছে অনেক ভালো প্রসেসর ব্যবহার করা হয়েছে। আগে দেশে ফোনগুলোতে গেম খেলা দুষ্কর ব্যাপার ছিল বর্তমানে walton এর মডেল গুলা অর্থাৎ walton primo zx4 এই ফোনটি যারা খুব সহজে গেম খেলতে পারবেন। walton primo zx4 gsmarena থেকে অনেক ধরনের পরিপূরক ডিটেলস আপনারে নিতে পারেন। এছাড়া আমাদের সাইটে আমরা primo zx4 review সম্পূর্ণ ডিটেইলস আমি তুলে ধরবো। কি ধরনের কি ফ্যাসিলিটিস নিয়ে আসছে ফোন এবং এই ফোনের সুবিধা অসুবিধা সকল কিছু। সকল কিছু জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

primo zx4 price in bangladesh

দেশীয় ফোন হাওয়াই ফোনের দাম অনেক কম। এই দামের মধ্যে বিদেশি অনেক ফোন অনেক কম ফ্যাসিলিটিজ এর মধ্যে পাওয়া যেত কিন্তু এখন অনেক ধরনের ফ্যাসিলিটি সাথে নিয়ে আসছে। এছাড়া দাম কম রাখা হয়েছে। এর দাম নির্ধারণ করা হয়েছে এর দাম 26,990 টাকা।

walton primo zx4 camera

 এই ফোনটিতে অনেক সুন্দর ক্যামেরা মডেল। যে কেউ এর ছবি দেখলে মন মুগ্ধ হয়ে যাবে। অনেক সুন্দর ছবি তোলা যায়। এই ফোনটিতে এবং কি স্লো মোশন ভিডিও ডিএসএলআর অনেক সুন্দর গ্রাফিক্স বিদ্যমান এই ফোনটিতে। ব্যাক ক্যামেরা ব্যবহার করা হয়েছে 64,8,5,2 মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে 32 মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা টা অসাধারন ডিসপ্লের মাঝখানে ছোট আকৃতির ক্যামেরা বিদ্যমান। আমার কাছে খুব সুন্দর লেগেছে ক্যামেরা নকশাগুলো তবে নকশাগুলো আরো সুন্দর করতে পারত কিছু পরিবর্তন আনলে। এরপরের মডেলে আরো অনেক দৃষ্টিনন্দন ক্যামেরা নকশা তৈরি করা সম্ভব আমি মনে করি। walton কোম্পানির ফোনগুলো আরো অনেক ডেভলপ করা বাকি আছে বড় বড় ব্র্যান্ডের মত আরো কিছু নকশা করলে খুব সুন্দর দেখাবে। এমন কি এর চাহিদা ব্যাপক তৈরি হবে walton primo zx4 smartphone বলা যায়। ক্যামেরা দিক থেকে অসাধারণ দামের তুলনায় অনেক ভালো সার্ভিস সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে এই ফোনটি থেকে। 

walton primo zx4 processor

অনেক সুন্দর প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। এই ফোনটি দ্বারা গেম খেলা সম্ভব যে কোন ধরনের ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটি যেকোনো ধরনের গেম খেলতে পারবেন। এই ফোনটির processor ব্যবহার করা হয়েছে Android 11 খুব গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে সিপিইউ জিপিইউ অনেক সুন্দর ব্যবহার করা হয়েছে। দুর্দান্ত এর প্রসেসর এর কারণে ফোনের চাহিদা ব্যাপক ভাবে লক্ষ্য করা যায়। এই ফোনটিতে র‌্যাম ও রম ব্যবহার করা হয়েছে 8/128 অনেকে যারা খুঁজে থাকেন 8/128 ফোন গুলির মধ্যে দেশীয় ফোন কোন গুলো ভালো তবে আমি তাদেরকে বলতে পারি ওয়ালটন প্রিমো জেডএক্স 8/128 এই ফোনটি অসাধারণ। এছাড়া এই ফোনটিতে ফেসলক এছাড়া ফিংগারপিন এর ব্যবস্থা রয়েছে। ফিংগারপিন সাইট বাটনে অবস্থিত। এছাড়া রয়েছে 4000 এম্পিয়ার ব্যাটারী এবং ফাস্ট চার্জিং সুবিধা সকল ক্ষেত্রে এই ফোন ব্যাপকভাবে এগিয়ে।

walton primo zx4 design

এই ফোনটিতে অসাধারণ ডিজাইন করা হয়েছে। শুধু তাই নয় এই ফোনটিতে হাই কোয়ালিটি রেজুলেশন ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে সাইজ হল 6.7 ইঞ্চি অনেক চমৎকার এর ডিসপ্লে। ডিসপ্লে মাঝখানে রয়েছে সেলফি ক্যামেরা। যা দর্শকদের কাছে খুবই আকর্ষণীয় মনে হয়েছে তবে ব্যাক ক্যামেরা কিছু নকশা আমার কাছে মনে হয়েছে আরেকটু ভালো করা দরকার ছিলো। কিছু জায়গায় ফোনটা একটু অন্য রকম দেখায় আশা করা যায় এরপরের মডেলগুলোতে তার ডিজাইন গুলো আরো সুন্দর করবে। walton primo zx4 specs সম্পর্কে ইতি মধ্যেই অনেক বলে ফেলেছি। অনেক ভালো পারফর্মেন্স হলো একটি পজিটিভ দিক। 
 



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url