Free image download unsplash, Pixabay, Foodiesfeed

 Free image download

Free image download unsplash, Pixabay, Foodiesfeed
আমরা অনেকেই free hd image আমাদের প্রয়োজনে বিভিন্ন কাজের জন্য হয়ে খুঁজে থাকি। সব সময় free image পাওয়া যায় না। অনেক সাইট আছে যেগুলো paid টাকার বিনিময়ে কিনে নিতে হয়। কিন্তু আমি আজকের আর্টিকেলে কিছু free image download link দিব যেগুলোতে আপনারা একদম ফ্রিতে বাছাই করে আপনাদের পছন্দের images নিতে পারবেন। যেকোনো ধরনের images আপনারা এই সাইটগুলোতে পাবেন এর মধ্যে জনপ্রিয় কিছু সাইট unsplash, Pexels আরও অনেক সাইট রয়েছে। যেগুলোতে আপনারা free hd image download করতে পারবেন এবং যেকোন জায়গায় আপনারা ব্যবহার করতে পারবেন। এছাড়া কিছু কিছু জায়গায় আপনারা টাকার বিনিময় এই ছবিগুলো কিনতে পারবেন তবে আমি আজকে সম্পূর্ণ free image download site link দিয়ে রাখবো এবং এগুলো নিয়ে কিছু বিস্তারিত তথ্য দিব।

Free Stock Photos List

1Foodiesfeed com
2Stockvault net
3Moveast me
4Stokpic com
5Splitshire com
6Stocksnap io
7Unsplash com
8Pixabay com
9Pexels com
10Stocksnap io

free image download সাইটগুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় সাইট হচ্ছে unsplash, Pexels. এই দুইটি সাইডে সবথেকে বেশি ভালো কোয়ালিটির ছবি আপনারা পেয়ে যাবেন। এছাড়া আরো বাকি সাইটগুলোতে free image download করতে পারবেন। এছাড়া আপনি 5, 6 সেকেন্ড থেকে শুরু করে এমনকি 40 সেকেন্ড ভিডিও পাবেন। free image download করতে পারবেন এছাড়া বিভিন্ন জায়গাতে ব্যবহার করতে পারবেন। তবে ইউটিউব এর ক্ষেত্রে পাঁচ সেকেন্ডের উপরে ভিডিও দিলে কপিরাইট আসবে। সেক্ষেত্রে এসব ভিডিওগুলো আপনারা চার থেকে পাঁচ সেকেন্ড দিবেন।

free image download

Unsplash free image download

Unsplash এই সাইটে আপনি যে কোন ধরনের pet animals ছবি ও ভিডিও পেয়ে যাবেন। খুব ভালো ছবি এবং ভিডিও পাওয়া যায়। এই সাইটটিতে এছাড়া বিভিন্ন ধরনের খাবারের ছবি স্ট্রীট ফুড আরো অনেক ধরনের ছবি Unsplash free image download করতে পারবেন।

Pexels free image download

Pexels এই সাইটের যে কোন ধরনের pet animals ভিডিও ছবি পাওয়া যায়। বিভিন্ন ধরনের খাবার ফলমূল ইত্যাদি ছবি ফ্রিতে পাওয়া যায় একদম hd quality.

ইনকাম রিলেটেড আর্টিকেল পেতে এখানে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url