Free Windscribe vpn for pc download ।। Free vpn for chrome

 Free vpn for pc download

Free Windscribe vpn for pc download ।। Free vpn for chrome
আমরা বিভিন্ন কাজের জন্য ভিপিএন ব্যবহার করে থাকি। এছাড়া বিভিন্ন ধরনের ভিডিও গেম ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটির মতো গেম খেলতে হলে আবাদের ভিপিএন এর প্রয়োজন হয়। যেকোনো ধরনের ভিপিএন দিয়ে এসব কাজ ভালোমতো করা সম্ভব হয় না। সেজন্য paid ভিপিএন এর প্রয়োজন হয়। paid free vpn for pc download মোবাইল অথবা কম্পিউটার এর জন্য এসব ভিপিএন এর প্রয়োজন হয়। মোবাইলে অথবা কম্পিউটারে আমাদের থেকে এসব ফ্রী ভিপিএন নিয়ে আপনারা যেকোনো ধরনের কাজ করতে পারবেন। free vpn for windows ক্ষেত্রে আমাদের Windscribe VPN 30GB Voucher Code দিয়ে থাকে। এছাড়া বিভিন্ন ভিপিএন এর ভাউচার কোড পাওয়া যায়। কিন্তু বর্তমানে Windscribe VPN Voucher Code আমাদের কাছে রয়েছে। best free vpn for windows 10 জন্য আপনারা এ বিভিন্ন ব্যবহার করতে পারেন।

Free vpn for chrome

ক্রোম ব্রাউজারের ভিপিএন সেট আপ করতে পারবেন। এছাড়া আপনি free vpn সফটওয়্যার ডাউনলোড করে ভিপিএন চালু করে ক্রমে ব্যবহার করতে পারবেন। free vpn গুলো বিভিন্ন লোকেশনের হয়ে থাকে ইচ্ছামত দেশের লোকেশন ভিপিএন চালু করতে পারবেন। গুগল ক্রোম ব্রাউজারে আইপি চেক করার মাধ্যম হচ্ছে whoer. Net এছাড়া আরও বেশকিছু মাধ্যমে আয় করতে পারবেন। তবে এটিতে সম্পূর্ণরূপে ভালোমতো আইপি চেক করতে পারবেন।

Free vpn extension

একটি ব্রাউজারে ভিপিএন ব্যবহার করার জন্য vpn extension এর প্রয়োজন হয়। পুরো কম্পিউটার এ ব্যবহার না করার জন্য একটিমাত্র ব্রাউজারে ব্যবহার করার জন্যই মূলত যেকোনো extension এর দরকার পরে। Windscribe VPN extension download করার পর এক্সটেনশন সেটআপ করার পর লগইন করবেন। তারপর যেকোন লোকেশন সিলেক্ট করে ব্যবহার করতে পারবেন। 

Free vpn for android apk

Windscribe VPN টি অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এই ভিপিএন টি মূলত প্রথমে 10gb ফ্রী দিয়ে থাকে। Voucher Code use করলে আরো 30 জিবি ফ্রি দিয়ে থাকে প্রথমে যেকোন ব্রাউজারে Windscribe VPN download করে। তারপর সাইন আপ করার পর free vpn download for windows, free vpn for chrome, free vpn for android apk ডাউনলোড অপশন থাকবে। আপনি যেটাতে ব্যবহার করতে চান সেটি ডাউনলোড করে নেবেন। তারপরে অ্যাপস অথবা এক্সটেনশন অথবা ক্রোম ব্রাউজারে লগইন করুন। Voucher Code করে জায়গায় ভাউচার কোড বসায় দিবেন Voucher Code বসানো হলে আপনাদের 30 জিবি বোনাস দেওয়া হবে।

Windscribe VPN 30GB Voucher Code

free-windscribe-vpn-for-pc-download


Voucher Code: FREEIRAN

যেসব দেশে paid ও free vpn ব্যবহার করতে পারবেন। সব লিস্ট নিচে দেওয়া হল।

LocationFreePro
United States
Canada
United Kingdom
Hong Kong
France
Germany
Netherlands
Switzerland
Norway
Romania
Italy
Spain
Sweden
Ireland
Denmark
Poland
Austria
Czech Republic
Hungary
Finland
Bulgaria
Belgium
Latvia
Lithuania
Portugal
Slovakia
Moldova
Croatia
Greece
Estonia
Tunisia
Albania
Serbia
Bosnia and Herz.
Cyprus
North Macedonia
Iceland
Ukraine
India
Russia
Turkey
Azerbaijan
Israel
South Africa
Argentina
Brazil
Colombia
Mexico
Panama
Peru
Chile
Australia
New Zealand
Japan
Singapore
South Korea
Taiwan
Malaysia
Vietnam
Thailand
Indonesia
Philippines
Cambodia
Ecuador
Kenya
Ghana
Fake Antarctica


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url