oppo f19s review ।। oppo f19 pro price in bangladesh

 oppo f19s review

oppo f19s review ।। oppo f19 pro price in bangladesh
অসাধারণ এই ফোনটি রিলিজ করা হয় 27 সেপ্টেম্বর 2021 সালে। oppo f19s বাংলাদেশের বাজারে অনেক জনপ্রিয়তা লাভ করেছিল সে সময়। খুব সুন্দর ডিজাইন এছাড়া রয়েছে অনেক ধরনের ফ্যাসালিটি। অল্প দামের মধ্যে অসাধারণ ব্র্যান্ডের ফোন oppo কম্পানি বের করে থাকে। শুধু বাংলাদেশ নয় ইন্ডিয়া পাকিস্তান ছাড়াও বিভিন্ন দেশে এই ফোনের জনপ্রিয়তা ব্যাপকভাবে লাভ করেছিল। বর্তমানে অনেকেই ফোন ব্যবহার করে থাকে। অসাধারণ ক্যামেরা ডিজাইন ব্যাটারি পারফরম্যান্স যে কেউ মুগ্ধ হবে। এই ফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Snapdragon 662 অ্যান্ড্রয়েড ইলেভেন। দুর্দান্ত প্রসেসর রাখা হয়েছে এই ফোনটিতে। দামের তুলনায় অনেক ভালো সুযোগ সুবিধা দেয়া হয়েছে। এই ফোনটিতে আমরা বিভিন্ন পণ্যের রিভিউ করে থাকি। ফোনে কি কি সুবিধা অসুবিধা, কেমন ফোন, কি ধরনের ফ্যাসিলিটিস নিয়ে আসছে সকল কিছু আমরা আমাদের ওয়েবসাইটে বিস্তারিত বিবরণ দিয়ে থাকি। একটি ফোনের সকল ভালো-মন্দ দিক বিশ্লেষণ করে থাকি।

oppo f19s price in bangladesh

25,000 টাকা

oppo f19s camera

oppo f19s অসাধারণ ক্যামেরা ফ্যাসিলিটিস নিয়ে আসছে। অনেক সুন্দর ছবি ধারণ করা যায় এটি দ্বারা। Primary camera রয়েছে 48 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল। Secondary camera 16 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এই ফোনটির সেলফি ক্যামেরা অসাধারণ লেগেছে আমার কাছে। ডিসপ্লের মাঝখানে ছোট্ট ক্যামেরা অবস্থিত ডিসপ্লে অসাধারণ সৌন্দর্য বৃদ্ধি করেছে। এছাড়া ফ্রন্ট ক্যামেরার অসাধারণ নকশা করার কারণে অনেক সুন্দর দেখা যায়। খুবই গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে স্লোয়ার ভিডিও এছাড়া ডিএসএলআর মুড ছবি তোলা সম্ভব এটি দ্বারা।

oppo f19s processor

oppo প্রায় সবগুলোতেই বর্তমানে অনেক ভালো প্রসেসর দিয়ে থাকে। তেমনি oppo f19s অসাধারণ দুর্দান্ত করা হয়েছে। এটিতে ব্যবহার করা হয়েছে Snapdragon 662 অ্যান্ড্রয়েড ইলেভেন। র‌্যাম ও রম ব্যবহার করা হয়েছে 6/128। 6/128 ফোন গুলির মধ্যে oppo f19s 6/128 এটি অসাধারণ পারফরম্যান্স ও অনেক ধরনের সুযোগ-সুবিধা বেশি। অন্যান্য ফোনের তুলনায় তারা খুব সহজেই যে কোন গেম খেলতে পারা যায়। ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটি, ক্যান্ডি ক্রাশ যে কোন গেম অতি সহজে খেলা সম্ভব। ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43" এছাড়া রেজুলেশন রাখা হয়েছে 1080x2400 pixels. চোখের সে রকম কোনো ক্ষতি করে না ড্রাগ মুড ছাড়া ও e-production রয়েছে। এই ফোনটিতে 5000 এম্পিয়ার ব্যাটারী রাখা হয়েছে। এছাড়া ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে এই ফোনটিতে।

oppo f19s design

এই ফোনের ডিজাইন আগেই বলেছি অনেক সুন্দর করা হয়েছে। ব্যাক ক্যামেরা এছাড়া সেলফি ক্যামেরা দুটো আমার কাছে ভালো লেগেছে। এছাড়া ডিসপ্লের সাইজ নকশা সকল কিছু অসাধারণ করা হয়েছে এই ফোনটিতে। অনেক ফোনের সাইড অনেক মোটা থাকে। কিন্তু এই ফোনের সাইড খুব একটা মোটা না চলাফেরার ক্ষেত্রে অনেক সুযোগ-সুবিধা পাওয়া যায়।

 
 



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url