Gcam apk download - Gcam apk কিভাবে ব্যবহার করতে হয় ?

 

Gcam apk download - Gcam apk কিভাবে ব্যবহার করতে হয় ?

What is Gcam?

Gcam হলো গুগলের একটি ক্যামেরা। Gcam জনপ্রিয় হওয়ার মূল কারণ হচ্ছে এর ফটো এবং ভিডিও ক্যাপচার অসাধারণ। যে কোন ব্র্যান্ডের ফোনের থেকে অনেক ভালো ছবি তোলা যায়। Gcam দিয়ে এটি এপ্লিকেশন অ্যাপসের মাধ্যমে পরিচালনা হয়। Gcam apk অসাধারণ ফোকাস এবং HDR+ DSLR একাধিক বৈশিষ্ট্য রয়েছে এই অ্যাপ্লিকেশনটিতে। 
Gcam APK Android 10 ভালো ছবি দিয়ে থাকে। Gcam APK শুধুমাত্র Google Pixel ফোন গুলির জন্য উপলব্ধ।

Gcam apk download

অনেক জনপ্রিয় Gcam apk download করার জন্য প্রথমে আপনার ফোনের কনফিগারশন ঠিক অনুযায়ী জিক্যাম এর বিভিন্ন ভার্সন ডাউনলোড করতে হবে। অনেক ভার্সন ফোনে সেটাপ করতে পারবেন আবার অনেকগুলো করতে পারবেন না। নির্দিষ্ট ভার্সন সেটাপ করার জন্য বিষয়বস্তু গুলো ভালো মত জানতে হবে। শুধুমাত্র Google Pixel ফোনগুলোতে জিক্যাম ব্যবহার করতে পারবেন। এছাড়া স্যামসাং এবং আইফোনের এগুলোতে জিক্যাম ব্যবহার করা যায় না। এই দুইটি ফোনের সিকিউরিটি অনেক বেশি থাকার কারণে তাদের ফোনে অ্যাপ্লিকেশন ডাউনলোড করা গেলেও Gcam apk সেটআপ করা যাবে না। এমনকি ব্যবহার করাও যাবে না। অনেকের মনে প্রশ্ন থাকে Gcam apk download কোথা থেকে করবো? কিন্তু সকল জায়গায় সঠিক কনফিগটা পাওয়া সম্ভব হয় না। সে ক্ষেত্রে বিভিন্ন ফেসবুক অথবা পেজ থেকে সংগ্রহ করতে হয়। গুগলের বিভিন্ন কনফিগ আপনারা জিক্যাম সেটআপ করতে পারবেন। কিন্তু ক্যামেরা ফোকাস ভালো আসবেনা অর্থাৎ আপনার ফোনের কনফিগার অনুযায়ী সঠিক চিকেন অ্যাপসটা অথবা কনফিগটা পাবেন না। সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ফেসবুক গ্রুপের সহায়তা নিতে হবে। জিক্যাম বাংলাদেশ এই গ্রুপটিতে আপনারা সব ধরনের কনফিগ পাবেন যে কোন ফোনের।

Gcam apk download samsung

স্যামসাং ফোনে অতিরিক্ত নিরাপত্তার জন্য gcam apk করা যায় না। অন্যান্য ফোনে গেলেও স্যামসাংয়ের ভিন্ন কনফিগ অনুযায়ী আপনারা ডাউনলোড করতে পারবেন। কিন্তু সেটা করার সময় অ্যাপস ওপেন হবে তারপর আবার অ্যাপ্স বন্ধ হয়ে যাবে। সে ক্ষেত্রে বলা যায় samsung ফোনে Gcam apk ব্যবহার করতে পারবেন না। gcam apk এর অল্টারনেটিভ আপনারা স্যামসাং প্রো ব্যবহার করতে পারেন। স্যামসাং প্রো দিয়ে অনেক ভালো ছবি তোলা সম্ভব। এছাড়া অনেক ভালো DSLR ফোকাস করা যায়।

Gcam apk download iphone

স্যামসাং ফোনের মতই আইফোন ফোনেও gcam apk ব্যবহার করা যায় না। এমনিতে স্যামসাংয়ের অনেক সুন্দর ক্যামেরা সে ক্ষেত্রে আমি মনে করি জিক্যাম ব্যবহারে কোন প্রয়োজন নাই।

Gcam config file download

Gcam বিভিন্ন কনফিগ ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

আরো পড়ুন:- Mp3 song download free site


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url