Mp3 song download free site - 6 best free MP3 music download sites on mobile phone and laptop/ desktop

 Mp3 song download free site

Mp3 song download free site - 6 best free MP3 music download sites on mobile phone and laptop/ desktop
আপনাদের আর গুগল প্লে মিউজিক, অ্যাপেল প্লে মিউজিক ও অন্যান্য প্লে মিউজিক এর ওপর নির্ভর করতে হবে না। সেখানে আপনাদের বিনামূল্যে গান শোনার অনুমতি দেওয়া হয় না। নির্দিষ্ট পরিমাণ টাকা দিয়ে ক্রয় করে এগুলোতে গান শুনতে হয়। কিন্তু কিছু কিছু ফ্রি মিউজিক সাইট রয়েছে যেগুলোতে আপনারা বিনামূল্যে যে কোন গান শুনতে পারবেন। এমনকে free mp3 song download করতে পারবেন। পৃথিবীর যেকোন জায়গা থেকে আপনার ফোনে অথবা পিসিতে যেকোনো সময় এসব ফ্রী গান ডাউনলোড সাইডে এক্সেস নিতে পারবেন। আপনাদের পছন্দের গান শুনতেও ডাউনলোড করতে পারবেন। অনেকগুলো সাইট রয়েছে যেগুলোতে mp3 free song download করা যায়। কিন্তু আমরা 6 best free MP3 music download sites তালিকা করেছি। যেগুলোতে আপনারা বিনামূল্যে গান শুনতে এবং ডাউনলোড করতে পারবেন।

Free MP3 songs download sites list

আমরা এখানে 6 best free MP3 music download sites তালিকা করেছি। যেখানে আপনারা আপনাদের পছন্দের গান খুঁজে পাবেন এবং ডাউনলোড করতে পারবেন।

  1. YouTube Audio Library
  2. Amazon
  3. Free Music Archive
  4. Internet Archive
  5. Bandcamp
  6. Jamendo Music

YouTube Audio Library

YouTube Audio Library

বর্তমানে খুবই জনপ্রিয় mp3 song downloader site. YouTube Audio Library থেকে গান শুনতে বা ডাউনলোড করতে হলে প্রথমেই একটি ইউটিউব একাউন্ট থাকতে হবে। জিমেইল লগইন দিয়ে ইউটিউবে প্রবেশ করে youtube studio আসতে হবে। তারপর নিচের দিকে লক্ষ্য করলে দেখবেন mp3 আইকন বাটন অর্থাৎ Audio Library এ ক্লিক করবেন। সেখান থেকে আপনাদের পছন্দের mp3 song download করতে পারবেন ফ্রিতে। এখানে আপনারা আপনাদের যে গানটি খুঁজছেন সেটি ফিল্টার করবেন অথবা এখানে সার্চ করবেন। YouTube Audio Library best copy right free music site বর্তমানে এখান থেকে সকলে কপিরাইট ফ্রি মিউজিক নিয়ে থাকছে। বিভিন্ন ভিডিওর ব্যাকগ্রাউন্ড অথবা বিভিন্ন কাজে ব্যবহার করে থাকছে। এইসকল মিউজিক যেকোনো জায়গায় ব্যবহার করতে পারবেন কোন ধরনের কপিরাইট আসবেনা।

Amazon

অনেকের ভুল ধারণা রয়েছে অ্যামাজন শুধুমাত্র কেনাকাটা জন্য ওয়েবসাইট নয় বর্তমানে অনেক বড় বড় শিল্পীরা তাদের অ্যালবাম গান অ্যামাজন স্টোরে দিয়ে থাকছে। বর্তমানে তারা mp3 song নিয়ে অনেক ভালো কাজ করছে এবং mp3 song download hindi, bangla mp3 song download সুবিধা করছে। আপনি যদি mp3 song download করতে চান তাহলে Amazon থেকে করতে পারেন। খুব ভালো গান খুব সহজে বিনামূল্যে এখানে পাওয়া যায়। বর্তমানে Amazon mp3 song download free site গুলোর মধ্যে জনপ্রিয় সাইট।

Free Music Archive

বিনামূল্যে mp3 সং ডাউনলোড এর সেরা একটি ওয়েবসাইট Free Music Archive খুবই ভালো এই সাইটটি বিনামূল্যে যেকোনো ধরনের গান ডাউনলোড করতে পারবেন। খুব অল্প শ্রোতা দের কাছে এই ওয়েবসাইটটি পরিচিত খুবই কম। এখান থেকে গান ডাউনলোড করা হয় বর্তমানে ধীরে ধীরে এটি আরও বেশি প্রচার হচ্ছে। mp3 song download করার জন্য এর বিশেষত্ব হচ্ছে এর স্পিড অনেক ভালো খুব দ্রুতই mp3 song download করা যায়।

Internet Archive

Internet Archive


6 best free MP3 music download sites on mobile phone and laptop/ desktop এরমধ্যে আমরা Internet Archive কে চার নম্বরে রেখেছি। অনেক ভাল এই সাইটটি MP3 music download করার জন্য অনেকে এই সাইটটি ব্যবহার করে থাকেন। এ সাইটটি MP3 music download করার জন্য একদম সহজ মাধ্যম এর ফিচারগুলো অনেক সহজলভ্য করা হয়েছে। যে কেউ এখান থেকে খুব সহজে যেকোনো ধরনের তার পছন্দের গান ডাউনলোড করতে পারবে খুব সহজেই।

Bandcamp

দুর্দান্ত MP3 music download site গলার মধ্যে একটি হচ্ছে Bandcamp. সাইটটিতে অনেক ধরনের গান পাওয়া যায়। একদম ফ্রিতে শুধুমাত্র একটু খুঁজে নিতে হবে আপনার পছন্দের গানটি এরপর ডাউনলোড করতে পারবেন। অনেক ধরনের ফিচার যুক্ত করা হয়েছে। আগের তুলনায় Bandcamp বিশ্বব্যাপী ভালোই জনপ্রিয় MP3 music download করার জন্য।

Jamendo Music

বর্তমান বিশ্বের খুবই জনপ্রিয় MP3 music download site Jamendo Music সকল ধরনের ব্র্যান্ডের গান এই ওয়েবসাইটটিতে পেয়ে যাবেন। বিশ্বের সব নামিদামি ব্র্যান্ডের মিউজিক অ্যালবাম গুলো এই ওয়েবসাইটে দেয়া আছে। খুব সহজে এখান থেকে free MP3 music download করতে পারবেন। এই ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমেই আপনাকে একটি একাউন্ট করে নিতে হবে। তারপর অনেক ধরনের মিউজিক ব্র্যান্ড রয়েছে। এছাড়া আপনার ব্র্যান্ডের যেকোনো গান আপনারা এখান থেকে download করে নিতে পারবেন।





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url