Multi Coin Miner apk প্রতিদিন ইনকাম || সরাসরি Binance পেমেন্ট

 Multi coin miner bangla tutorial

Multi Coin Miner apk প্রতিদিন ইনকাম || সরাসরি Binance পেমেন্ট

Multi Coin Miner apk গুলো বর্তমানে অনেক জনপ্রিয় apk গুলোর মাধ্যমে ফ্রিতে অনেক কয়েন ইনকাম করা যায়। অ্যাকাউন্ট ক্রিয়েট করে কয়েন সংগ্রহ করেন মাইনিং অপশনে ক্লিক করে মাইনিং করতে হয়। এছাড়া বিভিন্ন ধরনের টুকিটাকি কাজ রয়েছে। যেগুলো কাজ করে খুব সহজে ভালো একটা কয়েন প্রতিদিন ইনকাম করা যায়। আমরা অনেকেই ফেসবুক, ইউটিউব, গুগলের দেখে থাকে অনেকে এগুলো অনেক রিভিউ করছে। এই অ্যাপসটিতে মোট চারটি কয়েন ইনকাম করা যায় shiba coin, bttc coin, doge coin, trx coin.

Multi coin miner withdrawal

অনেক ভালো অ্যাপ multi coin miner এই অ্যাপসটিতে সরাসরি বাইনান্স এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়। shiba coin, bttc coin, doge coin, trx coin এই চারটি কয়েন বাইনান্স এর মাধ্যমে নেয়া যায়। multi coin miner withdrawal সিস্টেম একদম সহজ।  যে কয়েনের withdrawal নিবেন সেই কয়েনের বাইনান্স ডিপোজিট অলেট কপি করে Multi coin miner withdrawal করে নিতে পারবেন। 
shiba coin = 10000, bttc coin = 50000, doge coin = 10, trx coin = 15 এ minimum withdrawal.

Multi coin miner account create

এ অ্যাপস টি তে একাউন্ট করার জন্য প্রথমে অ্যাপসটি ডাউনলোড করতে হবে। অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে referral code:- NA77737 এটা দিবেন। তাহলে আপনি 2000 shiba coin bonus পাবেন। তারপরও সঠিক নিয়মে কাজ শুরু করবেন
অ্যাপ টিতে প্রবেশ করার পর ডেলি বোনাস নিয়ে নিবেন। আজকের যে বার সেই বারের ওপর ক্লিক করে বোনাস টা নিবেন। তারপর নিচে মাইনিং অপশন আছে মাইনিং অপশন চালু করে দিবেন। আপনার অটো মাইনিং শুরু হয়ে যাবে এবং এখান থেকে ভালো ইনকাম শুরু হয়ে যাবে। এরপর আরো অনেক ধরনের ইনকামের রাস্তা রয়েছে। এই অ্যাপসটিতে মিনিটের দিকে লক্ষ্য করে দেখবেন missions option রয়েছে সেখানে প্রবেশ করার পর অনেক ধরনের missions প্রতিদিন আপনারা কমপ্লিট করতে পারবেন। এই মিশনগুলো কমপ্লিট করলে আরও বেশি ইনকাম আসবে অ্যাপস থেকে এছাড়া যত বেশি কয়েন আপনার আন হবে সেইটি মাইনিং এর সাথে যোগ হয়ে আরো বেশি যুক্ত হবে। তারপরে invite option রয়েছে ইনভাইট করে ও আপনি ভালো পরিমাণ shiba coin earn করতে পারবে। আপনাদের বন্ধুবান্ধব অথবা পরিচিত কারো কাছেই আসছে শেয়ার করে আপনার invite code দিয়ে অ্যাকাউন্ট ক্রিয়েট করে আপনি বোনাস পাবেন। তারপর যে অপশনটির রয়েছে সে অপশন টি হল coin flip এটি হচ্ছে কিছুটা বাজির মত  তো আমি আপনাদের বলে রাখব এই অপশন থেকে কোন কিছু করার প্রয়োজন নাই। তারপর প্রোফাইল অপশন থেকে আপনারা আপনার প্রোফাইল এ টু জেড সব কিছু দেখতে পারবেন। 
আর্টিকেল পড়ে বুঝতে না পারলে ভিডিও দেখাও সম্পূর্ণ ধারণা নিতে পারেন। আমাদের ভিডিও পেতে এখানে ক্লিক করুন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url