ip2world socks5 residential proxy-911 alternative socks5 Proxy | ip2world review

 Ip2world socks5 proxy review

ip2world socks5 residential proxy-911 alternative socks5 Proxy | ip2world review
Survey, cpa marketing, cpm, dating site, billing and any bank create এর জন্য সবথেকে ভালো residential socks5 proxy ip2world. 911 alternative proxy ip2world. 911 মত একই সিস্টেমে ব্যবহার করতে হয়। এই proxy টি খুবই চমৎকার লেগেছে আমার কাছে। 911 ডাউন হয়ে যাওয়ার পর থেকে অনেকে আইপি জটিলতায় ভুগছেন। আইপি জন্য ঠিকমতো কাজও করতে পারছেন না। অনেকে অন্যান্য প্রক্সি ব্যবহার করেও সন্তুষ্ট হতে পারছেন না। ip2world অন্যান্য proxy panel থেকে অত্যন্ত ভালো সার্ভিস দিয়ে আসছে। শুধু তাই নয় অন্যান্য proxy panel এর থেকে এখানে অনেক কম দামের প্রক্সি পাওয়া যাচ্ছে। এই সাইটটি নেটওয়ার্ক অনেক দুর্দান্ত এবং কি অনেক ধরনের isp proxy পাওয়া যায়।

How to create ip2world account

আপনার কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব অথবা মোবাইল ফোনে যেকোন একটি ব্রাউজার চালু করেন। আপনি যদি মোবাইলে ব্রাউজারটি চালু করে থাকেন, তাহলে ডেক্সটপ মুড অন করে নিবেন। তারপরে গুগোল এ সার্চ করবেন ip2world লিখে। প্রথমে যে লিংকটি আসবে তারপর ক্লিক করবে। সাইডে প্রথমে দেখতে পাবেন বিভিন্ন অপশন রয়েছে এখান থেকে আইপি গুলোর প্রাইস দেখতে পারবেন। সাইন আপ করার জন্য সাইন আপ বাটনে ক্লিক করবেন। আর আগে থেকে যদি আপনার একটি একাউন্ট থাকে তাহলে লগইন অপশন এ ক্লিক করে লগইন করে নিবেন। আপনার একাউন্ট না থাকলে সাইনআপ এ ক্লিক করার পর আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিবেন। তাদের রুলস টিক মার্ক তুলে দিবেন তারপরে সাইনআপ এ ক্লিক করবেন। আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাওয়ার পর আপনি অ্যাকাউন্ট লগইন করে নেবেন।
ip2world socks5 residential proxy-911 alternative socks5 Proxy | ip2world review

How to Deposit ip2world

নাইন ইলেভেনে আপনার যেভাবে আইপি কিনতেন ঠিক সেভাবে এই প্যানেলটিতে আইপি কিনতে পারবেন। একই রকমভাবে প্রথমে আপনার কোন প্ল্যানটা কিনতে চান সেটি সিলেক্ট করবেন। তারপর অনেক ধরনের পেমেন্ট সিস্টেম রয়েছে alipay, ক্রিপ্টোকারেন্সি BTC, LTC, Doge coin, ইত্যাদি আরো কয়েন রয়েছে এছাড়া ভিসা মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

How to use ip2world

আমি আগেই বলেছি এই proxy টি 911 alternative socks5 Proxy. 911 এর মতই একই সিস্টেম এ ব্যবহার করতে হয়। ip2world রিচার্জ করা হল তাদের ওয়েবসাইটে উইন্ডোজ ফর ডাউনলোড এ অপশনটিতে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নেবেন। তারপর আপনার একাউন্ট লগইন করে নিবেন। সফটওয়্যারটিতে বিভিন্ন দেশের আইপি এখানে পাবেন। আপনার নির্দিষ্ট দেশ সিলেক্ট করার পরে আপনি ইচ্ছা করলেই স্ট্রেট এছাড়া সিটি ও আইএসপি সিলেট করার পর সার্চ বাটনে ক্লিক করবেন। প্রথমেই স্টপ থেকে স্টার্ট বাটনে ক্লিক করে দিবেন তারপর যে আইপিটি আপনার পছন্দ হয় অর্থাৎ যেগুলো পিং সবথেকে কম ওই আইপি নিবেন। আইপির ক্লিক করার পর পর ফরওয়ার্ড এ ক্লিক করবেন। যেকোনো একটা পোর্ট বেছে নেবেন। আপনার আইপিটি নেওয়া হয়ে গেলে যেকোন ব্রাউজারে আপনি ব্যবহার করতে পারবেন আইপি অ্যাড্রেস এবং পোর্ট ব্যবহার করে।

Benefits of using the ip2world

  • We currently We accept payment from ali pay, credit card, Bitcoin, Trx, USDT, Ethereum, Litecoin, and others.
  • 90 million + residential proxy agents.
  • More than 220 countries around the world.
  • Support national, state, city, zip code, ISP positioning
  • API access is supported
  • Low Price proxy
  • Any Problem solution support box

Official website address: https://www.ip2world.com/
WhatsApp account:+852 9065 4357
Telegram account:https://t.me/ip2world
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url