Smspool number verification site | sms verification best site - smspool review

 Smspool number verification site review

Smspool number verification site | sms verification best site - smspool review
বর্তমানে অনেক দুর্দান্ত জনপ্রিয় number verification site গুলোর মধ্যে একটি smspool. USA সহ বিভিন্ন দেশে নাম্বার পাওয়া যায়। এ সাইটটিতে বিভিন্ন ব্যাংক এছাড়া সার্ভে সাইটের যে কোন নাম্বার রয়েছে। এই ওয়েবসাইটটিতে খুব কম খরচে গুগোল ভয়েস পাওয়া যায়। smspool থেকে এই ওয়েবসাইটটি ব্যবহারের সিস্টেমগুলো একদম সহজে কেউ ব্যবহার করতে পারে। এদের ওয়েবসাইট Swagbucks, Google, Google voice, inboxdollars, MoneyLion, freecash, survey junkie, WhatsApp আরো অনেক সার্ভে সাইট নাম্বার রয়েছে। যেগুলোতে অনেক কম খরচে এখান থেকে নাম্বার নিতে পারবেন।

How to create smspool account

আপনার কম্পিউটার অথবা মোবাইল ফোনে যেকোন একটি ব্রাউজার অপেন করবেন। তারপর সার্চ করবেন smspool প্রথমেই ওয়েবসাইটটি আসবে ওয়েবসাইটে প্রবেশ করবেন। ওয়েবসাইটের কোন দেখবেন লগইন এবং রেজিস্টার পাঠানো হয়েছে। আপনার যদি আগে একটি একাউন্ট করা থাকে তাহলে আপনি লগইন করে নিবেন। আর যদি না থাকে তবে রেজিস্টার অপশনে ক্লিক করবেন ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করে নেবেন লগইন করার পর আপনারা দেখতে পাবেন। সাইডের সকল ফিচার অনেক ধরনের সুযোগ-সুবিধা ও সহজলভ্য করে তৈরি করা হয়েছে এই smspool number verification site টি।

Smspool Deposit

Smspool সাইটে লগইন করার পর সাইডের ড্যাশবোর্ডে দেখতে পাবেন। পাশে ডিপোজিট অপশনটি রয়েছে তো আপনারা ডিপোজিট অপশন এর উপরে ক্লিক করবেন। তারপর আপনাদের নির্দিষ্ট একটি অ্যামাউন্ট সিলেক্ট করবেন। আপনি যে এমন ডিপোজিট করতে চান যে এমনটি বসিয়ে দিবেন তারপর আপনাদের পেমেন্ট মেসেজটি সেটআপ করবেন। আপনি কোন পেমেন্ট মেথদ এর মাধ্যমে পেমেন্ট করতে চাই এখানে ক্রিপ্টো ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা যায়। ক্রিপ্টোকারেন্সির মধ্যে রয়েছে BTC, LTC, USDT, ETH, TRX, DAI And BCH.

Smspool number

এই সাইট থেকে নাম্বার খুব কম খরচেই পাওয়া যায়। অর্ডার অপশনে ক্লিক করে যে কোন দেশের নাম্বার আপনি বেছে নিতে পারে। সার্ভিস অপশন আপনি যে ওয়েবসাইটের নাম্বার নিতে চান সেটি সিলেক্ট করবেন। নিচের দিকে দেখতে পাবেন ওয়েবসাইটের নাম্বার আছে কিনা আপনাকে সিগন্যাল দেওয়া হবে। যদি নাম্বার থাকে তাহলে একটু নিচের দিকে আপনি দেখতে পাবেন। প্রাইজ দেওয়া একটি নাম্বারের জন্য কত টাকা খরচ হয় সেটি দেখতে পাবেন। নাম্বারটি যদি আপনি নিতে চান তাহলে কুয়েক পারচেস ওপর ক্লিক করবেন। আপনাকে নির্দিষ্ট টাইম দেওয়া হবে নির্দিষ্ট টাইম এর মধ্যে নাম্বার টি ব্যবহার করতে পারবেন আপনি যদি ইচ্ছা করেন নাম্বারটি নিবেন না তাহলে রেফার্ড অপশনে ক্লিক করে। নাম্বারটি আপনি বাতিল করে দিতে পারেন আপনার কোন ধরনের ক্রেডিট কাটা হবে না আর আপনি নাম্বারটা যদি ব্যবহার করেন তাহলে নাম্বারটিতে কিছু সেকেন্ড পরে একটি কোড আসবে। কোডটি আসলে আপনার নির্দিষ্ট সাইডে আপনি দিয়ে নাম্বার ভেরিফাই করে নিবেন। তার পরে আপনার Smspool থেকে ডলার কেটে নিবে। সহজ সিস্টেম ই সাইড টি ব্যবহারের জন্য উপযুক্ত এছাড়া আপনি এই সাইডে খুবই কম খরচে গুগল ভয়েস পাবেন সার্ভিস অপশনে ক্লিক করে গুগোল ভয়েস লিখে সার্চ করলে গুগল ভয়েস নাম্বার পেয়ে যাবেন। খুব কম খরচে এখান থেকে গুগোল আপনি নিতে পারবেন।
Smspool number

Smspool Rewards

সাইডের ড্যাশবোর্ডে একটু নিচের দিকে দেখতে পাবে rewards অপশন এখান থেকে আপনারা কিছু পরিমাণ ডলার ইনকাম করতে পারবেন। আপনাদের ডলার ইনকাম করতে হলে সার্ভে করতে হবে। এছাড়া গেম খেলে ইনকাম করা যায়। বেশ কয়েক ধরনের সার্ভে রয়েছে আপনি যদি সার্ভে করে থাকেন বা সার্ভেতে অভিজ্ঞ হয়ে থাকে। তাহলে সার্ভের মাধ্যমে এ সাইট থেকে ইনকাম করতে পারেন। আপনি যদি না পারেন তাহলে গেম খেলে আপনি এই সাইট থেকে ভালোমতো ইনকাম করতে পারেন।

Benefits of using the smspool

  • We currently We accept payment from credit card, we chat, USDT, Bitcoin, Ethereum, Litecoin, and others.
  • Number valet is available for up to 5 minutes.
  • Bank of america, Swagbucks, Google, Google voice, inboxdollars, MoneyLion, freecash, survey junkie, WhatsApp others site number verify available.

Official website address: https://www.smspool.net/
Email address: support@smspool.net
Telegram account: https://t.me/smspoolsupport
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url