911 s5 proxy alternative abcproxy socks5 residential ip | abcproxy review

 abcproxy residential socks5 proxy review

911 s5 proxy alternative abcproxy socks5 residential ip | abcproxy review
Residential socks5 proxy গুলোর মধ্যে abcproxy সবথেকে ভালো। abcproxy panel ip গুলো খুবই ভালো স্পিড দিয়ে থাকে। অনেক কম খরচে এখান থেকে আইপি নেওয়া যায়। 911 s5 proxy alternative abcproxy socks5 residential ip. 911 s5 proxy ডাউন হয়ে যাওয়ার পর থেকেই abcproxy  আইপি ব্যবহার করছে মানুষ এবং অনেক ভালো উপকারিতা ও পাচ্ছে। শুধু তাই 911 s5 proxy মতোই যেকোনো ধরনের কাজ করা যাচ্ছে Survey, cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। abcproxy residential socks5 proxy দিয়ে আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন আমাদের দিকে দিব কিভাবে abcproxy প্রক্সি কিনবেন এমনকি এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব।

How to create abcproxy account

কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব অথবা মোবাইল ফোনে abcproxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। আপনি যদি ফোন অথবা টাইপ ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই ব্রাউজারটি ডেক্সটপ মোড অন করে নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের abcproxy তে নিয়ে যাবে। abcproxy সাইডে আসার পর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং একটি শক্তিশালী পাসওয়ার্ড দিবেন। কোন ধরনের ইমেইল ভেরিফিকেশন এর প্রয়োজন নেই। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায় আমার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

How to buy abcproxy

How to buy abcproxy
Abcproxy ip কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নেবেন। তারপর প্রাইস অপশনে ক্লিক করবেন। আপনার পছন্দমত প্ল্যান সিলেক্ট করবেন অনেক ধরণের প্ল্যান রয়েছে। আপনি যেটি নিতে চান সেটি সিলেক্ট করার পর অর্ডার অপশনে ক্লিক করবেন। তারপরে অনেক ধরনের পেমেন্ট সিস্টেম রয়েছে ভিসা কার্ড, মাস্টার কার্ড ইত্যাদি অনেক ধরনের কার্ড রয়েছে এছাড়া ক্রিপ্টোকারেন্সি এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এর মধ্যে রয়েছে Btc,Ltc.Usdt,Trx ইত্যাদি অনেক ধরনের কয়েন রয়েছে। জেটিতে পেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করার পর { continue to payment } অপশনে ক্লিক করবেন। আপনাকে কয়েনবেস নিয়ে যাবে আপনি চাইলে কয়েনবেস একাউন্ট এখানে লগইন করে নিতে পারেন। অথবা এখানে অ্যাড্রেস দিবে এর মাধ্যমে আপনি পেমেন্ট করতে পারেন অথবা স্ক্যানিং করেও পেমেন্ট করতে পারবেন। এক ঘন্টার সময়ের মধ্যে পেমেন্ট কনফার্ম করতে হবে। আপনি পেমেন্ট কনফার্ম করলেই 5 থেকে 6 মিনিটের মধ্যেই আপনার অ্যাকাউন্টে ip আপলোড হয়ে যাবে।

How to use abcproxy

এই আইডিগুলো ব্যবহার করা একদম সহজ। যে কেউ 911 মতো করে ব্যবহার করতে পারবেন এ আইপিটি একদম 911 s5 proxy alternative তাই 911 s5 proxy যারা ব্যবহার করেছে। তারা জানেন অনেক সহজ ভাবে ব্যবহার করা যায়। ঠিক তেমনি একই রকমভাবে ক্লায়েন্ট ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। তাদের ক্লাইন্টে ডাউনলোড করার জন্য তাদের ওয়েব সাইটটি ওপেন করবেন। ওয়েবসাইটটি ওপেন করার পর ডাউনলোড অপশনে ক্লিক করলে 17 এমবি খরচ করে ডাউনলোড করে নেবেন। ডাউনলোড হয়ে গেলে ওপেন করবেন আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে ওপেন করা হয়ে গেলে প্রোগ্রামের যেকোনো একটি ব্রাউজার অ্যাড করে নেবেন। ব্রাউজার এড করা হয়ে গেলে যে আইপি নিবেন সেটি আইপির ওপর ক্লিক করে ফরওয়ার্ড প্রক্সি তে ক্লিক করে যেকোন ব্রাউজারে আইপি এড্রেস এবং পট বসিয়ে যেকোনো ব্রাউজারে ব্যবহার করতে পারবেন একদমই সহজ পদ্ধতি। 

আর্টিকেল পড়ে যদি আপনি না বুঝতে পারেন তাহলে এখানে ক্লিক করে আমাদের ভিডিওটি দেখে আসতে পারেন। আমি ভিডিওটি এ টু জেট সম্পূর্ণ বুঝিয়ে দিয়েছি। কিভাবে এখান থেকে কিভাবে আইপি  গুলো কিনবেন? আইপি ব্যবহার করবেন? কিভাবে সাইন আপ করবেন? সকল কিছু ভিডিওর মাধ্যমে আমি দেখিয়ে দিয়েছি।

Benefits of using the abcproxy

We currently We accept payment from visa card, credit card, master card, Btc, Ltc, Trx, Usdt, Eth others
70m+ residential IPs live online in over 190 countries worldwide
Support Country, City, Zip and ISP filtering
Support API function
Supports use with a variety of fingerprint browsers
Single IP as little as $0.04, the cheapest of all s5 proxy within the industry
100% real pure residential IPs
99% rate of connection


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url