Lucproxy socks5/https mobile proxy,residential proxy,static proxy, data center | lucproxy review

 Lucproxy socks5 proxy review

lucproxy-socks5-https-mobile-proxy-residential-proxy-static-proxy-data-center-lucproxy-review
Survey, cpa marketing, cpm, dating site, billing and any bank create এছাড়া অন্যান্য কাজের জন্য সবথেকে ভালো residential socks5 proxy lucproxy. Lucproxy প্যানেলে https বক্সিং রয়েছে এছাড়া মোবাইল প্রক্সি রয়েছে দুর্দান্ত সকল ধরনের প্রক্সি এখানে পেয়ে যাবেন। lucproxy বিষয়বস্তু গুলো একটু কঠিন হলেও এর প্রক্সি গুলো অনেক ভালো অন্যান্য প্যানেলের থেকে জিবি অনুযায়ী এখানে প্রক্সি পাওয়া যায়। অন্যান্য প্যানেলের থেকে এই lucproxy দেখো বাই ভালোমতো আইপি কিনতে পারবেন এবং খুব কম খরচে নিতে পারবেন বিশেষ করে যারা সার্ভে সিপিএ মার্কেটিং এর কাজ করে থাকেন তাদের জন্য এ আইপিটি  অত্যন্ত ভালো হবে।

How to create lucproxy account

আপনার কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব অথবা মোবাইল ফোনে যেকোন একটি ব্রাউজার চালু করার পর আপনি যদি মোবাইলে ব্রাউজারটি চালু করে থাকেন, তাহলে ডেক্সটপ মুড অন করে নিবেন অবশ্যই। তারপরে গুগোল এ সার্চ করবেন lucproxy. প্রথমে যে লিংকটি আসবে তারপর ক্লিক করবে। সাইডে প্রথমে দেখতে পাবেন বিভিন্ন অপশন রয়েছে এখান থেকে আইপি গুলোর প্রাইস ছাড়াও সকল কিছু দেখতে পারবেন। সাইন আপ করার জন্য সাইন আপ বাটনে ক্লিক করার পর ইমেল পাসওয়ার্ড এবং কি ভেরিফাই করে অ্যাকাউন্ট ক্রিয়েট করে নেবেন। আর আপনার যদি আগে একটি অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে লকিং অপশনে ক্লিক করে লগইন করে নিবেন। আপনার একাউন্ট না থাকলে সাইনআপ এ ক্লিক করার পর আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিবেন। তাদের রুলস টিক মার্ক তুলে দিবেন তারপরে সাইনআপ এ ক্লিক করবেন। আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাওয়ার পর আপনি অ্যাকাউন্ট লগইন করে নেবেন।

How to Deposit lucproxy

How to Deposit lucproxy

lucproxy deposit করার জন্য প্রথমেই অ্যাকাউন্টে লগইন করে নিবেন। আপনার যেভাবে আইপি কিনতেন ঠিক সেভাবে এই প্যানেলটিতে আইপি কিনতে পারবেন। একই রকমভাবে প্রথমে আপনার কোন প্ল্যানটা কিনতে চান সেটি সিলেক্ট করার তারপর অনেক ধরনের পেমেন্ট সিস্টেম রয়েছে। paypal, BTC, card, alipay ইত্যাদি মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

How to use lucproxy

এপ্রক্সি ব্যবহারে একটু কঠিন হলেও অনেক ভাল কাজ করে এ আইপিটি। শুধু তাই নয় খুবই কম খরচে আইপি গুলো পাওয়া যায়। আইবিডি ব্যবহার করার জন্য প্রথমে নেটওয়ার্ক অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনি কোন ধরনের আইপি ব্যবহার করতে চান তা তার উপর ক্লিক করবেন রেসিডেন্সিয়াল অপশন এর উপরে ক্লিক করবেন। তারপরে এক্সপার্ট অপশন এ ক্লিক করবেন এবং আপনার জন্য সিলেক্ট করে দিবেন। তারপরে আপনার কোন দেশের আইপি প্রয়োজন সেটি সিলেক্ট করবেন এছাড়া কোন স্টেট এর আইপি নিতে চান সেটির দিয়ে রাখবেন। এছাড়া কোন টাইপের আইপি নিতে চান এইচটিটিপি নাকি socks5 আইপি নিতে চান সেটি সিলেক্ট করে দিবেন। পাসওয়ার্ড ছাড়া নিবেন নাকি পাসওয়ার্ড যুক্ত দিবেন সেটি সিলেক্ট করতে পারবেন। স্ট্রাইভ 600 বা 900 করলে অনেক ভালো হয় তারপরে সাবমিট অপশনে ক্লিক করে দিবেন।

Benefits of using the lucproxy

We currently We accept payment from ali pay, credit card, Bitcoin, paypal
30 million + residential proxy agents.
More than 200 countries around the world.
Support national, state, city, zip code, ISP positioning
API access is supported
Low Price proxy
Any Problem solution support box

skype:live:.cid.547bb4adfe2a4d77
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url