How to change device mac address-best antidetect browser 2023 ।। incogniton review

 incogniton browser review

incogniton browser review

Best antidetect browser 2023 গুলোর মধ্যে একটি incogniton browser একটি। ফিঙ্গারপ্রিন্ট পরিবর্তনের জন্য সবথেকে ভালো এই ব্রাউজারটি যেকোনো ধরনের ফিঙ্গারপ্রিন্ট খুব সহজেই পরিবর্তন করে দিতে পারে একদম নতুন ডিভাইস পরিণত করে সার্ভে, সিপিএ মার্কেটিং এ ছাড়া বিভিন্ন কাজের জন্য একদম পরিষ্কার ব্রাউজার এর প্রয়োজন হয়। অনেক সময় নতুন ব্রাউজার সহ নতুন ডিভাইস প্রয়োজন হয়ে থাকে। পুরাতন ডিভাইস হলে অনেক সময় একাউন্ট ব্যান করে থাকে। যার কারণে কাজের ক্ষেত্রে অনেক অসুবিধা হয়ে থাকে সেজন্য multilogin device এ প্রয়োজন হয়ে থাকে। best multilogin device incogniton যেটির মাধ্যমে প্রোফাইল তৈরি করে নতুন নতুন বাজার তৈরি করে ভালোমতো কাজ চালিয়ে যাওয়া যায়। কোন ধরনের সমস্যা হয় না। অনেকেই আপনারা গুগল অথবা ইউটিউবে খুঁজতে থাকেন। How to change device mac address তাদের জন্য এই আর্টিকেলটি।

How to create incogniton browser account

incogniton browser account create করার জন্য প্রথমেই আপনি যে কোন একটি ডিভাইস নিয়ে নিবেন। তো এখানে অবশ্যই আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করবেন মোবাইল ফোনে এটি ব্যবহার করা যায় না। তবে মোবাইল মুড তৈরি করা যায় এই ব্রাউজার দিয়ে। যেকোনো ব্রাউজার সিলেক্ট করার গুগোল এ সার্চ করবেন incogniton browser লিখে। অথবা এই লিংকের উপর ক্লিক করুন তাহলে তাদের প্রধান ওয়েবসাইটে নিয়ে চলে যাবে। গুগলে সার্চ করলে তারপর প্রথমে তাদের ওয়েবসাইটে চলে আসবে। তারপর আপনারা ভালোমতো প্রাইসিং টা দেখে নিবেন। যদি আপনাদের পছন্দ এবং নিতে চান সেটির উপর ক্লিক করে সঠিক মত তথ্য প্রদান করার পর আপনাদের একাউন্ট ক্রিয়েট এ সুযোগ দেওয়া হবে। ওই প্রাইসিং অপশন থেকে যে কোন একটি প্যানেল সিলেক্ট করার পর আপনারা সাইনআপ করে ওই প্যাকেজটি কিনে নিতে পারবেন। তারপর এখানে ইমেইল দিবেন আবারো কনফার্ম ইমেইল দিবেন ইমেইল দেওয়া হয়ে গেলে আপনাদের ইমেইল ভেরিফিকেশন করতে হবে। ইমেইলে কোড যাবে ওই কোডটি এখানে বসায় দিবেন দেন সম্পূর্ণ টিকমার্ক তুলে সাবমিট করে দিবেন তাহলে আপনাদের অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।
How to create incogniton browser account

How to use incogniton browser

incogniton browser ব্যবহার করতে হলে প্রথমে আপনাদেরকে এখানে অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে একাউন্ট তৈরী করা হয়ে গেলে আপনাদের যে নির্দিষ্ট প্যাকেজটি কিনা আছে সেই নির্দিষ্ট প্যাকেজ থেকেও ব্যবহার করতে পারবেন। এছাড়া যে দশটি ফ্রী ফায়ার প্রদান করছে সেখান থেকেও আপনারা ব্যবহার করতে হবে তাদের ওয়েবসাইট টা ওপেন করা হয়ে গেলে আপনারা সেখান থেকে তাদের ক্লায়েন্টের ডাউনলোড করে দিবেন অবশ্যই ডাউনলোড করতে হবে ক্লায়েন্ট ছাড়া কিন্তু আপনারা ব্যবহার করতে পারবেন না। ক্লায়েন্ট ডাউনলোড করা হয়ে গেলে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে আপনার ওপেন করবেন। আপনারা যদি কোন প্যাকেজ কিনে থাকেন তবে প্যাকেজ শো করবে অথবা যদি না কিনে থাকেন ফ্রী দশটি প্রোফাইল পাবেন এখান থেকে। সেখান থেকে আপনারা ডুয়েট অপশনে ক্লিক করে আপনাদের যেকোনো প্রোফাইল তৈরী করতে পারবেন। এছাড়াও যদি বাইরে থাকেন অ্যাড করতে পারবেন এছাড়া আপনারা এখান থেকে বিভিন্ন ধরনের যেকোনো ধরনের ফিঙ্গারপ্রিন্ট চেঞ্জ অথবা নিউ ডিভাইস ল্যাপটপ কম্পিউটার আদর্শ সিলেট করে আপনার প্রোফাইলটা তৈরি করে আপনারা ব্যবহার করতে পারবেন। খুব সহজ পদ্ধতি আপনারা যদি আর্টিকেল এর মাধ্যমে না বুঝতে পারেন তবে ইউটিউবে ভিডিও দেখে আপনারা আইডিয়া নিতে পারেন। ভিডিওটির লিংক এখানে থাকলো এখানে ক্লিক করুন।

Benefits of using the incogniton browser

Unlimited Device Address
We currently We accept payment from visa,master card, credit card, Bitcoin, Trx, USDT, Ethereum, Litecoin,BNB and others.
Low Price
Any Problem solution incogniton support

Official website address: https://incogniton.com/


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url