How to Setup AdsPower Perfectly 2023 │ best antidetect browser-adspower review

 AdsPower browser review

How to Setup AdsPower Perfectly 2023 │ best antidetect browser-adspower review

AdsPower the world best antidetect browser 2023 গুলোর মধ্যে একটি adsPower browser একটি। Cpa marketing, Survey জন্য সবথেকে ভালো এই ব্রাউজারটি মনে করা হয়। ফিঙ্গারপ্রিন্ট পরিবর্তনের জন্য সবথেকে ভালো এই ব্রাউজারটি যেকোনো ধরনের ফিঙ্গারপ্রিন্ট খুব সহজেই বদলে ফেলতে পারে। একদম নতুন ডিভাইস পরিণত করে সার্ভে, সিপিএ মার্কেটিং এ ছাড়া বিভিন্ন কাজের জন্য একদম পরিষ্কার ব্রাউজার এর প্রয়োজন হয় । অনেক সময় নতুন ব্রাউজার সহ নতুন ডিভাইস প্রয়োজন হয়ে থাকে বিভিন্ন কাজে। পুরাতন ডিভাইস হলে অনেক সময় একাউন্ট ব্যান করে থাকে সেজন্য নতুন নতুন ব্রাউজারের প্রয়োজন হয় এবং নতুন ডিভাইসের প্রয়োজন হয়ে থাকে। যার কারণে কাজের ক্ষেত্রে অনেক অসুবিধা হয়ে থাকে সেজন্য multilogin device এ প্রয়োজন হয়ে থাকে। best multilogin device adsPower. যেটির মাধ্যমে অনেকগুলো প্রোফাইল তৈরি করে নতুন নতুন বাজার তৈরি করে ভালোমতো কাজ করা যায়। কোন ধরনের সমস্যা সম্মুখীন এছাড়া অ্যাকাউন্ট ব্যান্ড এর কোন সুযোগ থাকে না হয় না। অনেকেই আপনারা গুগল অথবা ইউটিউবে এছাড়া বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। How to change device mac address, how to Setup AdsPower Perfectly 2023, best antidetect browser  তাদের জন্য এই আর্টিকেলটি।

How to create adsPower browser account

adsPower browser account create করার জন্য প্রথমেই আপনি যে কোন একটি আপনার ডিভাইস নিয়ে নিবেন অবশ্যই । কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করবেন মোবাইল ফোনে adsPower browser ব্যবহার করতে পারবেন না। তবে মোবাইল মুড তৈরি করা যায় এই ব্রাউজার দিয়ে। শুধুমাত্র মোবাইল মুড না আপনি যেকোনো ধরনের মুড তৈরি করতে পারবেন কম্পিউটার ট্যাব এবং মোবাইল তিন ধরনের মুড আপনি তৈরি করে নিতে পারবেন। যেকোনো ব্রাউজার সিলেক্ট করার পর গুগলে সার্চ করবেন adsPower লিখে। অথবা এই লিংকের উপর ক্লিক করুন। তাহলে তাদের প্রধান ওয়েবসাইটে নিয়ে চলে যাবে। গুগলে সার্চ করলে তারপর প্রথমে তাদের ওয়েবসাইটে চলে আসবে ঠিকমতো তাদের ওয়েবসাইটের নামটি দেখে নিবেন। তারপর আপনারা ভালোমতো প্রাইসিং টা দেখে নিবেন। যদি আপনাদের পছন্দ এবং নিতে চান সেটির উপর ক্লিক করে সঠিক মত তথ্য প্রদান করার পর আপনাদের একাউন্ট তৈরি করে নিবেন। ওই প্রাইসিং অপশন থেকে যে কোন একটি প্যানেল সিলেক্ট করার পর আপনারা সাইনআপ করে ওই প্যাকেজটি কিনে নিতে পারবেন। তারপর এখানে ইমেইল দিবেন আবারো কনফার্ম ইমেইল দিবেন ইমেইল দেওয়া হয়ে গেলে আপনাদের ইমেইল ভেরিফিকেশন করে নিতে হবে অবশ্যই।  ইমেইলে কোড যাবে ওই কোডটি এখানে বসায় দিবেন দেন সম্পূর্ণ টিকমার্ক তুলে সাবমিট করে দিবেন। আশা করা যায় আপনার একাউন্ট সঠিকভাবে তৈরি হয়ে যাবে।

How to use adsPower browser

adsPower browser ব্যবহার করতে হলে প্রথমে আপনাদেরকে এখানে অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট তৈরী করা হয়ে গেলে আপনাদের যে নির্দিষ্ট প্যাকেজটি কিনা আছে সেই নির্দিষ্ট প্যাকেজ থেকেও ব্যবহার করতে পারবেন। সাত দিনের জন্য ফ্রি ব্যবহার করতে পারবেন। এটি ব্যবহার করতে হলে প্রথমে একাউন্ট করার পর আপনি যে কোন ব্রাউজারে এটি লগইন করবেন। তারপর তাদের যে ক্লাইনটার রয়েছে সেটি ডাউনলোড করে নিবেন। আপনি ইচ্ছা করলে  ip সেটআপ করে ও কাজ করতে পারবেন।

Benefits of using the adsPower browser

Unlimited Device Address
We currently We accept payment from visa,master card, Alipay, credit card, Bitcoin, Trx, USDT, Ethereum, Litecoin and others.
Low Price
Any Problem solution adsPower support

Official website address: https://www.adspower.com/
Telegram Group:https://t.me/adspoweren
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url